বাংলা নিউজ > বায়োস্কোপ > Satyaprem Ki Katha box office: বক্স অফিসে ধুঁকছে সত্যপ্রেম কি কথা! ৬ দিনে কার্তিক-কিয়ারার ছবি কত কোটি ঘরে তুলল?

Satyaprem Ki Katha box office: বক্স অফিসে ধুঁকছে সত্যপ্রেম কি কথা! ৬ দিনে কার্তিক-কিয়ারার ছবি কত কোটি ঘরে তুলল?

মঙ্গলবারেও সত্যপ্রেম কি কথা-র বাজার মন্দা। 

সমীর বিদ্বান পরিচালিত এই রোম্যান্টিক মিউজিক্যাল ড্রামা দেখতে মঙ্গলবারেও সেভাবে হলে এল না দর্শক। কী আছে কার্তিক আর কিয়ারার কপালে? 

Satyaprem Ki Katha box office collection Day 6: করোনা পরবর্তী সময়ে সিনেমার বাজার মন্দা। বিগ বাজটের ছবিও মুখ থুবড়ে পড়েছে। এমনকী ছবি বাঁচাতে পারেননি সলমন, আমিররা। গত বছর আমির খানের লাল সিং চাড্ডার ভরাডুবি হয়। বহু বছর পর ইদে সিনেমা এনেও সলমন খানের কিসি কা ভাই কিসি কা জান সুপার ফ্লপ। এদিকে কার্তিক আরিয়ান আর কিয়ারা আডবানির ছবি বক্স অফিসে সপ্তাহান্ত ভালো চললেও, সপ্তাহের শুরু থেকেই ঝিমিয়ে পড়েছে। সোমবারের পর মঙ্গলবারও বাজার মন্দা। 

সমীর বিদ্বান পরিচালিত এই রোম্যান্টিক মিউজিক্যাল ড্রামা মঙ্গলবার ঘরে তুলল জাতীয় বক্স অফিস থেকে চার কোটির সামান্য বেশি। এই ছবিতে কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবানি ছাড়াও অভিনয় করেছেন সুপ্রিয়া পাঠক, গজরাজ রাও , শিখা তালসানিয়া, সিদ্ধার্থ রান্ডেরিয়া, অনুরাধা প্যাটেল এবং রাজপাল যাদব।

Sacnilk.com-এর একটি প্রতিবেদন অনুসারে, ‘সত্যপ্রেম কি কথা’-র মঙ্গলবারের আয় প্রায় ৪.২ কোটি। সোমবারেও আয় ছিল এরকমই। তবে বৃহস্পতিবারে ছবি ৯.২৫ কোটির সঙ্গে বেশ ভালোই ওপেনিং পেয়েছিল। শুক্রবারে তা সামান্য কমলেও শনিবারে আয় বাড়ে। রবিবারে সত্যপ্রেমের আয় ছিল সর্বোচ্চ, ১২.১৫ কোটি। আপাতত ৬ দিনে ছবির মোট আয় ৪৬.৯১ কোটি। বুধবারেও সিনেমাখানা পৌঁছে যাবে ৫০ কোটির ঘরে। 

সত্যপ্রেম কি কথা হল সত্তু আর কথা-র গল্প। সত্তু পাগলের মতো ভালোবাসে কথাকে। বাড়ি থেকে বিয়ের কথা উঠলে সম্পূর্ণ অন্য মেরু-র কথাকে সে রাজিও করে ফেলে। কিন্তু তারপরেই ওঠে ঝড় কথা-র বিয়ের আগের এক সম্পর্ক নিয়ে। কী ভাবে সেসব কাটিয়ে পাশাপাশি আসে দুজন তা নিয়েই এই ছবি। একাধিক সোশ্যাল মেসেজ আছে এই ছবিতে। যা পছন্দ হয়েছে দর্শকের। সঙ্গে ছিমছাম স্টোরিলাইন। 

মনে করা হচ্ছে, বড় প্রতিদ্বন্দ্বী না পেলে সত্যপ্রেম কি কথা রাজত্ব করবে বক্স অফিসে দ্বিতীয় সপ্তাহান্তেও। ছবি নিয়ে বেশ ভালোই প্রতিক্রিয়া এসেছে দর্শক ও সমালোচকদের থেকে। যাতে ভর করে খুব সহজেই হয়তো এই সিনেমা ছুঁয়ে ফেলবে ১৫০ কোটির ঘর। এর আগেও কার্তিক আর কিয়ারার জুটি সাফল্য পেয়েছে বক্স অফিসে। ভুল ভুলাইয়া ২ দিয়ে। অনেকেই ভেবেছিলেন অক্ষয়কে ভুল ভুলাইয়াতে দেখার পর কার্তিককে মানিয়ে নিতে কষ্ট হবে দর্শকের। কিন্তু তা একেবারেই হয়নি। বরং তরুণ অভিনেতার কমিক টাইমিং সেই সময় খুব প্রশংসা পায়। সঙ্গে দর্শকমনে জায়া করে নেয় কার্তিক-কিয়ারার জুটিখানাও। 

প্রাথমিকভাবে সত্যপ্রেম কি কথার নাম রাখা হয়েছিল ‘সত্যরানারয়ণ কি কথা’। কিন্তু পরে হিন্দু ভাববেঘে আঘাত লাগার দাবি উঠলে সঙ্গে সঙ্গে নাম বদলে ফেলেন নির্মাতারা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.