বাংলা নিউজ > বায়োস্কোপ > Sajid Khan on Bigg Boss: ‘গালাগাল বন্ধ করব না’, মধ্যমা দেখিয়ে কটুক্তি, বিগ বসের ঘরে নোংরা ঝামেলা সাজিদের

Sajid Khan on Bigg Boss: ‘গালাগাল বন্ধ করব না’, মধ্যমা দেখিয়ে কটুক্তি, বিগ বসের ঘরে নোংরা ঝামেলা সাজিদের

গৌতম ভিজের সঙ্গে ঝামেলায় জড়ালেন সাজিদ খান। 

Bigg Boss 16: বিগ বসে ঢোকার আগেই সলমন খানের কাছে সাজিদ খান স্বীকার করে নিয়েছিলেন তিনি একটুতেই রেগে যান। আর রেগে গেলে নিজেকে কন্ট্রোল করতে পারেন না। এতদিন ভালো হয়ে থাকার পর সেটাই হল সাজিদের সঙ্গে। চূড়ান্ত লড়াই প্রত্যক্ষ করল দর্শক।

বিগ বসের ঘরে সাজিদ খান ঢোকার পর থেকে গোটা দেশজুড়ে মিটু বিতর্ক শুরু হয়ে গিয়েছিল। তাঁকে সেই রিয়েলিটি শো থেকে বের করে দেওয়ারও আবেদন উঠছিল। তবে এসব থেকে দূরে ঘরের ভিতরে বেশ ভালো মানুষ হয়েই কিন্তু এতদিন ছিলেন ‘হাউজফুল’ পরিচালক। তবে এবার সহ্যের বাঁধ ভাঙল! জড়ালেন নোংপা বচসায় ঘরের আরেক প্রতিযোগী গৌতম ভিজের সঙ্গে।

আগোর এপিসোডেই দেখা গিয়েছে গোটা ঘরের র‍্যাশনের বদলে ক্যাপ্টেন্সির নমিনেশন হাসিল করেন গৌতম। আর তাতে সাজিদ-সহ শিব ঠাকরে, গোরি নাগোরি, নিমরিত কৌর আর এমসি স্টান চলে যান ভুখ হরতালে। তবে পরিস্থিতি হাতের বাইরে বেরয় তখন, যখন গৌতমের নামে খারাপ ভাষা ব্যবহার করতে শুরু করেন সাজিদ। এমনকী ‘স্বার্থপর’ও বলেন।

র‍্যাশনের বদলে ক্যাপ্টেন্সি নেওয়ার পর থেকেই সাজিদ শুরু করে দেন গৌতমের উপর খারাপভাষা প্রয়োগ। একাধিকবার হুমকিও দেন। আর যখন দুজনের ঝগড়া চূড়ান্ত পর্যায়ে পৌঁছয় তখন সাজিদ খান তাঁর মধ্যমা দেখান গৌতমকে। বলেন যদি মারামারি না চায় গৌতম, তাহলে যেন তাঁর থেকে দূরেই দূরে থাকে। গৌতম তখনও বলতে থাকেন খারাপ ভাষা ব্যবহার যেন না করেন সাজিদ, কারণ তিনি এখনও সম্মান দিয়েই কথা বলছেন। এরপর হাতাহাতিতে চলে যান সাজিদ। জানিয়ে দেন, খারাপ ভাষার প্রয়োগ তিনি বন্ধ করবেন না, এতে যদি তাঁকে বিগ বসের ঘর থেকে বেরিয়ে যেতে হয় তাহলেও কোনও সমস্যা নেই।

পরেরদিকে এমসি স্ট্যানও চলে যান গৌতমের বিরুদ্ধে, আর সমর্থন করতে থাকেন সাজিদকেই। সৌন্দর্যা যদিও বন্ধুর পাশে দাঁড়ান আর বারবার সবাইকে বোঝানোর চেষ্টা করেন এটাই তো খেলার ফরম্যাট!

বিগ বস আবার এই ঝমালায় যোগ করেন ফানি টুইস্ট। তিনি অনশনে বসা প্রতিযোগীদের ডেকে ডেকে প্রশ্ন করতে থাকেন কেউ পিৎজা খাবে কি না! আর বলেন পিৎজা খেয়ে বাইরে গিয়ে গৌতমের সামনে অভিনয় চালিয়ে যেতে, যাতে সে নিজের ভুল বুঝতে পারে।

 

বন্ধ করুন