বাংলা নিউজ > বায়োস্কোপ > হিরানির নির্দেশে বড়পর্দায় ফিরছে শাহরুখ-কাজল ম্যাজিক!
ফের একবার বড়পর্দায় ফিরছে শাহরুখ-কাজল জুটি। ( ছবি সৌজন্যে -ইউটিউব)
ফের একবার বড়পর্দায় ফিরছে শাহরুখ-কাজল জুটি। ( ছবি সৌজন্যে -ইউটিউব)

হিরানির নির্দেশে বড়পর্দায় ফিরছে শাহরুখ-কাজল ম্যাজিক!

  • রাজকুমার হিরানির আগামী ছবিতে বড়পর্দায় ফিরছে শাহরুখ-কাজল জুটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাপসী পান্নু, বিদ্যা বালন, বোমান ইরানি এবং মনোজ বাজপেয়ীকেও।

ফিরছেন তাঁরা ফিরছেন। সাত বছর পর ফের একবার একসঙ্গে শুটিং ফ্লোরে ফিরছেন ভারতীয় ছবির 'আইকনিক' জুটি শাহরুখ খান এবং কাজল। আর এবারে এই জুটিকে বড়পর্দায় ফিরিয়ে আনছেন বলিউডের অন্যতম সেরা পরিচালক রাজকুমার হিরানি। অন্তত বলিউডের অলিতে গলিতে কান পাতলেই এই কানাঘুষোই বেশ জোরালোভাবে শোনা যাচ্ছে। গত বছর থেকেই শোনা যাচ্ছিল রাজকুমার হিরানির আগামী ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে শাহরুখকে। এরপর কিছুদিন আগে শোনা গেছিল এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। তবে সেসব গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন 'থ্রি ইডিয়টস' খ্যাত পরিচালকের এক ঘনিষ্ঠ সূত্রও জানিয়েছে এই ছবিতে ফের একবার পর্দায় চুটিয়ে প্রেম করতে দেখা যাবে শাহরুখ-কাজলকে।

জানা গেছে,অভিবাসনের প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। তবে তার মধ্যে ভরপুর থাকবে পলিটিক্যাল স্যাটায়ার এবং খানিকটা ব্ল্যাক কমেডিও। ছবিতে এক দম্পতির ভূমিকায় দেখা যাবে শাহরুখ-কাজলকে যাঁরা ভারত থেকে কানাডায় পাড়ি দেবে। পরিযায়ীর জীবন কেমন হয়, তাই উঠে আসবে এই সোশ্যাল ড্রামায়। ছবিতে তাপসী পান্নুও থাকছেন এক সাংবাদিকের চরিত্রে। যিনি শাহরুখ-কাজলের এই পঞ্জাব থেকে কানাডার গোটা সফরে থাকবেন। ছবিতে দেখা যাবে বিদ্যা বালনকেও। যাত্রায় শাহরুখকে সাহায্য করবে বিদ্যা বালনের চরিত্র।এছাড়াও ছবিতে দুটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বোমান ইরানি এবং মনোজ বাজপেয়ীকে।

তবে গোটা বিষয়ে নির্মাতা সংস্থা এবং অভিনেতা-অভিনেত্রীদের পক্ষ থেকে মুখে কুলুপ আঁটা হয়েছে। তবে ওই সূত্র জানিয়েছে আপাতত এখনও কোনও কিছু চূড়ান্ত পর্যায়ে যায়নি এই ছবির ব্যাপারে। সমস্তটাই নাকি রয়েছে আলোচনার স্তরে। সেসব একবার পাকা হলেই ঘোষণা করা হবে এই ছবির।

বন্ধ করুন