বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif-Kareena: 'মুখে মাস্ক নেই কেন?', এয়ারপোর্টে সইফ-করিনাকে দেখে প্রশ্ন ক্ষুদ্ধ নেটিজেনদের
শহর ছাড়লেন সইফ-করিনা (ছবি-ইনস্টাগ্রাম)

Saif-Kareena: 'মুখে মাস্ক নেই কেন?', এয়ারপোর্টে সইফ-করিনাকে দেখে প্রশ্ন ক্ষুদ্ধ নেটিজেনদের

  • ছোট ছেলের নাম বিতর্কের মাঝেই শহর ছাড়লেন সইফ-করিনা, কোথায় চললেন তারকা দম্পতি? 

চলতি সপ্তাহেই প্রকাশিত হয়েছে করিনার লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’। এই বইয়ের পাতাতেই করিনা উল্লেখ করেছেন তাঁর ছোট ছেলের আসল নাম- জাহাঙ্গীর। এরপর থেকেই কট্টর হিন্দুপন্থীদের রোষের মুখে সইফিনা। তৈমুরের পর ছোট ছেলের নামও মুসলিম শাসকদের নামে রাখাটা না-পসন্দ তাঁদের। এই বিতর্কের মাঝেই শহর ছাড়লেন তারকা দম্পতি। দুই সন্তানকে নিয়ে শনিবার মুম্বইয়ের এক প্রাইভেট এয়ারপোর্টে লেন্সবন্দি হলেন পতৌদির নবাব ও বেগম। 

জানা গিয়েছে, সইফের ৫১তম জন্মদিন সেলিব্রেট করতে মলদ্বীপে উড়ে যাচ্ছেন সইফ-করিনা। আগামী ১৬ অগস্ট ৫১-তে পা দেবেন সইফ, এইদিন ভালোবাসার মানুষদের সঙ্গে দ্বীপ রাষ্ট্রে কাটাবেন অভিনেতা। এদিন প্রাইভেট জেটে মলদ্বীপ রওনা দিয়েছেন তাঁরা। জানা গিয়েছে মলদ্বীপে এক প্রাইভেট আইসল্যান্ডে সময় কাটাবেন সইফিনা। 

এদিন এয়ারপোর্টে সইফ-করিনা'কে দেখেই মেজাজ হারাল নেটপাড়ার একটা বড় অংশ। করোনাকালে কেন মাস্ক ছাড়াই গাড়ি থেকে নেমে পড়লেন তারকা দম্পতি? সেই প্রশ্নের জবাব জানতে চায় নেটিজেনরা। মুখে মাস্ক না থাকায় ব্যাপক ট্রোলড হলেন দুজনে। খুদে তৈমুরকে অবশ্য মাস্ক মুখেই এয়ারপোর্টে প্রবেশ করতে দেখা গেল। 

উল্লেখ্য, এই প্রথমবার ছোট ছেলেকে নিয়ে ঘুরতে গেলেন সইফিনা। ফেব্রুয়ারিতে ছেলের জন্মের পর থেকে মুম্বই ছাড়েননি করিনা, তবে এবার সোজা উড়ে গেলেন মলদ্বীপ। এয়ারপোর্টে ন্যানির কোলে ঘুমন্ত জাহাঙ্গীর লেন্সবন্দি হয়েছে।

বন্ধ করুন