বাংলা নিউজ > বায়োস্কোপ > Sam Bahadur Box Office Day 3: লম্বা লাফ স্যাম বাহাদুরের, অ্যানিম্যাল ছেড়ে ভিকি দেখতে হলে ভিড়! রবিবার কত হল লক্ষ্মীলাভ?

Sam Bahadur Box Office Day 3: লম্বা লাফ স্যাম বাহাদুরের, অ্যানিম্যাল ছেড়ে ভিকি দেখতে হলে ভিড়! রবিবার কত হল লক্ষ্মীলাভ?

৩ দিনে কত আয় করল স্যাম বাহাদুর?

অ্য়ানিম্যালের ঝড়ে বেশ নড়বড়ে অবস্থা স্যাম বাহাদুরের প্রথম থেকেই। মেঘনা গুলজারের পরিচালনায় ভিকি কৌশলের অভিনয় প্রশংসা পেলেও, বক্স অফিস জমাতে পারেনি। রবিবারে যদিও কিঞ্চিৎ হল অবস্থার উন্নতি। 

বক্স অফিসে জোরদার সংঘর্ষ হয়েছে রণবীর কাপুরের অ্যানিম্যাল আর ভিকি কৌশলের স্যাম বাহাদুরের মধ্যে। পায়ের তলার জমি শক্ত করতে পারছেন ভিকি। অ্য়ানিম্যালের ঝড়ে বেশ নড়বড়ে অবস্থা। তবে তার মাঝেও রবিবারে খানিক উন্নতি হল বক্স অফিসে। এতদিন এক অঙ্কের আয়েই আটকে ছিলেন, এবার ঘরে তুললেন দুই অঙ্কে। 

sacnilk.com-এর অনুসারে রবিবারে স্যাম বাহাদুর ঘরে তুলেছে ১০.৩০ কোটি। যা সর্বোচ্চ ৩ দিনের হিসেবে। 

স্যাম বাহাদুর বক্স অফিস:

১ ডিসেম্বর মুক্তি পেয়েছে স্যাম বাহাদুর। ছবির আয় ৩ দিন মিলিয়ে হয়েছে ২৫.৫৫ কোটি। যেখানে অ্যানিম্যাল ছুঁয়ে ফেলেছে ২০০ কোটির অঙ্ক। মেঘনা গুলজারের পরিচালনায় এর আগেও কাজ করেছেন ভিকি। দেখা গিয়েছে রাজি সিনেমায়। 

শুক্রবারে স্যাম বাহাদুরের আয় ছিল ৬.২৫ কোটি। এরপর শনিবার বেড়ে দাঁড়ায় ৯ কোটি। আর রবিবারে ১০.৩০ কোটি। যদিও সোমবার কাজের দিন থেকে টিকিট বিক্রি কমবে। যার ফলে রণবীরের সঙ্গে টক্করে ভিকি কৌশলের ঘুরে দাঁড়ানোর আশা আর নেই বললেই চলে। 

যদিও প্রথম থেকে ভাইচারার কথাই শোনা গিয়েছে ভিকি কৌশলের মুখে। আশঙ্কা ছিল, অ্য়ানিম্যালের কাছে হেরে যাবে স্যাম। যদিও তখন উরি অভিনেতা বলেছিলেন, ‘যখন দুইজন ওপেনিং ব্যাটসম্যান ক্রিজে আসে, একই দলের হয়ে খেলতে, তখন আপনি কখনোই বলবেন না যে দুই ব্যাটসম্যান একে অপরের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়েছে। তারা একটি দলের হয়ে খেলছে, আমরা যেমন হিন্দি সিনেমার জন্য খেলছি।’

১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময়ে ভারতীয় সেনাবাহিনীর নেতৃত্বে ছিলেন জামশেদজি মানেকশ। তাঁর চরিত্রই ফুটিয়ে তুলেছেন ভিকি কৌশল। সেই সময় পশ্চিম পাকিস্তানের বিরুদ্ধে লড়েছিল ভারতীয় সেনা। নেতৃত্বে ছিলেন এই স্যাম বাহাদুরই। এখানেই শেষ নয়, ১৯৪৭ সালে ভারত-পাক যুদ্ধ, ১৯৪৮ সালে হায়দরাবাদ সংকটের সময়তেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন তিনি। সেই মহান মানুষের জীবনীই এল বড় পর্দায়। 

তবে বক্স অফিসে আয় যাই হোক না কেন, গর্বে স্ত্রী ক্যাটরিনা। ইনস্টাগ্রামে বরের সিনেমা নিয়ে লিখেছেন, ‘SAM BAHADUR -@meghnagulzar এমন একটি ক্লাসিক চলচ্চিত্র, যা আপনাকে অন্য যুগে নিয়ে যাবে .. আপনি প্রতিটি শটে তাঁর গল্প বলার ধরণ আপনার মধ্যে আবেগ তৈরি করবে এবং মনোযোগ ধরে রাখবে। আর স্যাম !!!!….. গ্রেস, হিরোইজম, মিলিয়ে অসাধারণ। পারফরম্যান্স, ত্রুটিহীন। আমি অবাক হয়েছি। আপনার কাজ অনুপ্রেরণামূল। স্যামে নিজেকে রূপান্তরিত করার এই জার্নি আমি প্রত্যক্ষ করেছি নিজের চোখে। @vickykaushal09 মনে রাখার মতো একটি অভিনয়।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন সন্দেশখালির 'বাঘ'? বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন? ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফলে ৯০ বছর বয়সে সবচেয়ে বড় কনসার্ট আশা ভোঁসলের, পারবেন তো গাইতে আগের মতো গান! শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.