বাংলা নিউজ > বায়োস্কোপ > এবারের গণেশ চতুর্থী পালন করবেন না সলমন খান! কেন জানেন?
চলতি বছরের গণেশ চতুর্থী পালন করছেন না সলমন।(ছবি সৌজন্যে - ফেসবুক)
চলতি বছরের গণেশ চতুর্থী পালন করছেন না সলমন।(ছবি সৌজন্যে - ফেসবুক)

এবারের গণেশ চতুর্থী পালন করবেন না সলমন খান! কেন জানেন?

  • এবারে গণেশ চতুর্থী পালন করবেন না সলমন।তবে ফি বছরের মতো এ বছরও সলমনের বাড়িতে গণেশ বন্দনা হবে। থাকবে গোটা পরিবার।

নামের পদবীতে খান জুড়ে থাকলেও কোনওদিন গণেশ চতুর্থী পালনে ত্রুটি রাখেননি সলমন খান এবং তাঁর পরিবার। ধুমধাম করে প্রতি বছর গণেশ পুজোর আয়োজন তিনি করে এসেছেন তাঁর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। এ কারণে কট্টর মৌলবাদীদের তরফে তাঁর নাম ফতেয়া জারি করা হলেও সেসব ফুৎকারে উড়িয়ে দিয়েছেন তিনি। তবে এবারে গণেশ চতুর্থী পালন করছেন না সলমন। বলা ভালো করতে পারছেন না।

ফি বছরের মতো এ বছরও সলমনের বাড়িতে গণেশ বন্দনা হবে। থাকবে গোটা পরিবার। অনুপস্থিতের তালিকায় থাকবেন শুধু তিনিই। কেন এমন ব্যাপার? খান পরিবার ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, 'প্রতি বছরের মত এ বছরও ধুমধাম করেই দেড় দিন যাবৎ গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পালিত হবে গণেশ পুজো। সেলিম খান নিজে দাঁড়িয়ে সবকিছু তদারকি করছেন। তবে সলমন যেহেতু এই মুহূর্তে তুরস্কে হয়েছে 'টাইগার ৩' এর শুটিংয়ে তাই তিনি আসতে পারবেন না। 

পরিস্থিতি অন্যরকম হলে তাও তিনি চেষ্টা করতেন, কিন্তু এই করোনা যাবে বায়ো বাবল সুরক্ষা ভেঙে আসলে শুটিং শিডিউলের বিরাট ক্ষতি হয়ে যাবে। ছবির প্রযোজক সংস্থা মোটা অঙ্কের টাকার ক্ষতি হয়ে যাবে, যা কোনওভাবেই চান না 'ভাইজান'। প্রসঙ্গত, তুরস্কের আগে রাশিয়ায় শুটিং সেরেছিল টিম 'টাইগার'। এরপর তারা পাড়ি দেবে অস্ট্রিয়ায়। ইউনিট সূত্রের খবর, নির্বিগ্নে ঝটপট কাজ এগোচ্ছে 'টাইগার ৩' এর শুটিংয়ের।

বন্ধ করুন