বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনেতা না হলে পরিচালক হতাম, কবুল সলমনের! শোনামাত্রই কার্তিকের ‘ধামাকা’ অনুরোধ
সলমন খানের বিগ বস শো-তে সম্প্রতি হাজির হয়েছিলেন কার্তিক।
সলমন খানের বিগ বস শো-তে সম্প্রতি হাজির হয়েছিলেন কার্তিক।

অভিনেতা না হলে পরিচালক হতাম, কবুল সলমনের! শোনামাত্রই কার্তিকের ‘ধামাকা’ অনুরোধ

  • ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস'-য়ে 'ধামাকা'-র প্রচারে এসে সলমন খানের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন কার্তিক আরিয়ান। 

আর কয়েকদিন পরেই নেটফ্লিক্সে জোরদার 'বিস্ফোরণ' ঘটাতে চলেছেন কার্তিক আরিয়ান। সৌজন্যে তাঁর নতুন ছবি 'ধামাকা'। আগামী ১৯ নভেম্বর থেকে এই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হবে এই ছবির। বর্তমানে 'ধামাকা'-র প্রচার নিয়ে যারপরনাই ব্যস্ত এই জনপ্রিয় বলি-অভিনেতা।সম্প্রতি, এই ছবির প্রচারের সুবাদেই ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস'-য়ে হাজির হয়েছিলেন এই বলি-নায়ক, যে অনুষ্ঠানের সঞ্চালক সলমন খান।

শ্যুটিংয়ের ফাঁকেই সলমনের সঙ্গে দারুণ আড্ডায় মেতেছিলেন কার্তিক। আড্ডার ফাঁকেই কার্তিক সলমনকে জিজ্ঞেস করে বসেন যদি তিনি বলি-অভিনেতা না হতেন তাহলে কী হতেন? একমুহূর্ত সময় না নিয়ে 'ভাইজান'-এর নাকি জবাব ছিল, তাহলে অবশ্যই তিনি একজন পরিচালক হতেন। সলমনের মুখের এহেন জবাব শোনামাত্রই নাকি হাসতে হাসতে কার্তিক বলে ওঠেন, 'খুব ভালো কথা। তাহলে পরিচালক হয়ে যাওয়ার পর আমাকে একটু মনে রাখবেন ।আমাকে নিজের ছবিতে নেবেন স্যার'। এরপর একচোট হাসির সঙ্গে এ ব্যাপারে নাকি বেশ খানিকক্ষণ খোশগল্প চালান এই দুই বলি-তারকা।

প্রসঙ্গত, সদ্য মুক্তি পেয়েছে 'ধামাকা' ছবির নতুন গান 'খোয়া পায়া'। ইতিমধ্যেই গানের সুরে বুঁদ হয়েছে শ্রোতার দল। গানের ভিডিয়োতেও কার্তিকের সাদা-কালো অবতার দেখে মজেছে নেটিজেনরা।

কেরিয়ারে এই প্রথম কোনও ছবিতে ছক ভেঙে অ্যাকশন হিরোর দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। রোম্যান্টিক চরিত্রে নয় বরং একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে চলেছেন তিনি। রাম মাধবনির পরিচালনায় আগামী ১৯ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘ধামাকা’।

বন্ধ করুন