বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মুখে ৪ ইঞ্চির মেকআপ লাগিয়ে...' দাদাগিরির প্রশ্নে সাবিত্রী চট্টোপাধ্যায়কে চিনতে না পারায় পূজাকে তুলোধনা নেটপাড়ার

'মুখে ৪ ইঞ্চির মেকআপ লাগিয়ে...' দাদাগিরির প্রশ্নে সাবিত্রী চট্টোপাধ্যায়কে চিনতে না পারায় পূজাকে তুলোধনা নেটপাড়ার

দাদাগিরির প্রশ্নে সাবিত্রী চট্টোপাধ্যায়কে চিনতে পারলেন না পূজা!

Dadagiri 10: রবিবার দাদাগিরিতে সৌরভের সঙ্গে খেলতে এসেছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। সেখানে একটি প্রশ্নের উত্তর দিতে না পারায় তাঁকে রীতিমত কটাক্ষ করা হয়।

রবিবার, ৪ ফেব্রুয়ারি দাদাগিরি ১০ এ সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে খেলতে এসেছিলেন তারকারা। সেখানেই একটি প্রশ্নের উত্তর দিতে পারেন না পূজা বন্দ্যোপাধ্যায়। আর সেটার জেরেই তাঁকে এদিন চরম সমালোচনার মুখে পড়তে হয়।

দাদাগিরি ১০ -এ এসে চরম কটাক্ষের মুখে পূজা

রবিবার সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত শো, দাদাগিরিতে খেলতে এসেছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, প্রমুখ। সেখানেই পূজা বন্দ্যোপাধ্যায় একটি প্রশ্নের উত্তর দিতে পারেন না। চিনতেই পারেন না টলিউডের অন্যতম খ্যাতনামা বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়কে। সেটার জন্যই তাঁকে এদিন পড়তে হয় সমালোচনার মুখে।

আরও পড়ুন: ফিরছে দেব-মিঠুনের জুটি? জল্পনা উসকে প্রযোজক বললেন 'অনেকেই বলছে প্রজাপতি বা প্রধানের সিক্যুয়েল, কিন্তু...'

আরও পড়ুন: 'উদ্দেশ্য একটাই ছিল...', পুনমের ভুয়ো মৃত্যুর খবর রটানোর পর ক্ষমা প্রার্থনা ডিজিটাল এজেন্সির

জি বাংলার তরফে এদিন দাদাগিরি ১০ এর BTS দৃশ্য প্রকাশ্যে আনা হয়। সেখানে পূজাকে বলতে শোনা যায় যে তিনি কেন এই খেলায় অংশ নিয়েছিলেন। অভিনেত্রীর কথা অনুযায়ী, 'যখনই দাদাগিরি থেকে কল আসে তখনই এখানে আসার জন্যই সম্মতি জানাই দাদার জন্যই। দাদা ব্যস্ত মানুষ এমনিতে দেখা হয় না দাদার সঙ্গে। আর আমার তো খুব বেশিদিনের আলাপ বা পরিচয় নেই ওঁর সঙ্গে, কিন্তু দাদা ভীষণই ভালো। সুইটহার্ট পুরো। ওঁর সঙ্গে দেখা হলেই ভীষণ নিজের মানুষ বলে মনে হয়। উনি খুবই হেল্পফুল। আমাদের ইন্ডাস্ট্রিতে একটা কথা খুবই প্রচলিত যে উনি ভীষণই হেল্পফুল। কেউ কোনও সমস্যায় পড়লে আগে ওঁকেই কল করি আমরা। উনি হেল্পও করেন।' এই প্রোমো ভিডিয়োর কমেন্ট বিভাগে এসেই অভিনেত্রীকে তুলোধনা করে যান দর্শকরা।

কে কী বলছেন?

অনেকেই এই পোস্টে এসে গতকালের এপিসোডের প্রসঙ্গ টেনে রীতিমত একহাত নেন অভিনেত্রীকে। এক ব্যক্তি লেখেন, 'বাংলা ছবিতে কাজ করেন, রিয়েলিটি শোতে জাজ হয়ে এসে টাকা কামাচ্ছেন এদিকে সাবিত্রী চট্টোপাধ্যায়কে চিনতে পারছেন না। রত্না ঘোষালের কথা তো ছেড়েই দিলাম!' আরেক ব্যক্তি লেখেন, 'এপিসোডটা দেখলাম। কীভাবে আপনি নিজেকে অভিনেতা বলে ভাবেন জানি না। যে ইন্ডাস্ট্রিতে আছেন সেখানকার লিগাসিটাও জানেন না। বোঝাই যাচ্ছে ৪ ইঞ্চির মেকআপ করে, ফ্যাশন দিয়ে আর ভালো মুখ দেখিয়ে নাম কে ওয়াস্তে অভিনেত্রী সাজেন। ভিতর পুরো ফাঁপা।'

আরও পড়ুন: ১৩তম গ্র্যামি অ্যাওয়ার্ড ঝুলিতে পুরলেন টেলর সুইফ্ট, মিলি সাইরাস, শঙ্কর মহাদেবন সহ আর কে কোন পুরস্কার পেলেন?

আরও পড়ুন: রবিবার আসতেই হাওয়া লাগল ‘ফাইটার’-এর পালে! ১১ তম দিনে ১৩ কোটি ঘরে তুলে মোট কত আয় করল হৃতিকের ছবি?

দাদাগিরি প্রসঙ্গে

প্রসঙ্গত দাদাগিরি ১০ শোটি জি বাংলায় প্রতি শনি এবং রবিবার সম্প্রচারিত হয়। সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো রাত সাড়ে নয়টা থেকে দেখা যায়।

বায়োস্কোপ খবর

Latest News

সইসাবুদ সেরে বিয়ে করলেন সোনাক্ষী-জাহির, হাসিমুখে মেয়েকে আগলে রাখলেন শত্রুঘ্ন নার্ভাস নাইন্টির শিকার মন্ধনা, দাপুটে জয়ে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করল ভারত পাত থেকে তুলে জয়কে মাংস খাওয়ালেন, খাবার টেবিলে জয় ও পরীমনির ভিডিয়ো ভাইরাল… IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক শরিফুল এখন অতীত, জয়ের সঙ্গে এক টেবিলে বসে খাওয়াদাওয়া পরীমনির আগামিকাল কি ভালো কাটবে? সোমবারে কাজের চাপ থাকবে কি? জানুন ২৪ জুনের রাশিফল সোম থেকে বৃষ্টি বাড়বে কয়েকটি জেলায়! মঙ্গলে আরও বেশি হবে কোনগুলিতে? কতদিন? ৭১ হাজার টন পেঁয়াজ কিনল সরকার, দাম কি এবার কমবে? রবির সকালে মাইলস্টোন ছুঁল ইসরো! তৃতীয় পরীক্ষাতেও সফল RLV 'পুষ্পক' যৌন হেনস্থা মামলায় বিপুল জরিমানা কোকাকোলার উত্তরাধিকারী আলকির! অঙ্কটা কত জানেন?

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.