বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumya Chakrabortty: টেকেনি প্রথম বিয়ে! ফের ছাদনা তলায় বসছেন সারেগামাপা-র বিজয়ী, বাগদান সারলেন সৌম্য

Soumya Chakrabortty: টেকেনি প্রথম বিয়ে! ফের ছাদনা তলায় বসছেন সারেগামাপা-র বিজয়ী, বাগদান সারলেন সৌম্য

ফের বিয়ের পিঁড়িতে বসছেন সৌম্য চক্রবর্তী 

Soumya Chakrabortty's engagement: ‘ফ্যান গার্ল’ ঋতিকার হাত ধরলেন সৌম্য। প্রেমে সিলমোহর দিয়েছিলেন আগেই, এবার সারলেন আংটি বদল। চলতি বছর ডিসেম্বরেই ধুমধাম করে গাঁটছড়া বাঁধলেন সৌম্য-ঋতিকা। 

রিয়ালিটি শো-এর দৌলতে পরিচিতি সৌম্য চক্রবর্তীর। সারেগামাপা-র বিজয়ীর প্রথম বিয়ে টেকেনি। এবার পুরোনো স্মৃতি ভুলে নতুন শুরু সৌম্যর। প্রেমিকা ঋতিকা চক্রবর্তীর সঙ্গে আংটি বদল সেরে ফেললেন গায়ক। সেই সুখবর ফেসবুকে নিজেই জানিয়েছেন সৌম্য।

২০১৫ সালে দুর্নিবারকে হারিয়ে সারেগামাপা বাংলার-র ট্রফি জিতেছিলেন বাঁকুড়ার ছেলে সৌম্য। এরপরই প্রেমিকা রূপসার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। যদিও দেড় বছর যেতে না যেতেই সম্পর্কে ভাঙন। এরপরও অনেক ঝড়-ঝাপটা গিয়েছে সৌম্যর উপর দিয়ে। কিন্তু সেই সব তিক্ত স্মৃতি বাক্সবন্দি করে ঋতিকার হাত ধরে নতুন ভবিষ্যতের স্বপ্ন সাজাচ্ছেন সৌম্য।

অনেকে জানলে অবাক হবেন আদতে সৌম্যর ‘ফ্যান গার্ল’ ঋতিকা। সারেগামাপা চলাকালীন পার্পেল মুভি টাউনে পৌঁছেছিলেন স্বপ্নের গায়ককে স্বচোক্ষে দেখতে। পরে সোশ্যাল মিডিয়ায় জমে উঠে বন্ধুত্ব। তখন অবশ্য প্রেম ছিল না, শুধুই বন্ধুত্ব ছিল সম্পর্কের ভিত্তি। লকডাউনের সময় আরও কাছাকাছি আসেন তাঁরা। প্রেম নিয়ে কোনওদিন লুকোছাপা করেনি। বরাবর তাঁদের বার্তা- ‘বেশ করেছি, প্রেম করেছি’। এবার সেই সম্পর্ককে নতুন নাম দিলেন তাঁরা। পরিবারের গুরুজন এবং কাছের মানুষদের উপস্থিতিতে শনিবার আংটি বদল সারলেন দুজনে। হাজির ছিলেন সারেগামাপা পরিবারের বন্ধুরাও। 

এনগেজমেন্টের ছবি শেয়ার করে গায়ক লেখেন- ‘পালাকীর্ত্তন থেকে রাজনৈতিক ডিবেটে, আমার সাক্ষী ও বিরোধিতায় তোমাকে চাই ….!!'

সৌম্য়র হবু বউ বললেন- ‘এখনও বিশ্বাস হচ্ছে না। পুরো জিনিসটা স্বপ্নের মতো, একটাই কথা বলব আমি ওর ফ্যান ছিলাম আর আজীবন ওর ফ্যান থাকব’। বন্ধুত্বই তাঁদের সম্পর্কের ভিত্তি। সৌম্য জানালেন-'ও খুব তাড়াতাড়ি আমার বন্ধু হয়ে গিয়েছিল। কফির কাপ, চাউমিনের প্লেট একসঙ্গে শেয়ার করা থেকে নিজেদের ভাবনাগুলো ভাগ করে নেওয়া'।

বাগদানের অনুষ্ঠানে দু-টো লুকে পাওয়া গেল জুটিকে। কচি কলাপাতা রঙা বেনারসিতে সেজে আংটি বদল সারেন ঋতিকা। সঙ্গে সোনার গয়না আর খুব সাধারণ সাজ। সাদা রঙা সুতোর পাঞ্জাবিতে সেজে সৌম্য। অন্য় লুকে গোলাপি শাড়িতে দেখা মিলেছে ঋতিকার, আর সৌম্যর পরনে ছিল গোলাপি পাঞ্জাবি। বাগদানের জন্য দুজনেই প্ল্যাটিনামের আংটি বেছেছিলেন।

আগামী ১৫ই ডিসেম্বর সাত পাক ঘুরবেন সৌম্য-ঋতিকা। এনগেজমেন্টের অনুষ্ঠান ছোট করে সারলেও ধুমধাম করে বিয়ের শখ দুজনের। কলকাতাতেই হবে বিয়ের অনুষ্ঠান। যদিও কর্মসূত্রে এখন দুজনেই শহরের বাইরে থাকেন। কুঁদঘাটের মেয়ে ঋতিকার এখন বেঙ্গালুরুর এক আইটি ফার্মে কর্মরতা। সৌম্যও মিউজিকের কাজ নিয়ে এখন মুম্বইয়ের বাসিন্দা। সারেগামাপা-র পর সোনি টিভির ইন্ডিয়ান আইডলের মঞ্চেও নজর কেড়েছেন তিনি। আপতত বেঙ্গালুরু আর মুম্বই মিলিয়েই সংসার করবেন দুজনে। বিয়ের জন্য বাকি আর মাত্র তিন মাস! এখন থেকেই প্রস্তুতি শুরু করে ফেলেন সৌম্য-ঋতিকা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশে ‘তাঁকে’ নিয়ে ত্রাহি ত্রাহি রব, 'তুফান' বলছেন, ‘গোটা দেশ চাই’… কে তিনি? US-র এয়রো ইঞ্জিন প্রস্তুতকারক সংস্থা থেকে ক্ষতিপূরণ পাচ্ছে ইন্ডিগো! কী ঘটেছে? কালিম্পংয়ে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখলেন রাজু, রাজ্য সরকারকে দায়ী করতেই এল কটাক্ষ লালের স্ত্রোতে ভাসল কলোন, হাঙ্গেরিকে উড়িয়ে ইউরোর যাত্রা শুরু সুইৎজারল্যান্ডের ‘‌আসল মাথা-ধেড়ে ইঁদুরদের ধরতে হবে’‌, নিট কেলেঙ্কারি নিয়ে বিস্ফোরক দাবি কুণালের ঘণ্টায় এবার থেকে ৫৩ কোটি টাকা বেতন পাবেন মাস্ক! অনুমোদন দিয়েছে টেসলা বোর্ড ১৫০০ শতাংশ বেড়েছে 'রানি' আনারসের দাম! ফলটির বিশেষত্ব আপনাকেও চমকে দেবে আগামিকাল কেমন কাটবে? রবিবারে সূর্যের মতো উজ্জ্বল কি ভাগ্য? জানুন ১৬ জুনের রাশিফল মাটি খোঁড়ার পর উদ্ধার রহস্যময়ী দেবী মূর্তি! বাঁকুড়ায় খনন ঘিরে চাঞ্চল্য, কৌতূহল আদ্রা ইয়ার্ডে ট্রেনের কামরা উঠে গিয়েছে আরেকটির ওপর! সত্যিই কি রেল দুর্ঘটনা?

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.