বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০ বছর পর ফের মুখোমুখি হৃত্বিক-সইফ! 'বিক্রম বেদা'র হিন্দি রিমেকে পড়ল শিলমোহর
হৃত্বিক-সইফ 
হৃত্বিক-সইফ 

২০ বছর পর ফের মুখোমুখি হৃত্বিক-সইফ! 'বিক্রম বেদা'র হিন্দি রিমেকে পড়ল শিলমোহর

  • জল্পনাই সত্যি হল, ‘বিক্রম বেদা’-র হিন্দি রিমেকে জুটি বাঁধছেন সইফ-হৃত্বিক। ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

‘না তুম জানো না হাম’ ছবির কথা নিশ্চয় মনে আছে হৃত্বিক ভক্তদের, অভিনেতার কেরিয়ারের একদম গোড়ার দিকের এই ছবি। এষা দেওল ও সইফ আলি খানের সঙ্গে এই ছবিতে দেখা মিলেছিল হৃত্বিকের,বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে ব্যর্থ হয় এই ছবি। কিন্তু পর্দায় নজড় কেড়েছিল হৃত্বিক-সইফের দ্বৈরত, দু-দশক পর আবারও রুপোলি পর্দায় ফিরছে এই জুটি- সৌজন্যে সুপারহিট তামিল ছবি ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক। 

মাসখানেক ধরেই বলিউডে জল্পনা চলছিল ‘বিক্রম বেদা’র অফিসিয়্যাল রিমেকে মুখ্য চরিত্রে দেখা মিলবে হৃত্বিক রোশন ও সইফ আলি খানের, অবশেষে শনিবার এই খবরে শিলমোহর পড়ল। ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন পরিচালক জুটি পুষ্কর-গায়েত্রী। আর মাধবন ও বিজয় সেতুপতি অভিনীত তামিল ছবিটিও পরিচালনা করেছিলেন তাঁরা। এদিন টুইট বার্তায় এই খবর নিশ্চিত করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

পুরোদস্তুর থ্রিলার জঁর ছবি ‘বিক্রম বেদা’। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প। সূত্রের খবর, ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক, এবং সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। শীঘ্রই শুরু হবে এই ছবির শ্যুটিং পর্ব, আগামী বছর অর্থাত্ ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’। 

এই মুহূর্তে হৃত্বিকের হাতে রয়েছে ‘ফাইটার’-এর মতো বিগ বাজেট প্রোজেক্ট, যা হতে চলেছে এদেশের প্রথম এরিয়াল-অ্যাকশন ছবি। অন্যদিকে মুক্তির অপেক্ষায় সইফের ‘ভূত-পুলিশ’, এছাড়াও প্রভাসের সঙ্গে ‘আদিপুরুষ’ ছবিতে দেখা যাবে তাঁকে। 

বন্ধ করুন