বাংলা নিউজ > বায়োস্কোপ > Sajid Khan on Bigg Boss: ‘গালাগাল বন্ধ করব না’, মধ্যমা দেখিয়ে কটুক্তি, বিগ বসের ঘরে নোংরা ঝামেলা সাজিদের

Sajid Khan on Bigg Boss: ‘গালাগাল বন্ধ করব না’, মধ্যমা দেখিয়ে কটুক্তি, বিগ বসের ঘরে নোংরা ঝামেলা সাজিদের

গৌতম ভিজের সঙ্গে ঝামেলায় জড়ালেন সাজিদ খান। 

বিগ বসের ঘরে সাজিদ খান ঢোকার পর থেকে গোটা দেশজুড়ে মিটু বিতর্ক শুরু হয়ে গিয়েছিল। তাঁকে সেই রিয়েলিটি শো থেকে বের করে দেওয়ারও আবেদন উঠছিল। তবে এসব থেকে দূরে ঘরের ভিতরে বেশ ভালো মানুষ হয়েই কিন্তু এতদিন ছিলেন ‘হাউজফুল’ পরিচালক। তবে এবার সহ্যের বাঁধ ভাঙল! জড়ালেন নোংপা বচসায় ঘরের আরেক প্রতিযোগী গৌতম ভিজের সঙ্গে।

আগোর এপিসোডেই দেখা গিয়েছে গোটা ঘরের র‍্যাশনের বদলে ক্যাপ্টেন্সির নমিনেশন হাসিল করেন গৌতম। আর তাতে সাজিদ-সহ শিব ঠাকরে, গোরি নাগোরি, নিমরিত কৌর আর এমসি স্টান চলে যান ভুখ হরতালে। তবে পরিস্থিতি হাতের বাইরে বেরয় তখন, যখন গৌতমের নামে খারাপ ভাষা ব্যবহার করতে শুরু করেন সাজিদ। এমনকী ‘স্বার্থপর’ও বলেন।

র‍্যাশনের বদলে ক্যাপ্টেন্সি নেওয়ার পর থেকেই সাজিদ শুরু করে দেন গৌতমের উপর খারাপভাষা প্রয়োগ। একাধিকবার হুমকিও দেন। আর যখন দুজনের ঝগড়া চূড়ান্ত পর্যায়ে পৌঁছয় তখন সাজিদ খান তাঁর মধ্যমা দেখান গৌতমকে। বলেন যদি মারামারি না চায় গৌতম, তাহলে যেন তাঁর থেকে দূরেই দূরে থাকে। গৌতম তখনও বলতে থাকেন খারাপ ভাষা ব্যবহার যেন না করেন সাজিদ, কারণ তিনি এখনও সম্মান দিয়েই কথা বলছেন। এরপর হাতাহাতিতে চলে যান সাজিদ। জানিয়ে দেন, খারাপ ভাষার প্রয়োগ তিনি বন্ধ করবেন না, এতে যদি তাঁকে বিগ বসের ঘর থেকে বেরিয়ে যেতে হয় তাহলেও কোনও সমস্যা নেই।

পরেরদিকে এমসি স্ট্যানও চলে যান গৌতমের বিরুদ্ধে, আর সমর্থন করতে থাকেন সাজিদকেই। সৌন্দর্যা যদিও বন্ধুর পাশে দাঁড়ান আর বারবার সবাইকে বোঝানোর চেষ্টা করেন এটাই তো খেলার ফরম্যাট!

বিগ বস আবার এই ঝমালায় যোগ করেন ফানি টুইস্ট। তিনি অনশনে বসা প্রতিযোগীদের ডেকে ডেকে প্রশ্ন করতে থাকেন কেউ পিৎজা খাবে কি না! আর বলেন পিৎজা খেয়ে বাইরে গিয়ে গৌতমের সামনে অভিনয় চালিয়ে যেতে, যাতে সে নিজের ভুল বুঝতে পারে।

 

বায়োস্কোপ খবর

Latest News

নিলামে আকাশছোঁয়া দাম উঠল মেসির সঙ্গে ন্যাপকিন পেপারে করা বার্সার চুক্তিপত্রের ওর মাথা ঘুরে গেছে, আমার গাড়িতে হাসপাতালে নিয়ে যাও, ভাষণ থামিয়ে মানবিক মমতা আইপিএলে গত ৯ ম্যাচে কেমন পারফরমেন্স রজত পতিদারের? সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের?

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.