বাংলা নিউজ > বায়োস্কোপ > গিটার বাজিয়ে গান গাইছেন শাহরুখ পুত্র আরিয়ান, হু হু গতিতে ভাইরাল ভিডিয়ো
গিটার বাজাচ্ছে আরিয়ান খান
গিটার বাজাচ্ছে আরিয়ান খান

গিটার বাজিয়ে গান গাইছেন শাহরুখ পুত্র আরিয়ান, হু হু গতিতে ভাইরাল ভিডিয়ো

  • আরিয়ান খানের মিউজিক্যাল ট্যালেন্টে মুগ্ধ নেটদুনিয়া। দেখুন কত সুন্দর গান গায় শাহরুখ-গৌরী পুত্র…

শাহরুখ খান পুত্র আরিয়ানের যে মিউজিকের প্রতি ঝোঁক রয়েছে সে কথা অনেকেরই জানা। অভিনয়ের চেয়ে ক্যামেরার পিছনের দায়িত্ব সামলানোর কাজেই বেশি ওস্তাদ সে। সদ্য ২৩-এর গন্ডি পার করা আরিয়ান খানকে এবার দেখা গেল গিটারে ঝড় তুলতে। মার্কিন পপ তারকা চার্লি পুথের ‘অ্যাটেনশন’ গান গাইতে শোনা গেল আরিয়ানকে। বন্ধুদের সঙ্গে আড্ডার মাঝেই গিটার হাতে নিয়ে গান গাইছিল আরিয়ান, তা স্পষ্ট। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই বিদ্যুত্ গতিতে ভাইরাল হচ্ছে অন্তর্জালে। 

আরিয়ানের এই ট্যালেন্ট দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন ফ্যানেরা। একজন লিখেছেন- ‘এইটা দুর্দান্ত লাগল, দেখেই চলেছি’। অনেকে আবার লিখেছেন- ‘পুরো বাবার মতোই চার্মিং আরিয়ান'। 

আপতত মার্কিন মুলুকে উচ্চ শিক্ষা নিয়ে ব্যস্ত শাহরুখ-গৌরীর প্রথম সন্তান। গত বছর লায়ন কিংয়ের হিন্দি ভার্সনের জন্য ডাবিং করেছিলেন আরিয়ান। শাহরুখ খান মুসাবার চরিত্রের জন্য ডাবিং সারেন, অন্যদিকে আরিয়ানকে সিম্বার চরিত্রের জন্য গলা মেলাতে দেখা গিয়েছিল।

এর আগে ডেভিড লেটারম্যানের শো ‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’-এ শাহরুখ জানিয়েছিলেন কেন অভিনয়ের দুনিয়ায় পা রাখতে চায় না আরিয়ান। ‘ওকে ভালোই দেখতে, লম্বা এবং ঠিকঠাক… কিন্তু আমার মনে হয় না ওর মধ্যেই ওই ব্যাপারটা আছে, হয়ত ওর নিজের সেটা মনে হয়। কিন্তু ও ভালো লেখক’। 

অভিনয়ের জগতে এলে বাবার সঙ্গে তুলনা টানা হবে আরিয়ানের, এই বিষয়টি মূলত না-পসন্দ শাহরুখ পুত্রের। বাদশার কথায়, একবার আরিয়ান নিজে তাকে জানিয়েছে সে যত ভালোই অভিনয় করুক না কেন, সেটা কোনওদিনই তাঁর কৃতিত্ব হিসাবে গণ্য করা হবে না। বরং বলা হবে অভিনয়টা তাঁর রক্তে রয়েছে। তবে যদি সে ব্যর্থ হয়, তখন সকলে তাঁকে দোষারোপ করবে বাবার যোগ্য উত্তরাধিকারী হতে না পারবার জন্য। 

ইনস্টায় আরিয়ানের কোনও পাবলিক অ্যাকাউন্ট পর্যন্ত নেই। এমনকি খুব বেশি ক্যামেরার সামনে পোজ দেওয়াও পছন্দ করে না শাহরুখ পুত্র। কিন্তু তাই বলে আরিয়ানের ফ্যান সংখ্যা কিন্তু নেহাত কম নয়!

বন্ধ করুন