বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: জেল থেকে ছাড়া পেয়ে ইনস্টায় প্রোফাইল পিকচার বদলাল আরিয়ান! চমকাল সবাই
ইনস্টাগ্রামের ডিপি বদলে ফেললেন আরিয়ান। 
ইনস্টাগ্রামের ডিপি বদলে ফেললেন আরিয়ান। 

Aryan Khan: জেল থেকে ছাড়া পেয়ে ইনস্টায় প্রোফাইল পিকচার বদলাল আরিয়ান! চমকাল সবাই

  • শনিবার ৩০ অক্টোবর জামিনে ছাড়া পান আরিয়ান খান। আপাতত তিনি রয়েছেন মা-বাবা আর ভাই আব্রামের সাথে ‘মন্নতে’। 

মাদক মামলায় ঘরে ঘরে এখন সবথেকে যেই নাম চর্চায় তা হল আরিয়ান খান। শাহরুখ-পুত্রের মাদক কাণ্ডে প্রায় ১ মাসের কাছাকাছি জেলবন্ধি ছিলেন তিনি। তবে, গত সপ্তাহে শনিবার জেল থেকে ছাড়া পেয়েছেন আরিয়ান। ২৮ দিন পর ফিরেছেন মন্নতে। তবে বাড়ি ফিরেই ইনস্টাগ্রামের প্রোফাইল ফোটো পরিবর্তন করায় চমকে উঠেছেন অনেকেই!

দিনের পর দিন আরিয়ানের জামিন না হওয়ায় অসন্তুষ্ট হয়েছিল বলিউডের একটা বড় অংশ। এমনকী, শাহরুখের ছেলের হয়ে তাঁরা প্রতিবাদ জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতেও। আরিয়ানকে গ্রেফতার করার ঘটনায় লেগেছিল রাজনৈতিক রং, শাহরুখ খানের ওপর প্রতিহিংসার গল্পও! যদিও ২৮ অক্টোবর বম্বে হাই কোর্ট জামিন মঞ্জুর করে আরিয়ানের। আর তার ২দিন পর ২৯ তারিখ আর্থার রোডের জেলের বাইরে পা রাখেন আরিয়ান।

আরিয়ানের ইনস্টা প্রোফাইল। 
আরিয়ানের ইনস্টা প্রোফাইল। 

ছেলের বাড়ি আসার খবর পেয়েই উৎসবে মেতেছিল শাহরুখ-গৌরী। শুক্রবার রাতেই আলোর মালায় সাজানো হয়েছিল মন্নত। আর শনিবার সকালে শাহরুখের সমুদ্র-মুখী বাংলোর বাইরেও ভিড় ছিল চোখে পড়ার মতো। ঢাক, ঢোল, কাসর বাজিয়ে স্বাগত জানানো হয়েছিল আরিয়ানকে।

তবে, ২৩ বছরের আরিয়ান বাড়ি ফিরেই মুছে দিয়েছেন তাঁর ইনস্টাগ্রামের প্রোফাইল পিকচার। আপাতত কোনও ছবিই ব্যবহার করা হয়নি তাতে। অনেকে মনে করছেন বিতর্ক থেকে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দূরে রাখতেই এমনটা করেছেন এই স্টার কিড। কারও মতে এটা নিছকই আরিয়ানের ছেলেমানুষী।

বন্ধ করুন