বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal: 'আগে ছেলের কাজের ভুল ধরুক', অ্যানিম্যাল বিতর্কে জাভেদ আখতারকে পাল্টা জবাব পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার

Animal: 'আগে ছেলের কাজের ভুল ধরুক', অ্যানিম্যাল বিতর্কে জাভেদ আখতারকে পাল্টা জবাব পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার

অ্যানিম্যাল বিতর্কে জাভেদ আখতারকে পাল্টা জবাব সন্দীপ রেড্ডি ভাঙার

Sandeep Reddy Vanga-Javed Akhtar: কিছুদিন আগে অ্যানিম্যাল ছবিটিকে একহাত নিয়ে চরম কটাক্ষ করেছিলেন সন্দীপ রেড্ডি ভাঙা। এবার সেটার উত্তরে কী বললেন ছবির পরিচালক?

গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায় সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত ছবি অ্যানিম্যাল। আর তারপর একদিকে যেমন এই ছবিকে নিয়ে চলে চরম ট্রোল, কটাক্ষ, নিন্দা তেমনই আরেকদিকে দাপিয়ে ব্যবসা করে রণবীর কাপুর অভিনীত অ্যানিম্যাল। কিছুদিন আগে এই ছবিটি চরম কটাক্ষ করেছিলেন জাভেদ আখতার। এবার সেটার উত্তর দিলেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা। বললেন এই বর্ষীয়ান গীতিকারের উচিত আগে তাঁর ছেলে ফারহান আখতারের কাজ দেখা। তারপর অন্যকে সমালোচনা করা।

জাভেদ আখতারকে উত্তর দিলেন সন্দীপ রেড্ডি ভাঙা

সম্প্রতি সিদ্ধার্থ কাননের মুখোমুখি হয়েছিলেন অ্যানিম্যাল পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা। সেখানেই তিনি জাভেদ আখতার যে তাঁর ছবিকে কটাক্ষ করেছেন সেই বিষয়ে বলেন যে উনি ওঁর ছবিটাই দেখেননি। ছবিটা না দেখেই এমন মন্তব্য করেছেন।

আরও পড়ুন: 'আজ গানে কী জিদ না কারো পরিণীতি চুপ হো জা', সুরেলা সফরের শুরুতেই চরম ট্রোল্ড পরিণীতি! কী হল হঠাৎ?

আরও পড়ুন: 'মুখে ৪ ইঞ্চির মেকআপ লাগিয়ে...' দাদাগিরির প্রশ্নে সাবিত্রী চট্টোপাধ্যায়কে চিনতে না পারায় পূজাকে তুলোধনা নেটপাড়ার

তিনি আরও বলেন জাভেদ আখতার যা বলেছেন তার থেকে এটা স্পষ্ট যে উনি মোটেই গোটা ছবিটা দেখেননি। সন্দীপের মতে যখন কেউ কারও কাজ না দেখেই সমালোচনা করেন তখন সেটা দেখে খারাপ লাগে বইকি। কাউকে কটাক্ষ করার আগে নিজের চারপাশটা দেখা উচিত বলেও জানান তিনি।

এদিন সন্দীপ রেড্ডি ভাঙা সাফ সাফ তাঁকে জিজ্ঞেস করেন যে আজ তাঁর ছবিকে নিয়ে যে কথা বা প্রশ্নগুলো উঠছে সেগুলো তখন কেন ওঠেনি যখন ফারহান আখতার মির্জাপুর বানাচ্ছিলেন। জাভেদ আখতারের উদ্দেশ্যে তিনি এদিন প্রশ্ন ছুঁড়ে বলেন অন্যের কাজের খুঁত ধরার আগে নিজের ছেলের কাজ কেন দেখছেন না? বিশেষ করে এই ছবিটির তেলুগু ভার্সন বসে দেখা যায় না বলেও তিনি জানান।

আরও পড়ুন: 'বাংলাদেশের টাঙ্গাইল শাড়ির GI পেল ভারত!', 'দেশের বঞ্চনায়' ক্ষুব্ধ তসলিমা

কী নিয়ে বিতর্ক? কী বলেছিলেন জাভেদ আখতার?

অজন্তা ইলোরা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে জাভেদ আশঙ্কা প্রকাশ করে বলেছিলেন আজকাল যে ধরনের ছবি খ্যাতি পাচ্ছে, বক্স অফিসে চলছে সেটা সমাজের জন্য ক্ষতিকর। বিশেষ করে কোনও হিট ছবির কোনও দৃশ্যে যদি একজন মহিলাকে একজন পুরুষের জুতো চাটতে দেখানো হবে বা চড় মারতে দেখানো হয়। তবে এদিন তিনি তাঁর বক্তব্যে মোটেই অ্যানিম্যাল ছবির নাম উচ্চারণ করেন না। কিন্তু তাঁর উদ্দেশ্যে যে এই ছবিতে তৃপ্তি দিমরির রণবীরের জুতো চাটার প্রসঙ্গ ছিল সেটা কারও বুঝতে বাকি ছিল না। অন্যদিকে শাহিদ কাপুর অভিনীত কবীর সিংয়েও অভিনেতাকে নায়িকাকে চড় মারতে দেখা গিয়েছিল।

অ্যানিম্যাল প্রসঙ্গে

অ্যানিম্যাল ছবিটি ১ ডিসেম্বর ২০২৩ সালে মুক্তি পেয়েছিল। এই ছবিতে প্রধান ভূমিকায় ছিলেন রণবীর কাপুর, রশ্মিকা মন্দানা। অন্যান্য চরিত্রে অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ ছিলেন। সন্দীপ রেড্ডি ভাঙা এই ছবির পরিচালনা করেছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.