বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত ভক্তদের কটূক্তি উপেক্ষা করুন,ওদের মনের অবস্থা বুঝুন,ভক্তদের আর্জি সলমনের
সুশান্ত সিং ভক্তদের প্রতি সহৃদয় হও, পাশে দাঁড়াও-অনুরাগীদের বার্তা সলমনের।
সুশান্ত সিং ভক্তদের প্রতি সহৃদয় হও, পাশে দাঁড়াও-অনুরাগীদের বার্তা সলমনের।

সুশান্ত ভক্তদের কটূক্তি উপেক্ষা করুন,ওদের মনের অবস্থা বুঝুন,ভক্তদের আর্জি সলমনের

  • সোশ্যাল মিডিয়ায় পাল্টা কাদা ছোঁড়াছুঁড়ি নয়, সুশান্ত ভক্তদের আবেগটা বুঝে পাশে দাঁড়ও-বললেন সলমন খান।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য বলিউডের স্বজনপোষণ নীতিতে কাঠগড়ায় দাঁড় করিয়েছে সুশান্ত অনুরাগী থেকে নেটিজেনদের একটা বড় অংশ। বলিউডের সব ব্যক্তিত্ব এই ঘটনায় সবচেয়ে বেশি রোষের মুখে পড়েছেন তাঁর মধ্যে অন্যতম সলমন খান। তবে ভাইজানের সমর্থনে আসরে নেমেছেন তাঁর ভক্তরাও। সব মিলিয়ে টুইটার ভরে গিয়েছে ট্রেন্ড ও পাল্টা ট্রেন্ডে। তবে এই কঠিন সময়ে একে অপরকে অভিশাপ দেওয়া বা খারাপ কথা বলবার সময় নয় বরং পাশে দাঁড়ানোর সময়, বললেন সলমন খান। নিজের ফ্যানেদের কাছে ভাইজান অনুরোধ করেন ‘দয়া করে সুশান্ত সিং রাজপুতের ভক্তদের আবেগটা বোঝার চেষ্টা কর’।

শনিবার যখন ঘড়ি কাঁটা প্রায় বারোটা ছুঁইছুঁই তখন সলমন খান টুইট বার্তায় জানান, একটা অনুরোধ আমার সকল ফ্যানেদের প্রতি-দয়া করে তোমরা সুশান্তের ভক্তদের আবেগটা বোঝবার চেষ্টা কর, ওদের ভাষা বা অভিশাপ গুলোকে গুরুত্ব দিও না। দয়া করে ওদের সমর্থন করে,পাশে দাঁড়াও ওঁর পরিবার ও অনুরাগীদের, ওরা ওদের সবচেয়ে বেশি ভালোবাসার মানুষটাকে হারিয়েছে,যেটা মারাত্মক বেদনাদায়ক'।

রবিবার, ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্টে আত্মঘাতী হন পর্দার এম এস ধোনি। মাত্র ৩৪ বছর বয়সে সুশান্তের চলে যাওয়ার যন্ত্রণা, শোক আর হতাশা ঘিরে ধরেছে তাঁর ভক্তদের। সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসবার পর টুইট বার্তায় সলমন লিখেছিলেন,'তোমাকে মিস করব..সুশান্ত'।

গত বুধবার বিহারের মুজফফরপুরে সিজিএম আদালতে সলমন খান,করণ জোহর,একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালিসহ আট বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা দায়ের করলেন সুধীর কুমার ওঝা নামের এক আইনজীবী। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া সহ ভারতীয় দণ্ডবিধির ,১০৯,৫০৪,৫০৬ নম্বর ধারায় মামলা দায়ের করেছেন আইনজীবী,খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে।

আইনজীবীর তাঁর অভিযোগের প্রতিলিপিতে জানিয়েছেন, সুশান্তকে সাতটি ছবি থেকে চক্রান্ত করে বার করে দেওয়া হয়েছে এবং বেশ কিছু ছবি মুক্তি পায়নি। এই পরিস্থিতি ও ওকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে'। এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে ৩রা জুলাই। 

বন্ধ করুন