বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan Films: সুখবর! ফের মুক্তি পাচ্ছে শাহরুখের একগুচ্ছ হিট ছবি, কোথায় কোন কোন সিনেমা দেখা যাবে?

Shah Rukh Khan Films: সুখবর! ফের মুক্তি পাচ্ছে শাহরুখের একগুচ্ছ হিট ছবি, কোথায় কোন কোন সিনেমা দেখা যাবে?

ফের মুক্তি পাচ্ছে শাহরুখের একগুচ্ছ হিট ছবি

Shah Rukh Khan Films: এই সপ্তাহে ফের মুক্তি পাচ্ছে শাহরুখের একাধিক হিট ছবি। সপ্তাহান্তে শাহরুখ ম্যাজিকে ভাসতে কোন কোন ছবি দেখবেন?

শাহরুখ খান ভক্তদের জন্য সুখবর। এই সপ্তাহের শেষে আবারও কিং খানের একগুচ্ছ হিট ছবি বড় পর্দায় মুক্তি পাচ্ছে। তাই আপনি যদি কিং খানের ভক্ত হয়ে থাকেন তাহলে কিন্তু কোনও ভাবেই এই সুযোগ মিস করা যাবে না। সপ্তাহের শেষটায় দেখে নিতে পারেন শাহরুখের দিল তো পাগল হ্যায়, চক দে ইন্ডিয়া এবং দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে।

এই ছবিগুলোর প্রযোজনা সংস্থার তরফে এদিন ইনস্টাগ্রামে পোস্ট করে জানানো হয়েছে তাঁরা নস্টালজিয়া ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজন করতে চলেছেন। সেখানেই দেখানো হবে শাহরুখ খানের এই তিনটি ছবি। ১৯ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত চলবে এই ফিল্ম ফেস্টিভ্যাল। পিভিআর এবং আইনক্সে দেখা যাবে এই সিনেমাগুলো।

আরও পড়ুন: 'এত কেন ভাবেন?' ফাইটারের ট্রেলারের বিরোধিতা করে সরব পাক তারকারা, সপাটে জবাব দিয়ে কী বললেন পরিচালক?

আরও পড়ুন: বলিউডের তিন খানই এবার কপ ইউনিভার্সে! শাহরুখ-সলমন-আমিরকে নিয়ে ছবির পরিকল্পনা রোহিতের?

ফলে দর্শকরা যে এই সপ্তাহের শেষটা হলে বসে আবারও নস্টালজিয়ায় ভাসবেন বা সেটার সুযোগ পাবেন সেটা বলাই বাহুল্য। যাঁরা কখনও হলে গিয়ে এই ক্লাসিক ছবিগুলো দেখেননি তাঁদের কাছে এটা একটা বড় সুযোগ যে বলার অপেক্ষা রাখে না। এক ব্যক্তি এই সুখবর শেয়ার করে লেখেন, 'আপনাদের পছন্দের ছবির ম্যাজিক এবার আরও একবার বড় পর্দায়। নস্টালজিয়া ফিল্ম ফেস্টিভ্যাল দেখুন পিভিআর এবং আইনক্সে। চলবে ১৯ থেকে ২২ জানুয়ারি।'

এই বিষয়ে বলে রাখা ভালো এই ফিল্ম ফেস্টিভ্যালে টিকিটের দাম রাখা হয়েছে ১১২ টাকা করে যাতে সকলেই এই ছবিগুলো দেখতে পারেন। সকলের সাধ্যের মধ্যে থাকতে পারে টিকিটের দাম।

আরও পড়ুন: সরকারের বিরুদ্ধে মুখ খোলার মাশুল গুনছেন তাপস পালের স্ত্রী-কন্যা? বললেন, 'একঘরে করে দিয়েছে, নিরাপত্তাহীনতায় ভুগছি'

শাহরুখের যে তিনটি আবারও হলে দেখানো হবে সেগুলোর মধ্যে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল। এই ছবিতে মুখ্য ভূমিকায় শাহরুখ খান এবং কাজল ছিলেন। ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল দিল তো পাগল হ্যায়। এখানে ছিলেন শাহরুখ, মাধুরী দীক্ষিত, এবং করিশ্মা কাপুর। চক দে ইন্ডিয়া ছবিটি ২০০৭ সালে মুক্তি পেয়েছিল।

এই ফিল্ম ফেস্টিভ্যাল ভারতের কিছু নির্দিষ্ট শহরে অনুষ্ঠিত হবে। এর মধ্যে আছে মুম্বই, বেঙ্গালুরু, কলকাতা, পুনে, সুরাট, হায়দ্রাবাদ, কোচি, ইত্যাদি।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.