বাংলা নিউজ > বায়োস্কোপ > Sana-Shoaib: 'বন্ধুর বউ চোর', ‘ঠগবাজ’ কটাক্ষ শোয়েবকে! বরকে বুকে আগলে প্রশংসা সানার, থামল না ট্রোলিং

Sana-Shoaib: 'বন্ধুর বউ চোর', ‘ঠগবাজ’ কটাক্ষ শোয়েবকে! বরকে বুকে আগলে প্রশংসা সানার, থামল না ট্রোলিং

তৃতীয় বিয়ে নিয়ে তুমুল ট্রোলের মুখে শোয়েব 

Sana-Shoaib: ‘ওকে শক্ত করে আলিঙ্গন কর, না হলে চার নম্বর বউ খুঁজতে বেরোবে’, বিয়ের অদেখা ছবি দিতেই শোয়েবের নতুন বউকে তুমুল কটাক্ষ। 

প্রথম বিয়েটা ফোনে সেরেছিলেন, এরপর হায়দরাবাদের সেই তরুণী আয়েশাকে তালাক দেন শোয়েব মালিক। এরপর ২০১০ সালে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে নিকাহ সুসম্পন্ন হয়েছিল। ২০২২ সালের মাঝামাঝি সময় থেকে শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দেয়। তবে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি কেউই। শনিবার বেলায় তৃতীয় বিয়ের খবর সামনে এনে চমকে দেন শোয়েব মালিক। পরে সানিয়ার পরিবার জানায়, ক্রিকেটারের থেকে খুলা নিয়েছেন টেনিস সুন্দরী।

তারপর থেকেই তুমুল ট্রোলিং-এর মুখে প্রাক্তন পাক অধিনায়ক। কেউ তাঁকে ‘বন্ধুর বউ চোর’ বলে খিল্লি করছেন, তো কেউ ‘ঠগবাজ’। শোয়েবর নতুন বউ সানা জাভেদ এর আগে বিয়ে করেছিলেন গায়ক উমের জসওয়ালকে (Umair Jaswal)। করোনাকালে সারা সেই বিয়ে ভাঙে দু-মাস আগে। শোয়েব মালিকের সঙ্গে উমেরের বন্ধুত্ব কারুর অজানা নয়। বন্ধুর বউকে বিয়ে করায় বিতর্ক পিছু ছাড়ছে না তাঁর। এর মাঝেই বিয়ের অদেখা ছবি সামনে আনলেন সানা ও শোয়েব।

সেই ছবিতে বউকে বাহুডোরে জাপটে রেখেছেন শোয়েব। এই ছবির কমেন্ট বক্সে ব্য়ঙ্গ-বিদ্রুপ ভরে গেছে। একজন লেখেন, ‘সানা ওকে শক্ত করে ধরুন, শিগগির চার নম্বর বউয়ের খোঁজে বেরোবে’। আরেকজন লেখেন, ‘এই বিয়ের মেয়াদ কতদিনের… তবে উপযুক্ত পাত্রীও খুঁজেছেন এবার’। 

শনিবার সানাকে বাহুডোরে আগলে ছবি দেন শোয়েব। সঙ্গে লেখেন, ‘আলহামদুলিল্লাহ …আর আমি তোমাদেরকে জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি’। শোয়েবের এই পোস্ট বিদ্যুৎ গতিতে ভাইরাল হয়। শোয়েবকে বিয়ের পর ইতিমধ্যেই ইনস্টায় নিজের নাম বদলে ফেলেছেন সানা, এখন তিনি (জাভেদ নন) সানা শোয়েব মালিক। বিয়ের পরদিনই বরের জন্য গর্বে বুক ফুলল সানার। 

এশিয়ার প্রথম ব্যাটসম্যান হিসাবে টি-টোয়েন্টিতে ১৩,০০০ রান করার রেকর্ড গড়েছেন শোয়েব, সেই সংক্রান্ত পোস্ট নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে সানা লিখেছিলেন, ‘মাশাআল্লাহ, আমি অনেক গর্বিত…’। 

গত মে মাসে ‘জিতো পাকিস্তান’ শো-তে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন শোয়েব মালিক। দীর্ঘদিন ধরে এই শো-এর অংশ সানা। জুটির বিয়ের খবর সামনে আসার পর সোশ্যালে ভাইরাল শোয়ের বেশ কিছু ক্লিপিংস। নেটিজেনদের দাবি, এই সময় থেকেই ‘ফুল-অন রোম্যান্স’ জারি ছিল দুজনের। কবে ডিভোর্স হয়েছে শোয়েব-সানিয়ার? তা স্পষ্ট নয়। তবে বেশ কয়েক মাস আগেই শোয়েব মালিকের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়েছে রবিবার জানিয়ে দিলেন সানিয়া। পাশাপাশি সানা জাভেদের সঙ্গে শোয়েবকে বিয়ের শুভেচ্ছা জানাতেও ভোলেননি টেনিস সুন্দরী। 

ফ্যানেদের কোনওরকম জল্পনায় কান না দিয়ে, ‘গোপনীয়তা’ বজায় রাখার আর্জি জানান সানিয়া। সানিয়ার পক্ষ থেকে আনুষ্ঠানিক বার্তা দেয় তাঁর পরিবার। সেখানে লেখা রয়েছে ‘সানিয়া সবসময় তাঁর ব্যক্তিগত জীবনকে জনসমক্ষের আড়ালে রেখেছেন। কিন্তু আজ এমন একটা পরিস্থিতি যে সে জানাতে বাধ্য হয়েছে শোয়েবের সঙ্গে বেশ কয়েক মাস আগেই তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। সানিয়া শোয়েবকে তাঁর নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা জানায়! এটা ওর জীবনের খুব সংবেদনশীল একটা সময়, আমরা সকল অনুরাগী, শুভাকাঙ্খীদের অনুরোধ করব-কোনওরকম জল্পনায় কান না দিয়ে ওর গোপনীয়তাকে সম্মান জানানোর’।

বায়োস্কোপ খবর

Latest News

বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ ইতালি যাবেন মোদী, মার্কিন প্রেসিডেন্ট বাইডেনের সঙ্গে হতে পারে বৈঠক ব্যর্থ হল আকাশ দীপের লড়াই, ক্যাপ্টেন সুদীপ ঘরামি জেতালেন মুর্শিদাবাদ কিংসকে বুধের ঘরে ত্রিগ্রহী যোগ, মিথুন রাশিতে তিন গ্রহের মিলনে লাভবান হবেন ৩ রাশি কিশোরীর ‘যৌন হেনস্থা’, প্রাক্তন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা Turkiye বনাম Italy ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বিতর্কে ভরা ‘হামারে বারাহ’-র মুক্তিতে সুপ্রিম কোর্টের স্থগিতাদেশ! মেয়ে প্রমিতাকে পাত্তাই দিলেন না, জামাইকে নিয়েই ব্যস্ত রুদ্রজিৎ-এর শাশুড়ি মা! টোল প্লাজাতে আর দেরি হবে না, ফাস্ট্যাগ চেক করতে এবার আসছে নয়া ডিভাইস ডোভালকেই NSA রাখলেন মোদী, কাশ্মীর হামলার মধ্যেই ঘোষণা, পদে বহাল আরও এক আস্থাভাজন

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.