বাংলা নিউজ > বায়োস্কোপ > Sadia-Aryan: শাহরুখ পুত্রের সঙ্গে প্রেমের গুঞ্জন, অবশেষে মুখ খুললেন পাক অভিনেত্রী, সাদিয়া

Sadia-Aryan: শাহরুখ পুত্রের সঙ্গে প্রেমের গুঞ্জন, অবশেষে মুখ খুললেন পাক অভিনেত্রী, সাদিয়া

পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে আরিয়ান খান

Sadia Khan-Aryan Khan: দুবাইয়ের রাতপার্টিতে আরিয়ান খানের সঙ্গে ঘনিষ্ঠ সাদিয়া খান। তাঁদের সম্পর্কের গভীরতা কতটা? জানালেন পাক সুন্দরী। 

বলিউডে কেরিয়ার শুরুর আগেই চর্চায় শাহরুখ পুত্রের ব্যক্তিগত জীবন। তারকা সন্তানদের ব্যক্তিগত জীবন হামেশাই থাকে লাইমলাইটে, শাহরুখ খানের ছেলে হওয়ার সুবাদে ছোট থেকেই হাজারো ক্যামেরার ফ্ল্যাশের মধ্য়েই বড় হয়েছেন আরিয়ান। নতুন বছরের শুরুতেই নোরা ফতেহির সঙ্গে আরিয়ানের প্রেমের গুঞ্জন আগুনের মতো ছড়িয়ে পড়ে, সেই চর্চা থিতু হতে না হতেই এক পাক সুন্দরীর সঙ্গে জড়িয়ে যায় আরিয়ানের নাম। 

নোরা-আরিয়ানের প্রেমের চর্চা ডানা মেলার সঙ্গে সঙ্গেই পাক অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে আরিয়ানের একটি ছবি ভাইরাল হয়ে যায়, সেই ছবির সুবাদেই রাতারাতি ‘শাহরুখ খানের হবু বউমা'র তকমা সেঁটে দেওয়া হয় ৩৫ বছর বয়সী সাদিয়ার নামের পাশে। বয়সে আরিয়ানের চেয়ে দশ বছরের বড় সাদিয়া। গোটা বিষয় নিয়ে এবার মুখ খুললেন পাক সুন্দরী।

অভিনেত্রী স্পষ্টভাবে জানান, মোটেই তিনি আরিয়ানকে ডেট করছেন না। এই বিষয় নিয়ে বেকায়দায় পড়েছেন তিনি তাও বলেন সাদিয়া। খলিজ টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘আমি মোটেই আরিয়ান খানকে ডেট করছি না। ওর সঙ্গে শুধু একটা ছবি তুলেছি, ব্যাস.. ওইটুকুই’। অভিনেত্রীর সংযোজন, ‘আজকাল মানুষ গল্প ফাঁদতে ওস্তাদ। সত্যিটা জানার দরকার নেই, পুরো বিষয়টা জানার কোনও ইচ্ছা নেই। খবরের নামে চারপাশে যা চলছে সেটা অবিলম্বে বন্ধ হওয়া দরকার’। 

সম্প্রতি আরিয়ান খানের ফ্যান ক্লাবের তরফে সাদিয়ার সঙ্গে আরিয়ানের একটি ছবি পোস্ট করা হয়। ওই ভাইরাল ছবিতে দুবাইয়ের নাইটক্লাবে সাদিয়ার কোমর জড়িয়ে পোজ দিতে দেখা গিয়েছে আরিয়ানকে। তাঁর পরনে মেরুন রঙের টি শার্ট, নীল জিনস এবং সাদা জ্যাকেট। অন্যদিকে কালো পোশাকে ধরা দিয়েছেন সুন্দরী সাদিয়া। নিমেষেই এই ছবি ভাইরাল হয়। মুহূর্তেই দু-জনের প্রেমের চর্চার গুঞ্জনে ভরে যায় সোশ্যাল মিডিয়া। 

পাকিস্তানের বিনোদন জগতের পরিচিত নাম সাদিয়া খান। বিশেষ করে ছোট পর্দায় একাধিক চর্চিত কাজ করেছেন এই সুন্দরী। একাধিক সিরিজ এবং ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। অন্যদিকে, আরিয়ান খান বি টাউনে নিজের কেরিয়ার গড়ছেন ক্যামেরার পিছনে। ছবি পরিচালনায় আসতে চলেছেন তিনি। তাঁর কেরিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য কাজ ‘খুদা অউর মহম্মদ’। 

অন্যদিকে পরিচালনায় হাতেখড়ি হচ্ছে আরিয়ান খানের। শীঘ্রই শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিসের একটি ছবি পরিচালনা করবেন আরিয়ান। পাশাপাশি একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করছেন তিনি।

 

বায়োস্কোপ খবর

Latest News

আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ ছেলেদের কোলে নিয়ে পার্টিতে শ্রেয়া-সুনিধি-নীতি! ৩ গায়িকা মাম্মা কোথায় গিয়েছিলেন দিঘায় ফুঁসছে সমুদ্র, তাও সামনে গিয়ে বীরত্ব দেখানোর চেষ্টা, তাড়াল পুলিশ সিংহাসনে অভিষেক, সব থেকে বেশি ছক্কা হাঁকানোয় সেরা দশে রয়েছেন কোহলি-নারিন-দুবে আজ সকালেই ১১৭ লোকাল ট্রেন বাতিল! ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত শিয়ালদা লাইন, রইল তালিকা ওজন কমবে সময়ের আগে, মুলো খান এইভাবেই! জেনে নিন এর সব স্বাস্থ্য উপকারিতাও IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো

Latest IPL News

আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.