বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: CCL ম্যাচের ফাঁকে ছুটে এসে মাকে চুম্বন সলমনের, ‘নজর যেন না লাগে’, বলছে নেটদুনিয়া

Salman Khan: CCL ম্যাচের ফাঁকে ছুটে এসে মাকে চুম্বন সলমনের, ‘নজর যেন না লাগে’, বলছে নেটদুনিয়া

মা সালমা খানের সঙ্গে সলমন খান

Salman Khan: মা সালমা খানের সঙ্গে সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন সলমন। সেই ভিডিয়ো দেখে মুগ্ধ নেটদুনিয়া।

মায়ের সঙ্গে দারুণ বন্ডিং বলিউডের দাবাং খানের। মা সালমা খানের সঙ্গে সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন সলমন। অর্পিতা খানের দুই ছেলেমেয়ে অর্থাৎ ভাগ্না-ভাগ্নি আহিল এবং আয়াতের সঙ্গেও মামা সাল্লুর দারুণ বন্ডিং ফুটে উঠেছে ভিডিয়োতে। সেই ভিডিয়ো দেখে মুগ্ধ নেটদুনিয়া।

দুবাইয়ারে শারজাহতে চলছে সেলিব্রিটি ক্রিকেট লিগ (CCL)। সেখানে হাজির হয়েছেন সলমনও। অভিনেতার শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, নীল রঙের শার্ট আর ডেনিম জিনস পরে স্টেডিয়ামে ঢুকছেন সলমন। ম্যাচ দেখার জন্য তাঁর পরিবার যেখানে বসা রয়েছে সোজা সেখানে চলে এলেন সলমন। এরপরই মা সালমার কপালে, গালে এবং নাকে আদুরে চুম্বন করেন তিনি। ভাগ্না-ভাগ্নি আহিল এবং আয়াতের সঙ্গেও কথোপকথন সারতে দেখা গিয়েছে অভিনেতাকে। হাতে থাকা স্ন্য়াক্স মামাকে খাইয়ে দেন খুদে। ভাই সোহেল খান এবং বোন অর্পিতার সঙ্গে ম্যাচ দেখতে গিয়েছিলেন সলমন। আরও পড়ুন: 'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি

দেখুন ভিডিয়ো-

এ দিন ম্যাচ ছিল মুম্বই হিরোস এবং কেরল স্টাইকার্সদের মধ্যে। অভিনেতাকে শেষবার দেখা গিয়েছিল ‘টাইগার থ্রি’ ছবিতে। এ দিনে সলমনের হাতে আগামীতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। সলমনের শেয়ার করা ভিডিয়োতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজনের মন্তব্য, ‘নজর যেন না লাগে’।

প্রায় ১৩ বছর আগে সোহেল খান জানিয়েছিলেন যে তিনি একটি ছবির পরিচালনা করতে চলেছেন। সেই ছবিতে সলমন খান এবং কপিল শর্মাকে দেখা যাবে। এটি একটি লার্জর দ্যান লাইফ ছবি হবে। এই ছবিটির নাম শের খান দেওয়া হয়েছিল। জানা গিয়েছিল ভিএফএক্সে ঠাসা এই ছবিটি আদতে জঙ্গলকেন্দ্রিক একটি অ্যাডভেঞ্চার ছবি হবে। এখানে সিংহের মতো সাহসী একজন পুরুষের চরিত্রে দেখা যাবে সলমন খানকে। যদিও এতদিন ধরে যে ছবিটি নিয়ে এত টালবাহানা চলেছে অবশেষে সেই ছবিটি বড় পর্দায় আসতে চলেছে। শীঘ্রই শুরু হবে শ্যুটিং।

সম্প্রতি সেলিব্রিটি ক্রিকেট লিগের প্রচারে এসে নিউজ ১৮ কে দেওয়া একটি সাক্ষাৎকারে সোহেল খান জানিয়েছেন, ‘ভিএফএক্সের জায়গাটা দিন দিন শক্তপোক্ত হয়ে উঠছে। আমি যতবার শের খানের স্ক্রিপ্ট শেষ করেছি ততবার মার্ভেলের কোনও ছবি দেখে মনে হয়েছে যা লিখেছি সেটা ব্যাকডেটেড। আসল অ্যাকশন কেমন হওয়া উচিত সেটা নতুন করে অনুভব করি। তাই ভাবি তখন যদি ছবিটা আনতাম কেমন পুরনো দিনের মনে হতো’।

সব ঠিক থাকলে ২০২৫ সাল থেকেই তাঁরা এই ছবির কাজ শুরু করবেন। এমনটাই তিনি আভাস দিয়েছেন। প্রসঙ্গত, এটাই প্রথমবার নয় যখন সলমন খান তাঁর ভাই সোহেলের কোনও ছবিতে কাজ করতে চলেছেন। এর আগেও তিনি সোহেল পরিচালিত পেয়ার কিয়া তো ডরনা কেয়া, হ্যালো ব্রাদার, জয় হো ইত্যাদিতে কাজ করেছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা মাত্র ১৫ বলে অর্ধশতরান! SRH-র ট্র্যাভিস হেডের জবাব দিলেন DC-র ফ্রেজার ম্যাকগার্ক বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি

Latest IPL News

মাত্র ১৫ বলে অর্ধশতরান! SRH-র ট্র্যাভিস হেডের জবাব দিলেন DC-র ফ্রেজার ম্যাকগার্ক ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.