বাংলা নিউজ > বায়োস্কোপ > Sachin Tendulkar Saiyami Kher: ‘এমন শট কখনও খেলিনি’, সায়ামির ‘ঘুমর’ স্টাইল বোলিং দেখে বাকরুদ্ধ সচিন তেন্ডুলকর

Sachin Tendulkar Saiyami Kher: ‘এমন শট কখনও খেলিনি’, সায়ামির ‘ঘুমর’ স্টাইল বোলিং দেখে বাকরুদ্ধ সচিন তেন্ডুলকর

সায়ামির বোলিং সামনে থেকে দেখে বাকরুদ্ধ সচিন তেন্ডুলকর

Saiyami Kher Ghoomer style bowling: ছবিতে প্রতিবন্ধী অ্যাথলিটের ভূমিকায় অভিনয় করেছেন সায়ামি। সচিন তেন্ডুলকর ছবিতে শুধু তাঁর পারফরম্যান্স দেখেই মুগ্ধ হননি, তাঁর বোলিং দেখে অবাক হয়েছিলেন।

সমালোচকদের মন জয় করেছে ‘ঘুমর’। অভিষেক বচ্চন এবং সায়ামি খের অভিনীত এই ছবি নিয়ে চর্চার অন্ত নেই। গত ১৮ অগস্ট বড় পর্দায় মুক্তি পেয়েছে এই ছবি। শুধু দর্শক নয়, ক্রিকেট বিশ্বের কিংবদন্তিরাও এই ছবিটি পছন্দ করছেন। রবিবার ছবিটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এই স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর।

বড়পর্দায় ‘ঘুমর’ দেখে এসেছেন সচিন। ছবিটি দেখে কেমন লাগল? সিনেমাহলেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে ভারতীয় ক্রিকেট সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় বলেছেন, প্যাশন আর স্বপ্ন যেখানে থাকে, সেখানে কোনও বাউন্ডারি লাইন থাকে না। যে কোনও ধরনের টার্গেটই সেখানে ছোঁয়া সম্ভব।

ছবির অভিনেত্রী সায়ামি খেরের সঙ্গে একটি ছবির জন্য পোজ দিয়েছেন সচিন। ছবিতে প্রতিবন্ধী অ্যাথলিটের ভূমিকায় অভিনয় করেছেন সায়ামি। সচিন তেন্ডুলকর ছবিতে শুধু তাঁর পারফরম্যান্স দেখেই মুগ্ধ হননি, তাঁর বোলিং দেখেও অবাক হয়েছিলেন। সায়ামি সচিনের সামনে বোলিং করেছেন, সেই ভিডিয়োই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আরও পড়ুন: অফিসে কেন চাকা লাগানো চেয়ারই রাখা হয়? কারণটা খুব মজার

ছবিতে সায়ামির একটি হাত নেই। তাও সে এক হাতে ক্রিকেট খেলে। ক্রিকেট কিংবদন্তির সঙ্গে তাঁর সামনাসামনি দেখা হলে, সচিন তেন্ডুলকর তাঁকে বল করার জন্য অনুরোধ করেন। সায়ামি বলেছেন, ‘আমি ছবিতে বোলিং করেছি, কিন্তু এখন আপনার সামনে এটা করা আমার জন্য একটু চাপের’। এরপরই অভিনেত্রী এক হাত পিছিয়ে নিয়ে বাম হাতে বল করে দেখান। এটা দেখে অবাক হয়ে যাব ক্রিকেট কিংবদন্তি। হাততালি দিয়ে বাহবা জানান তিনি।

সচিন তেন্ডুলকরের কথায়, তিনি কখনও এই ধরনের শট খেলেননি। ক্রিকেট কিংবদন্তি প্রশংসা করেন সায়ামির। সচিন বলেন, ‘ছবিতে একটি চরিত্রের জন্য, তিনি প্রায় এক বছর ধরে পিছনে বা সামনে হাত দিয়ে ঘুরেছেন। কিছুক্ষণ চেষ্টা করুন। ব্যথা তো হবে’।

এক মহিলা ক্রিকেটারের স্বপ্নপূরণের গল্প বলেছে এই ছবি। বাল্কি পরিচালিত এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন এবং সায়ামি খের। ছবিতে একজন মহিলা ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন সায়ামি। মদ্যপ কোচের ভূমিকায় অভিষেক বচ্চন। মুক্তির পর থেকে দর্শকমহলে প্রচুর ভালোবাসা কুড়োচ্ছে এই ছবি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline ভিডিয়ো: সিরাজ যখন সুপারম্য়ান! উড়ে দুরন্ত ক্যাচ নিয়ে শেষ করলেন নীতীশের ইনিংস ৩য় বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী! ‘কচি বউ'কে নিয়ে কাঞ্চনের সেলিব্রেশন, কেমন সাজলেন? ইভিএম বদল হয়েছিল, যতদূর যেতে হয় যাব, ভোটে পরাজিত হয়েই নয়া দাবি নিশীথের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.