বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan-Kashmir: কাশ্মীরের মাল্টিপ্লেক্সে শাহরুখের জয়জয়কার! পাঠানের পর ফের হাউজফুল জওয়ান

Jawan-Kashmir: কাশ্মীরের মাল্টিপ্লেক্সে শাহরুখের জয়জয়কার! পাঠানের পর ফের হাউজফুল জওয়ান

কাশ্মীরের মাল্টিপ্লেক্সে শাহরুখের জয়জয়কার!

Jawan-Kashmir: কাশ্মীরে আরও একবার চলল শাহরুখ ম্যাজিক। পাঠান ছবির পর আবারও হাউজফুল কিং খানের নতুন ছবি। ভূস্বর্গের মাল্টিপ্লেক্সে জওয়ানের ৮টি শো হাউজফুল যাচ্ছে।

শাহরুখ ম্যাজিকে ভূস্বর্গ থেকে কন্যাকুমারী পুরোটাই যে আক্রান্ত এবার তার প্রমাণ খাতায় কলমে মিলল। পাঠান ছবিটি মুক্তি পেতে কাশ্মীরের মাল্টিপ্লেক্সে ভিড় উপচে পড়েছিল। এবার আবার জওয়ান মুক্তি পেতে সেই এক ছবি ধরা পড়ল। আসলে ভূস্বর্গে যে কিং খান এবং তাঁর দলবদল বারবার ছক্কা হাঁকান, তাঁর ম্যাজিক বারবার চলে সেটা স্পষ্ট।

পরিসংখ্যান কী বলছে? কাশ্মীরে মাল্টিপ্লেক্স আছে মাত্র একটি। তাতে স্ক্রিন রয়েছে তিনটি। আসন সংখ্যা সব মিলিয়ে ওই ৫২৩টি। এ হেন মাল্টিপ্লেক্সে মোট ৮টি শো চলছে জওয়ানের। অ্যান্ড গেস হোয়াট! প্রথমদিন আটটি শো হাউজফুল।

এখানে যাঁরা শো দেখতে আসছেন তাঁদের একটা বিপুল অংশ বলা ভালো ৮০ শতাংশ অনলাইনে টিকিট কেটেছেন। হল মালিক কী বলছেন জওয়ান নিয়ে? আবদুল রউফ, কাশ্মীরের এই মাল্টিপ্লেক্সের কর্তা জানিয়েছেন, শ্রীনগরের নতুন করে যবে থেকে সিনেমা হল আবার খোলা হয়েছে তবে থেকে চারটি সিনেমার কোনও টিকিট পড়ে নেই। আর ছবিগুলি হল শাহরুখের জওয়ান, পাঠান এবং তার সঙ্গে অবতার দ্য ওয়ে অব ওয়াটার এবং ওপেনহাইমার। এছাড়া সেখানে অজয় দেবগনের দৃশ্যম ২ ভালো ব্যবসা করেছে বলে জানান তিনি।

আরও পড়ুন: কিং খানের দাপটে ঘুম ভাঙল ‘সরকার’-এর, জওয়ানে কি মিশে গেল রিল ও রিয়েল?

আরও পড়ুন: চর্চার তুঙ্গে শাহরুখের জওয়ান, স্ক্রিপ্ট-মেকআপ সহ এই ৫ কারণে ছবি না দেখলেই বড় মিস!

এই বিষয়ে বলে রাখা ভালো জঙ্গিহানা, অশান্ত পরিবেশ সব কিছুর জেরে একটা সময় কাশ্মীর থেকে সিনেমা হল উঠেই গিয়েছিল, বন্ধ ছিল বিনোদনের এই মাধ্যম। কিন্তু সময়, অবস্থা ফের বদলেছে। আজ যাঁরা টিকিট কেটে হলে আসছেন তাঁদের ৯৮ শতাংশ স্থানীয় মানুষ।

৭ সেপ্টেম্বর জন্মাষ্টমীর দিন মুক্তি পেয়েছে জওয়ান। এটা এই বছর মুক্তি পাওয়া শাহরুখের দ্বিতীয় ছবি। চার বছর বিরতির পর মুক্তি পাওয়া এই দ্বিতীয় ছবিতে যে তিনি আবারও ম্যাজিক করেছেন সেটা বলাই বাহুল্য। প্রথমদিনই বক্স অফিসে এই ছবিটি প্রায় ৭৫ কোটি টাকা আয় করেছে। শাহরুখ খান ছাড়াও এখানে দুঁদে পুলিশ অফিসারের চরিত্রে আছেন নয়নতারা, শান্ত অথচ ধুরন্দর বুদ্ধির খলনায়ক হিসেবে রয়েছেন বিজয় সেতুপতি। এছাড়া অন্যান্য চরিত্রে সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, সঞ্জিতা ভট্টাচার্য আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি Women's Asia Cup 2024: বাংলাদেশের বিরুদ্ধে ৭ উইকেটে জিতল আয়োজক শ্রীলঙ্কা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.