বাংলা নিউজ > বায়োস্কোপ > পুজোতেই আমাজন প্রাইমে আসছে 'সর্দার উধম', ট্রেলার দেখে হইচই নেটপাড়ায়
'সর্দার উধম' এর ট্রেলারে ভিকি কৌশল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'সর্দার উধম' এর ট্রেলারে ভিকি কৌশল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

পুজোতেই আমাজন প্রাইমে আসছে 'সর্দার উধম', ট্রেলার দেখে হইচই নেটপাড়ায়

  • আসন্ন পুজোতেই মুক্তি পেতে চলেছে ভিকি কৌশলের পরবর্তী ছবি 'সর্দার উধম'।বৃহস্পতিবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত এই ছবির ট্রেলার।

অবশেষে সব জল্পনা উড়িয়ে আসন্ন পুজোতেই মুক্তি পেতে চলেছে ভিকি কৌশলের পরবর্তী ছবি 'সর্দার উধম'। তবে সিনেমা হলে নয় কিন্তু, এই ছবি আসছে ওটিটি প্ল্যাটফর্মে। সুজিত সরকার পরিচালিত এই ছবি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে। ২০০টি বেশি দেশের অ্যামাজন প্রাইম-এর দর্শকরা দেখতে পাবে সর্দার উধম সিংয়ের এই বায়োপিক।

বৃহস্পতিবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত এই ছবির ট্রেলার। ছবি যে পিরিয়ড পিস হতে চলেছে তা আগে জানা থাকলেও আড়াই মিনিটের এই ট্রেলারের এক ঝলক দেখলেই সে ধারণা আরও একবার পোক্ত হয়ে উঠবে মুহূর্তেই। এছাড়াও ট্রেলারের পরতে পরতে লেগে রয়েছে দেশভক্তির কথা, স্বাধীনতার জন্য ত্যাগের টুকরো টুকরো সব অজস্র ঘটনার কোলাজ। নামভূমিকায় ভিকি কৌশলের অভিনয় টুকরো টাকরা ঝলক দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছে নেটিজেনরা।

প্রসঙ্গত, ছবির বীজ বোনা শুরু হয় জালিয়ানওয়ালাবাগের কুখ্যাত হত্যাকাণ্ড থেকেই। ১৯১৯ সালে পঞ্জাবের তত্‍কালীন লেফটেন্যান্ট গভর্নর মাইকেল ও'ডায়ারের নির্দেশে ঘটে যায় জালিয়ানওয়ালাবাগের ভয়াবহ হত্যাকাণ্ড। কিশোর উধম সিংকে এই ঘটনা প্রচণ্ড নাড়িয়ে দিয়ে যায়। এই ঘটনার ২০ বছর পর ১৯৪০ সালে লন্ডনে গিয়ে ডায়ারকে হত্যা করে জালিয়ানওয়ালাবাগের প্রতিশোধ নেন উধম সিং। এরপর সেখানেই ফাঁসি হয় তাঁর। তাঁর এই কীর্তি ও আত্মত্যাগ ভারতের স্বাধীনতা আন্দোলনের মশালে আগুনের আঁচ বাড়িয়ে দিয়েছিল মুহূর্তেই। এই উধম সিং-এর জীবনী এবার দেখা যাবে রুপোলি পর্দায়। ১৬ অক্টোবর থেকে স্ট্রিমিংঅ্যামাজন প্রাইম ভিডিওতে শুরু হবে এই ছবির।

বন্ধ করুন