বাংলা নিউজ > বায়োস্কোপ > সরকারের বিরুদ্ধে মুখ খোলার মাশুল গুনছেন তাপস পালের স্ত্রী-কন্যা? বললেন, 'একঘরে করে দিয়েছে, নিরাপত্তাহীনতায় ভুগছি'

সরকারের বিরুদ্ধে মুখ খোলার মাশুল গুনছেন তাপস পালের স্ত্রী-কন্যা? বললেন, 'একঘরে করে দিয়েছে, নিরাপত্তাহীনতায় ভুগছি'

সরকারের বিরুদ্ধে মুখ খোলার মাশুল গুনছেন তাপস পালের স্ত্রী-কন্যা?

Tapas Pal Family: সম্প্রতি চাঞ্চল্যকর অভিযোগ করে বসেছেন প্রয়াত অভিনেতা তাপস পালের স্ত্রী এবং কন্যা। কী জানিয়েছেন তাঁরা?

চাঞ্চল্যকর দাবি প্রয়াত অভিনেতা তাপস পালের স্ত্রী এবং মেয়ের। শাসকের বিরুদ্ধে মুখ খোলার জন্যই নাকি তাঁদের এক ঘরে করে রাখা হয়েছে। সম্প্রতি বাড়িতে পুলিশ ডেকে এনে সেই কথাই জানালেন তাঁরা। তাপস পালের স্ত্রী নন্দিনী পাল এবং মেয়ে সোহিনী এমনই অভিযোগ করেছেন। জানিয়েছেন তাঁরা সাহায্য প্রার্থনা করে একজন মন্ত্রীকে ফোনও করেন, কিন্তু সাহায্য তো দূর, তিনি ফোন পর্যন্ত ধরেননি।

কী হয়েছে?

২০২৩ সালের ডিসেম্বর মাসে তৃণমূল কংগ্রেসের সরকারের বিরুদ্ধে সরব হন তাপস পালের স্ত্রী। একটার পর একটা অভিযোগ করতে থাকেন রাজ্যের শাসক দলের বিরুদ্ধে। আর তারপর থেকেই নাকি তাঁদের একঘরে করে রাখা হয়েছে। মাস ঘুরতে না ঘুরতেই এমনটা ফের দাবি করলেন তাঁরা।

আরও পড়ুন: 'ভগবান রামকে নিয়ে ২১টি গান গেয়েছি, হিরে দেওয়া জ্যাকেট বানিয়েছি', রাম মন্দির উদ্বোধনের জন্য প্রস্তুত কৈলাশ খের!

আরও পড়ুন: 'এত কেন ভাবেন?' ফাইটারের ট্রেলারের বিরোধিতা করে সরব পাক তারকারা, সপাটে জবাব দিয়ে কী বললেন পরিচালক?

এই গোটা বিষয় নিয়ে এবিপি আনন্দকে নন্দিনী পাল জানিয়েছেন, 'কাজের লোক আসছে না। অসহযোগিতা করা হচ্ছে আমাদের সঙ্গে, দুর্ব্যবহারের শিকার হচ্ছি। তাপস একটা সময় যাঁদের জন্য কাজ করে গিয়েছে, তাঁরাই এসব করছেন। শাসকের ইন্ধন ছাড়া কে আর এই কাজ করবে? ওঁদের বিরুদ্ধে মুখ খুলেছি না তাই।' তিনি তোপ দেগে আরও জানান, 'এক মন্ত্রীকে ফোন করেছিলাম অভিযোগ জানানোর জন্য। কিন্তু তিনি ফোন ধরেননি। আমি আর মেয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে।'

এই পরিস্থিতিতে পড়ে তাপস পালের স্ত্রী জানান 'ব্রিটিশ আমল, বাম আমলে ভালো ছিল। শিরদাঁড়া বেচে দিয়ে এই দল করতে হয়। আমি ভেঙে পড়েছি।' নন্দিনীর কথা অনুযায়ী তিনি গোটা বিষয়টা জানিয়েছেন কুণাল ঘোষকে। কিন্তু সুরাহা হয়নি।

আরও পড়ুন: ওটিটিতে ৮ মিনিট বড় থাকবে অ্যানিম্যাল, তার মধ্যেই কেন নেটফ্লিক্স টি-সিরিজকে তলব হাইকোর্টের?

এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার শাসকের বিরুদ্ধে মুখ খুলেছেন তাঁরা। তাপস পালের মৃত্যুর পর তাঁদের পাশে থাকার আশ্বাস দেওয়া হলেও সেটা করা হয়নি। এমনকি মন্ত্রী অরূপ বিশ্বাস নন্দিনীর নম্বর ব্লক করে দিয়েছেন বলেও একবার অভিযোগ করেন তাপস কন্যা সোহিনী। প্রসঙ্গত ২০২০ সালে প্রয়াত হন এই অভিনেতা।

বায়োস্কোপ খবর

Latest News

ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 11 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 98/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.