বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Birthday: প্রাক্তন ও বর্তমান প্রেমিকাকে নিয়ে জন্মদিন পালন সলমনের! বলিউড থেকে আর কে কে এল?
জন্মদিনের পার্টিতে ‘দাবাং’ মেজাজে সলমন খান।
জন্মদিনের পার্টিতে ‘দাবাং’ মেজাজে সলমন খান।

Salman Khan Birthday: প্রাক্তন ও বর্তমান প্রেমিকাকে নিয়ে জন্মদিন পালন সলমনের! বলিউড থেকে আর কে কে এল?

রবিবার রাত থেকেই চালু হয়ে গিয়েছে সেলিব্রেশন! পরিবারকে নিয়ে পাঁচতলা কেক কাটতে দেখা গেল সলমনকে।

পানভেল ফার্ম হাউসেই নিজের ৫৬তম জন্মদিন পালন করলেন সলমন খান। বড়দিনের রাত পার্টিতে সাপের ছোবল খান তিনি। সাথে সাথে নিয়ে যাওয়া হয়েছিল কাছের এক বেসরকারি হাসপাতালে। তবে, সেই সাপ বিষধর ছিল না। প্রাথমিক চিকিৎসার পর ফার্মহাউজেই বিশ্রাম নেন অভিনেতা। তারপর রবিবার রাত থেকেই চালু হয় সেলিব্রেশন।

পরিবার ও বন্ধুদের সাথে নিয়ে কেক কাটেন সলমন। বাবা সেলিম খান মা সালমা খান, বোনঝি আয়াত কেক কাটার সময় ছিল সলমনেরই পাশে। ভাইজানের জন্মদিন উপলক্ষে সলমনের খামারবাড়ির বাইরে ভিড় জমিয়েছেন পাপারাৎজিরাও। তাঁদের ক্যামেরাতেই উঠে এল পার্টিতে আসা তারকাদের ছবি।

কালো লেদার জ্যাকেট পরে জন্মদিনের পার্টিতে সলমন। 
কালো লেদার জ্যাকেট পরে জন্মদিনের পার্টিতে সলমন। 

সলমনের বর্তমান চর্চিত প্রেমিকা লুলিয়া ভান্টুর ও প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি হাজির ছিলেন এদিনের পার্টিতে। ভাই আরবাজ খান, বোন আলভিরা খান ও তাঁর বর অতুল অগ্নিহোত্রি, সামান্থা লকউড, চলচিত্র প্রযোজক রমেশ তৌরানি হাজির ছিলেন জন্মদিনের পার্টিতে।

সলমনের বোন আলভিরা ও বোনের বড় অতুল অগ্নিহোত্রি।
সলমনের বোন আলভিরা ও বোনের বড় অতুল অগ্নিহোত্রি।
সইফ-পুত্র ইব্রাহিম।
সইফ-পুত্র ইব্রাহিম।
রীতেশ-জেনেলিয়া। 
রীতেশ-জেনেলিয়া। 

সলমনের খামারবাড়িতে দেখা মিলল সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান, ববি দেওল, বৎসল শেঠ, প্রযোজক-পরিচালক সাজিদ নাদিয়াওয়ালা, প্রযোজক-অভিনেতা নিখিল দ্বিবেদী, মণীশ পল, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজাদের।

রবিবার সকালে সলমনকে সাপে ছোবল মেরেছে জানতে পেরেই ঘুম উড়েছিল অনুরাগীদের। এমনকী, হাসপাতালে শোয়া অবস্থায় একটা ছবি অনলাইনে ভাইরাল হয়ে অনুরাগীদের চিন্তা আরও বাড়ে। তবে সোমবার সলমন নিজেই মিডিয়াকে জানায় মোট তিনবার সাপটি তাঁকে ছোবল দিয়েছে। তবে এখন সুস্থ আছেন। তাই তো পার্টিও হল জমজমাট।

বন্ধ করুন