বাংলা নিউজ > বায়োস্কোপ > Sauraseni-Srijit: নিখিল অতীত! চর্চায় সৃজিত-সৌরসেনীর রসায়ন, ‘ভালো আদানপ্রদান না হলে…’, জবাব নায়িকার

Sauraseni-Srijit: নিখিল অতীত! চর্চায় সৃজিত-সৌরসেনীর রসায়ন, ‘ভালো আদানপ্রদান না হলে…’, জবাব নায়িকার

সৃজিতের সঙ্গে রসায়ন নিয়ে মুখ খুললেন সৌরসেনী

Sauraseni-Srijit: অতি উত্তমের স্পেশ্যাল স্ক্রিনিংয়ে সৃজিত-সৌরসেনীর উষ্ণ আলিঙ্গন এখন টলিপাড়ার চর্চার বিষয়। পরিচালকের আগামী ছবির নায়িকা সৌরসেনী। সৃজিতের সঙ্গে কেমিস্ট্রি নিয়ে জবাব দিলেন খোলামেলা। 

মিথিলা আর সৃজিতের নাকি বনিবনা হচ্ছে না, এই রটনা দীর্ঘদিনের। তারকা দম্পতি এই গুজবকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন প্রতিবারই। কাজের ব্যস্ততার জেরেই কলকাতায় থাকা হয় না ওপার বাংলার সুন্দরী মিথিলার, স্পষ্ট জানিয়েছেন সে কথা। এই সবের মাঝেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেত্রী সৌরসেনী মিত্রর সঙ্গে সৃজিত মুখোপাধ্যায়ের জমাটি রসায়নের কথা। 

সৃজিতের সঙ্গে অবশ্য টলিউডের বহু নায়িকারই রসায়ন জমজমাট। একটা সময় হাঁটুর বয়সী তারকা কন্যার সঙ্গেও পরিচালকের নাম জড়িয়েছিল, তখন অবশ্য সৃজিত ‘হ্যাপিলি ম্যারেড’ ছিলেন না। শীঘ্রই সৃজিতের ছবির নায়িকা হিসাবে দেখা যাবে সৌরসেনীকে। অতি উত্তমের স্পেশ্যাল স্ক্রিনিং-কে এই টলি সুন্দরীকে দেখেই জড়িয়ে ধরেন সৃজিত। দুজনের উষ্ণ আলিঙ্গনের মুহূর্ত রীতিমতো ভাইরাল! 

সৃজিতের সঙ্গে রসায়ন নিয়ে প্রশ্ন করা হলে কী বললেন নায়িকা? এই সময়কে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘রাজদা-শিবুদার সঙ্গেও আমার দারুণ কেমিস্ট্রি। সৃজিতের সঙ্গে রসায়ন নিয়ে একটু বেশি আলোচনা হবে এই যা। পরিচালকের মাথায় চরিত্রটা থাকে, তাঁর সঙ্গে আদান-প্রদান ভালো না হলে ছবিটা ভালো হবে কী করে!’ সৃজিতের ছবিতে তাবড় অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ, নিজেকে সেইভাবেই প্রস্তুত করছেন সৌরসেনী। 

ন্যাশন্যাল স্কুল অফ ড্রামার ‘এক রুকা ফ্যায়সলা’ অবলম্বনে নাকি ছবির চিত্রনাট্য সাজিয়েছেন সৃজিত। হিন্দিতে এই নাটক নিয়ে ছবিও হয়েছে আশির দশকে। সৃজিতের ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী ও অনির্বাণ ভট্টাচার্য। কিছুদিন আগে পর্যন্ত নুসরত জাহানের একসময়ের সহবাস সঙ্গী নিখিল জৈনের সঙ্গে সৌরসেনীর বিশেষ বন্ধুত্বের গুঞ্জন হাওয়ায় ভাসত। সেইসব নিয়ে বিচলিত নন নায়িকা। 

সৌরসেনী ওই সাক্ষাৎকারে বলেন, সিনেমার দুনিয়ায় পা রাখার সময় থেকেই তিনি ভালোভাবে জানতেন রোজই কোনও পরিচালক, প্রযোজক, অভিনেতা কিংবা ব্যবসায়ীর সঙ্গে তাঁর নাম জড়ানো হবে। তাঁকে নিয়ে কে কী বলছে বা ভাবছে সে ব্যাপারে বিন্দুমাত্র বিচলিত নন সৌরসেনী। তাহলে নায়িকা কী এখন সিঙ্গল? হাসিমুখে জানালেন, ‘প্রেম করার সময় নেই। একটা সম্পর্কে থাকলে সেটার প্রতি যত্নবান হওয়া দরকার। কাজ আর প্রেম দুটো ব্যালেন্স করা যায় না’।

টলিউডের পাশাপাশি এখন সৌরসেনীর নজরে বলিউডও। চুটিয়ে কাজ করছেন হিন্দি মাধ্যমেও। ‘তাজ’-এর পর টিসকা চোপড়ার পরিচালনায় ‘এ ট্রেন ফ্রম চাপরোলা’তে দেখা যাবে তাঁকে। বাংলায় রাজ চক্রবর্তীর ‘বাবলি’, শিবপ্রসাদ-নন্দিতার ‘আমার বস’-এ গুরুত্বপূর্ণ ক্যামিও চরিত্রে দেখা যাবে নায়িকাকে। এছাড়াও সৌরসেনীর ঝুলিত রয়েছে পথিকৃৎ বসুর ‘শাস্ত্রী’। এই ছবিতে মিঠুন চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নায়িকা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

৩ বছর ধরে চলা এসএসসি মামলায় উঠে এসেছে নানা মুখ, রইল তাঁদের কথা পাকিস্তানি শিল্পীরদের ভারতে কাজের সুযোগ দেওয়া উচিত, মন্তব্য মুমতাজের 'মা পাপাকে ভালোবাসে বেশি...' রচনার কাছে দুঃখের কথা ফাঁস খুদের, হেসে খুন ‘দিদি’ '১০ লাখ চাকরি…', SSC মামলায় চাকরিহারাদের 'জীবনের ঝুঁকি' না নেওয়ার আর্জি মমতার ২০২১ সালে অভিজিতের হাতেই সূচনা, ৩০ মাস পরে SSC মামলায় ‘শেষ পেরেক’ হাইকোর্টের! শাহরুখের ফ্যান ছবির বিরুদ্ধে মামলা দায়ের দর্শকের, অবশেষে YRF-র পক্ষেই এল রায় RCB-কে হারিয়ে ঘরের মাঠে জয়ের হাফসেঞ্চুরি KKR-এর, স্পর্শ করল MI-এর অনন্য নজির অভিষেকের বাড়ি–অফিস রেইকি করে মুম্বই হামলার জঙ্গি, গ্রেফতার করল লালবাজার ২৫% প্ল্যাটফর্ম ফি বৃদ্ধি জোমাটোর, এবার অনলাইনে খাবার অর্ডারে খসবে কত বেশি? আগামিকাল হনুমান জয়ন্তীতে ভুল করেও কিনবেন না এই জিনিস, নচেৎ বজরংবলী হবেন ক্রুদ্ধ

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.