বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Emraan Hashmi: সবার সামনে ইমরানকে চুমু সলমনের, হতবাক ক্যাটরিনা! ‘টাইগার ৩’ ইভেন্টের Video Viral

Salman Khan Emraan Hashmi: সবার সামনে ইমরানকে চুমু সলমনের, হতবাক ক্যাটরিনা! ‘টাইগার ৩’ ইভেন্টের Video Viral

সবার সামনে ইমরানকে চুমু সলমনের?

Salman Khan Emraan Hashmi: মুম্বইতে একটি প্রেস ইভেন্টে অংশ নিয়েছিলেন সুপারস্টার সলমন, ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমিও যোগ দিয়েছিলেন এই ইভেন্টে। মজা করে ইমরানকে চুমু খান সলমন, আর উপস্থিত দর্শক হাসিতে ফেটে পড়েন।

১২ নভেম্বর। দীপাবলির দিন মুক্তি পেয়েছে সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’। বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে এই ছবি। ‘টাইগার ৩’-এর সাফল্যের জোয়ারে ভাসছেন সলমন এবং ছবির টিম। শুক্রবার মুম্বইতে একটি প্রেস ইভেন্টে অংশ নিয়েছিলেন সুপারস্টার সলমন, ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমিও যোগ দিয়েছিলেন এই ইভেন্টে।

এ দিন বলিউডের তিন তারকাই দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন তাঁদের ছবি প্রতি ভালোবাসা জানানোর জন্য। তবে সলমন খানের এক কীর্তি দৃষ্টি আকর্ষণ করেছে সকলের। আরও পড়ুন: শাহরুখের মন্নতে ডিনার, সোনমের বাড়িতে পার্টি, দেশে ফিরে বিশেষ পোস্ট বেকহ্যামের

ইমরান হাশমিকে চুমু খাচ্ছেন সলমন খান?

এ দিন ইভেন্টে সলমন বলেছেন, ‘এই ছবিতে ক্যাটরিনাও রয়েছে। তাই একটু রোম্য়ান্স তো করাই যায়’। ইমরানের দিকে তাকিয়ে বলেছেন, ‘যদি ইমরান আতিসের রোলে না থাকত, তাহলে এটা তো হয়েই যেত’। মজা করে ইমরানকে চুমু খান সলমন, আর উপস্থিত দর্শক হাসিতে ফেটে পড়েন। ভিডিয়োটি দেখুন:

'টাইগার ৩' এখন পর্যন্ত কত আয় করেছে?

ছবিটি রবিবার মুক্তি পাওয়ার পর থেকে ভালোই ব্যবসা করছে বক্স অফিসে। সচনিল্কের রিপোর্ট অনুসারে, ষষ্ঠ দিন অর্থাৎ শুক্রবার অ্যাকশনে ভরপুর এই ছবি মাত্র ১৩ কোটি টাকা আয় করেছে। অর্থাৎ এই ছয় দিনে ছবিটি মোট ২০০.৬৫ কোটি টাকা আয় করল। হ্যাঁ, ছয় দিনেই সলমন খান অভিনীত এই ছবি দুশো কোটির ক্লাবে প্রবেশ করেছে।

প্রথম পাঁচদিনে বক্স অফিসে মণীশ শর্মার এই ছবি ১৮৭.৬৫ কোটি টাকা আয় করেছিল। প্রথমদিন অর্থাৎ ১২ নভেম্বর মুক্তি পাওয়ার দিনই এটি ৪৪.৫ কোটি, তারপর সোমবার ৫৯.২৫ কোটি, মঙ্গলবার ৪৪.৩ কোটি টাকা আয় করে। এরপর এক ধাক্কায় অনেকটাই কমে যায় এই ছবির আয়। বুধবার এটি মাত্র ২১.১ কোটি এবং বৃহস্পতিবার ১৮.৫ কোটি টাকা আয় করে সলমনের ছবি। শুক্রবার সেটা আরও কমে হয় ১৩ কোটি। এদিন অর্থাৎ ১৭ নভেম্বর টাইগার ৩ এর হিন্দি ভার্সনে ১৬.৪৮ শতাংশ অকুপেন্সি ছিল।

'টাইগার ৩'

‘টাইগার ৩’ ছবিটি আদতে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। এর আগে এক থা টাইগার এবং টাইগার জিন্দা হ্যায় ছবি দুটো মুক্তি পেয়েছে। এরপর প্রায় ছয় বছর পর এল টাইগার ৩। এই ছবিতে আবারও টাইগারের চরিত্রে অবতীর্ণ হয়েছেন সলমন খান। সঙ্গে জোয়ার চরিত্রে আছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে ইমরান হাশমিকে মূল খলনায়কের চরিত্রে দেখা যাচ্ছে। মণীশ শর্মা পরিচালিত এই ছবিতে শাহরুখ খান অর্থাৎ পাঠান এবং কবীর অর্থাৎ হৃতিক রোশনের ক্যামিও আছে। এটি যশরাজ স্পাই ইউনিভার্সের অংশ।

বায়োস্কোপ খবর

Latest News

অনন্ত পরে ৩০ কোটির ঘড়ি! শাহরুখ-রণবীরদের জন্য এই দামের রিস্ট ওয়াচ কিনল আম্বানিরা ট্রাম্পের একদম কানের কাছে বুলেট, অবাক করা ছুবি তুললেন সাংবাদিক, ভাইরাল মুহূর্তে সুয়ারেজের জন্য ইতিহাস লেখা হল না কানাডার, টাইব্রেকারে জিতে কোপায় তৃতীয় উরুগুয়ে Croatia বনাম Germany ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্ত-রাধিকার রিসেপশনে যাবেন না! গৌরীকে নিয়ে হঠাৎই দেশ ছাড়লেন শাহরুখ ট্রাম্পের ওপর হামলার জন্যে বাইডেনকে দুষলেন মার্কিন ধনকুবের, বড় দাবি করলেন মাস্ক মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.