বাংলা নিউজ > বায়োস্কোপ > ২১-এর সইফ যেন আজকের ইব্রাহিম,বাবা-ছেলের মুখের সাদৃশ্য দেখে হতবাক নেটদুনিয়া!
বাবা-ছেলের মুখের সাদৃশ্য চোখ এড়ায়নি নেটিজেনদেরও। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
বাবা-ছেলের মুখের সাদৃশ্য চোখ এড়ায়নি নেটিজেনদেরও। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

২১-এর সইফ যেন আজকের ইব্রাহিম,বাবা-ছেলের মুখের সাদৃশ্য দেখে হতবাক নেটদুনিয়া!

  • নেটদুনিয়ায় ভাইরাল হওয়া 'বেখুদি' ছবির শ্যুটিংয়ে তরুণ সইফের সঙ্গে সইফ-পুত্র ইব্রাহিমের মুখের আশ্চর্য সাদৃশ্য দেখে হতভম্ব নেটিজেনরা। ছবির কমেন্টে নিজেদের বিস্ময়ও প্রকাশ করেছেন তাঁরা।

সদ্য প্রকাশ্যে এসেছে সইফ আলি খানের তরুণ বয়সের একটি ভিডিও। সেই ভিডিওতে তরুণ সইফের সঙ্গে আশ্চর্য সাদৃশ্য সইফের বড় ছেলে ইব্রাহিম আলি খানের। একেবারে বাবার মুখের নিটোল ছাঁচেই যেন তৈরি সইফ-পুত্র। স্বভাবতই বাবা-ছেলের মুখের এই অদ্ভুত মিল দেখে বিস্ময় প্রকাশ করেছে নেটদুনিয়া। যদিও এর আগে একাধিকবার তরুণ ইব্রাহিমের মুখের গঠনের সঙ্গে সইফের যুবক বয়সের মিল আগেও লক্ষ করা গেছে। ওই ভিডিওটি সম্ভবত সইফ ও কাজল অভিনীত ছবি মহরত-এর দিন শ্যুট করা। সইফের বয়স তখন মেরেকেটে ২১ এবং কাজল তখন সদ্য সতেরো ছোঁয়া তরুণী।ছবির ' মুঝে ক্যায়া পাতা তেরা ঘর' গানের শ্যুটিংয়ের দৃশ্যেই ভিসিওতে ধরা দিয়েছেন ওই দু'জন। ভিডিওটিতে নয়ের দশকের নস্ট্যালজিয়া উস্কে নেওয়ার পাশাপাশি নেটিজেনরা বুঁদ হয়েছেন সইফ-ইব্রাহিমের চর্চায়। এক ব্যক্তি মজা করে কমেন্ট করেছেন,' এ যেন নিজেকেই একবার জন্ম দিয়েছেন সইফ.' কেউ বা লিখেছেন ভিডিওর তরুণ সইফ তাঁকে মনে করিয়ে দিচ্ছেন ' ফ্রেন্ডস'-এর ম্যাথিউ ক্যারি-কে।

যদিও 'বেখুদি' ছবিতে কাজ করা হয়নি সইফের। শ্যুটিংয়ে মনযোগী নন,এই অভিযোগে ছবি থেকে বহিস্কৃত হন সইফ। তাঁর জায়গায় আসেন কমল সাদনান। অন্যদিকে, নিজের বলিউড ডেবিউয়ের জন্য জোরকদমে প্রস্তুতি চালাচ্ছেন ইব্রাহিম।

বন্ধ করুন