বাংলা নিউজ > বায়োস্কোপ > Poonam Pandey: পর্ন-কাণ্ডে পুনম পাণ্ডেকে গ্রেফতার করা যাবে না, জানিয়ে দিল দেশের সর্বোচ্চ আদালত

Poonam Pandey: পর্ন-কাণ্ডে পুনম পাণ্ডেকে গ্রেফতার করা যাবে না, জানিয়ে দিল দেশের সর্বোচ্চ আদালত

পুনম পাণ্ডে। (ছবি: ফেসবুক)

এর আগে জামিনের আবেদন করে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন পুনম। সেখানে আবেদন খারিজ হয়ে যায়। 

পর্ন-কাণ্ডে গ্রেফতার করা যাবে না পুনম পাণ্ডেকে। মঙ্গলবার দেশের সর্বোচ্চ আদালত এই কথা জানিয়ে দিল। জাস্টিস বিনীত সরন এবং বিভি নাগারত্নের বেঞ্চ পুনম পাণ্ডের আবেদনের ভিত্তিতে এই সিদ্ধান্ত নিল। এর আগে একই ধরনের আবেদনের ভিত্তিতে রাজ কুন্দ্রা এবং উমেশ কামটের ক্ষেত্রেও এই সিদ্ধান্ত নিয়েছিল সুপ্রিম কোর্ট।

এর আগে বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন পুনম। ২৫ নভেম্বর সেই আবেদন কোর্টে খারিজ হয়ে যায়। এর পরেও সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হন অভিনেত্রী। তাঁর এই আবেদনের ভিত্তিতে সুপ্রিত কোর্টের এই বেঞ্চের তরফে জানানো হয়েছে, নোটিশ পাঠানো হোক। কিন্তু ইত্যবসরে পিটিশনারের উপর কোনও জবরদস্তিমূলক আচরণ করা যাবে না।

সহজ ভাষায় বলতে গেলে, এর মধ্যে গ্রেফতারের আশঙ্কা নেই পুনম পাণ্ডের।

পুনমের হয়ে আইনজীবী সন্দীপ বাজাজ আদালতে সওয়াল করেন। তাঁর দাবি ছিল, অক্টোবরে পুনমের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। তার পর থেকে অভিনেত্রী তদন্তে সব রকম সাহায্য করে চলেছেন। এই সময়ে তাঁকে গ্রেফতার করার কোনও যুক্তি নেই। ওই ওটিটি মাধ্যমে তাঁর কিছু ভিডিয়ো দেখানো হয়েছিল, এটাই তাঁর বিরুদ্ধে ওঠা একমাত্র অভিযোগ। 

এর আগে ১৫ ডিসেম্বর সুপ্রিম কোর্টের তরফে রাজ কুন্দ্রার জন্যও একই ধরনের নির্দেশ দেওয়া হয়। রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্নোগ্রাফির চক্র চালাতেন। বিষয়টি নিয়ে এখনও তদন্ত চলছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের পর্দায় ফিরছে 'মিতিন মাসি', তবে এবার আর ছোটদের ছবি নয়! থাকছে সম্পর্কের গল্প সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল লক্ষ্মীবারে কলকাতায় সস্তা রুপো, তবে আজ শহরে দাম বাড়ল সোনার কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল শুক্রের গমনে এই ৩ রাশির জাতকদের কর্মজীবনে আসবে অনেক চ্যালেঞ্জ, বাড়বে কাজের চাপ মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মাতলেন সচিন- ভাইরাল ভিডিয়ো জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের FIR হাসলে শরীর ভালো থাকে, সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর প্রাণভরে হাসুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.