বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: জন্মদিনের উৎসব থামিয়ে প্রয়াত ফ্যানকে স্মরণ শাহরুখের, কিং খানকে কুর্নিশ নেটপাড়ার

Shah Rukh Khan: জন্মদিনের উৎসব থামিয়ে প্রয়াত ফ্যানকে স্মরণ শাহরুখের, কিং খানকে কুর্নিশ নেটপাড়ার

শাহরুখের উদ্যোগকে কুর্নিশ  (AFP)

সম্প্রতি প্রয়াত হয়েছেন শাহরুখের ‘জবরা’ ফ্যান মহম্মদ আশরাফ। নায়কের এক ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা ছিল প্রয়াত আশরাফ। 

আট থেকে আশি, সকলেই তাঁর ভক্ত। বৃহস্পতিবার জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন বলিউডের কিং খান। ৫৮-য় পা দিলেন শাহরুখ। ২রা নভেম্বর শাহরুখ ভক্তদের কাছে অকাল দিওয়ালি কিংবা ইদ! কারণ এটা তাঁদের 'ভগবান'-এর ‘আর্বিভাব দিবস’। ৫৮-র শাহরুখের জন্য আজও পাগল কাশ্মীর থেকে কন্য়াকুমারীর লাখো তরুণী। পিছিয়ে নেই পুরুষ ভক্তরাও। আদর্শ প্রেমিক হওয়ার মন্ত্রে ভারতীয় যুবসম্প্রদায়কে দীক্ষিত করেছেন শাহরুখ। আরও পড়ুন-জন্মদিনে ফ্যানেদের সঙ্গে সেলিব্রেশনে মাতলেন শাহরুখ, পাঠান-জওয়ানের গানে জমিয়ে নাচ

আরও পড়ুন-জন্মদিনে শাহরুখকে দেখার হিড়িক! মন্নতের সামনে থেকে চুরি গেল ৩০টি মোবাইল

জন্মদিনের আনন্দও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শাহরুখ। ফ্যান ইভেন্টে হাজির হয়ে এক লহমায় মন জিতলেন প্রিয় নায়ক। বৃহস্পতিবারে অনুষ্ঠানে শাহরুখের গ্র্যান্ড এন্ট্রি ছিল চোখে পড়ার মতো। বড় ছেলে আরিয়ানের ব্র্যান্ডের সাদা টিশার্ট আর ব্লু ডেনিমে ধরা দিলেন শাহরুখ। ‘ঝুমে জো পাঠান’ আর ‘নট রামাইয়া ভাস্তাভাইয়া’র তালে ঠুমকা লাগালেন কিং খান। দুই গানের হুক স্টেপে আরও খাস হয়ে উঠল শাহরুখের এন্ট্রি। এত আনন্দ, সেলিব্রেশন, নাচ-গানের মাঝেও নিজের বিশেষ ভক্তকে ভুলে গেলেন না শাহরুখ। 

এদিনের সেলিব্রেশেনর ফাঁকে নিজের প্রয়াত ফ্যান মহম্মদ আশরাফকে মনে করলেন শাহরুখ। নায়কের অন্যতম জনপ্রিয় একটি ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা মহম্মদ আশরফ। এদিনের অনুষ্ঠান থামিয়ে আশরফকে স্মরণ করেন শাহরুখ। জানান, নিজের অন্ধভক্তের সঙ্গে তাঁর গভীর সম্পর্কের কথা। গত দু-বছর ধরে দুরারোগ্য় ব্যাধির সঙ্গে লড়াই করেছেন আশরাফ। সদ্যই প্রয়াত হন তিনি। এদিন সকলকে আশরাফের আত্মার শান্তি কামনা করতে বলেন শাহরুখ, জানান তিনি নিশ্চিত আশরাফ যেখানেই আছে সুখে রয়েছে কারণ সে সবার মধ্যে আনন্দ ছড়িয়ে দিতে জানে। আজীবন শাহরুখের সঙ্গে জুড়ে থাকার জন্য এবং শাহরুখ ভক্তদের একজোট করতে আশরাফের উদ্যোগের প্রশংসা করেন বাদশা। 

শাহরুখ খান বরাবরই নিজের ফ্যানেদের সঙ্গে সরাসরি সংযোজ রাখতে ভালোবাসেন। টুইটারেও #AskSRK সেশনের মাধ্যমে অনুরাগীদের প্রশ্নের জবাব দেন তারকা। আপতত বক্স অফিসে ১০০০ কোটির হ্যাটট্রিক পূরণ করাই লক্ষ্য শাহরুখের। পাঠান, জওয়ান-এর পর এ বছর শাহরুখের তিন নম্বর রিলিজ ‘ডাঙ্কি’। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজু হিরানি। ক্রিসমাসে ডাঙ্কি নিয়ে আসছেন তিনি। তার আগে অবশ্য বড় পর্দায় ‘পাঠান’ হয়ে ধরা দেবেন বাদশা। ভাইজানের দিওয়ালি রিলিজ টাইগার ৩-তে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে রয়েছেন শাহরুখ খান।

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.