বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: কড়া নিরাপত্তায় ছাড়লেন দেশ, গুলি চালানোর পর মুম্বই ছেড়ে কোথায় যাচ্ছেন সলমন

Salman Khan: কড়া নিরাপত্তায় ছাড়লেন দেশ, গুলি চালানোর পর মুম্বই ছেড়ে কোথায় যাচ্ছেন সলমন

কড়া নিরাপত্তায় মুম্বই বিমানবন্দরে সলমন খান।

রবিবার সলমন খানের বান্দ্রার বাড়িতে চলে গুলি। সেই ঘটনার পর প্রথমবার শহর ছাড়লেন ভাইজান। রওয়ানা দিলেন দুবাইয়ের পথে। 

শুক্রবার মুম্বই বিমানবন্দরে কড়া নিরাপত্তার মধ্যে দেখা গেল সলমন খানকে। পাপারাৎজিদের ভিডিয়োতে অভিনেতা, তাঁর দেহরক্ষী শেরা এবং নিরাপত্তারক্ষীদের বিমানবন্দরের গেটের ভিতরে ঢুকতে দেখা যায়। রবিবার বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে শ্যুটারদের হামলার ঘটনার পর এই প্রথম মুম্বই থেকে উড়ে যাচ্ছেন সলমন। 

দেখুন সলমন খানের বিমানবন্দরের ভিডিও

দুবাইয়ের উদ্দেশে রওনা হওয়ার সময় বিমানবন্দরে গাড়ি থেকে নামলেন সলমন। অভিনেতার পরনে ছিল কালো টি-শার্ট, সঙ্গে ম্যাচিং প্যান্ট ও সানগ্লাস। বিমানবন্দরের বাইরে উপস্থিত পাপারাজ্জিদের তিনি দূর থেকে মাথা নেড়ে শুভেচ্ছা জানান।

আরও পড়ুন: ৪৫-এর মহিলা ‘দিদি’ বলে ডাকছে! ইমন লিখলেন, ‘ভিতরে রাগ হত… আর পাপ বাড়াবেন না’

 

মুম্বই ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা বুধবার জানিয়েছেন, সলমনের বান্দ্রার বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় জড়িত ব্যক্তিরা অভিনেতাকে ভয় দেখাতে চেয়েছিল, খুন করতে চায়নি।

আরও পড়ুন: ২৬ বছরের দাম্পত্যে পাননি গর্ভের সন্তান! অপরাজিতা বলছেন, ‘সব পেলে নষ্ট জীবন’

সঙ্গে জানানো হয়, পানভেলে সলমন খানের ফার্ম হাউসেও 'রেইকি' চালায় অভিযুক্তরা। তারা শুধু সলমন খানকে ভয় দেখাতে চেয়েছিল, তাঁকে হত্যা করতে চায়নি। দুই অভিযুক্তর পরিবারেরও বয়ান রেকর্ড করা হয়েছে বিহারে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারিক জানিয়েছেন, হরিয়ানা ও অন্যান্য রাজ্য থেকে প্রায় ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। সূত্রের খবর, গুলি চালানোর মামলায় সাক্ষী হিসেবে সলমনের বয়ান রেকর্ড করবে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। 

রবিবার এই ঘটনার পর মুম্বই পুলিশের আধিকারিকরা সলমনের বাড়িতে পৌঁছানোর পর, অভিনেতা তাঁর পরিবারের নিরাপত্তা নিয়ে ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেন। মুম্বই পুলিশের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন তুলে তিনি বলেন, তাঁর বাড়িতে প্রচুর নিরাপত্তারক্ষী মোতায়েন থাকা সত্ত্বেও কেন এমন ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন

আসলে কী ঘটেছিল

এর আগে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ জানিয়েছিল, হামলা চালানোর আগে দুষ্কৃতীরা অভিনেতার বাড়িতে নজরদারি চালিয়েছিল। গুলি চালানোর কিছুক্ষণ আগে হামলাকারীরা সলমনের বাড়ি থেকে প্রায় ১০০ মিটার দূরে একটি মোটরসাইকেল পার্ক করেছিল।

বাড়ির বাইরে লোকজনের অনুপস্থিতি নিশ্চিত হওয়ার পরে, বন্দুকধারীরা মোটরসাইকেলে সেখানে পৌঁছয় এবং ঘটনাস্থল থেকে পালানোর আগে প্রায় ২ রাউন্ড গুলি চালায়। 

ফেসবুকে হুমকিমূলক ভাষা ব্যবহারের জন্য আনমোল বিষ্ণোইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মুম্বই পুলিশ। পুলিশ জানিয়েছে, জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ছোট ভাই আনমোল ফেসবুকে গুলি চালানোর ঘটনার দায় স্বীকার করে। এবং সেটি জানানোর সময়  হুমকিমূলক ভাষাও ব্যবহার করেছিল।

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.