বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: তেজস্বীকে সাপোর্ট না করায় করণ কুন্দ্রার উপর চটলেন সলমন! বারবার বললেন ‘F***’ শব্দ
করণ কুন্দ্রার উপর খচে লাল সলমন, করলেন F শব্দের ব্যবহার।
করণ কুন্দ্রার উপর খচে লাল সলমন, করলেন F শব্দের ব্যবহার।

Bigg Boss 15: তেজস্বীকে সাপোর্ট না করায় করণ কুন্দ্রার উপর চটলেন সলমন! বারবার বললেন ‘F***’ শব্দ

  • করণকে প্রকাশ্যে গালমন্দ সলমনের!

এবারের ‘বিগ বস’র অন্যতম আকর্ষণ ছিল করণ কুন্দ্রা আর তেজস্বী প্রকাশের প্রেমের সম্পর্ক। শো-র মধ্যেই তেজস্বীকে প্রেম নিবেদন করেন করণ কুন্দ্রা। কিছু সময় পর তেজস্বীও মেনে নেন যে তিনি পছন্দ করেন করণকে!

তবে, প্রেমিক জুটির অন্তরঙ্গ মুহূর্ত যেমন দেখেছে দর্শক, তেমনই নোংরা ঝগড়াও। একে-অপরকে গালমন্দ করার ফুটেজও সামনে এসছে দর্শকের। এবার বোঝা গেল এসব নিয়ে বেশ বিরক্ত খোদ সলমনও। তাই তো উইকেন্ড কা ওয়ার এপিসোডে নিজের সব রাগ দিলেন উগড়ে। 

করণকে সোজাসুজি প্রশ্ন করেন, ‘করণ তোমায় অনেকবার দেখা গিয়েছে তেজস্বীকে বলতে যাও উমরকে গিয়ে সরি বলো। কিন্তু এই উমর কি কখনও তোমাকে এসে বলেছে চলো আমরা তেজস্বীর হয়ে খেলি।’ আর এই কথার মাঝে ‘F**k’ শব্দটিও ব্যবহার করেন তিনি।

তারপর তেজস্বীর দিকে ফিরে সলমনকে বলতে শোনা যায়, ‘তোমার প্রেমিক হওয়া সত্ত্বেও করণ এই শো-তে কখনও তোমাকে সাপোর্ট করেনি।’ এরপরই কান্নায় ভেঙে পড়েন তেজা।

সলমন করণের উদ্দেশে আবারও বলেন, ‘তেজস্বী কোনওদিনই তোমার প্রথম প্রায়োরিটি ছিল না।’ সঙ্গে আসল ‘পুরুষ’-এর মতো তেজস্বীর পাশে থাকার কথাও বলতে শোনা যায় সলমনকে। 

‘তেজরান’ ভক্তরাও তেজস্বী-করণের ঝগড়ার পর থেকে দু'ভাগে ভাগ হয়ে গিয়েছেন। একভাগ যেমন মনে করছেন এসবের পিছনে দোষ আছে তেজস্বীর, আরেকভাগের মত করণ কুন্দ্রা এভাবেই কষ্ট দেন নিজের সব প্রেমিকাকে। বেশিরভাগ ‘বিগ বস’ দর্শকই তেজরান জুটির সম্পর্ককে ‘বিষাক্ত’ (Toxic) বলে বর্ণানা করেছেন।

বন্ধ করুন