বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: জন্মদিনে ফ্যানেদের সঙ্গে সেলিব্রেশনে মাতলেন শাহরুখ, পাঠান-জওয়ানের গানে জমিয়ে নাচ

Shah Rukh Khan: জন্মদিনে ফ্যানেদের সঙ্গে সেলিব্রেশনে মাতলেন শাহরুখ, পাঠান-জওয়ানের গানে জমিয়ে নাচ

জন্মদিনে শাহরুখের সিগনেচার পোজ 

Shah Rukh Khan: ‘ঝুমে জো পাঠান’ আর ‘নট রামাইয়া ভাস্তাভাইয়া’র তালে ঠুমকা লাগালেন কিং খান। জন্মদিনে ফ্যানেদের ধন্যবাদ জানাতে ভুললেন না তারকা। 

৫৮-য় পা দিলেন শাহরুখ। যার জন্য আজও পাগল কাশ্মীর থেকে কন্য়াকুমারীর লাখো তরুণী, তিনি পৌঁছে গেলেন ষাটের দোরগোড়ায়। তবুও ভক্ত মন বারবার বলে ওঠে, ‘কুছ কুছ হোতা হ্যায় শাহরুখ, তুম নেহি সমঝোগে’। তিনি ভারতবাসীকে বিশ্বাস করতে শিখিয়েছেন, ‘প্যায়ার দোস্তি হ্যায়’ আবার কখনও, সদর্পে বলেছেন ‘মাই নেম ইজ খান…. অ্যান্ড আই অ্যাম নট টেরোরিস্ট’। তিন দশক ধরে বলিউডের কিং খান তিনি। এমনি এমনি হিন্দি সিনেমার ‘রোম্যান্স কিং’-এর তকমা পাননি তিনি। ডিডিএলজে, দিল তো পাগল হ্যায়, কুছ কুছ হোতা হ্যায় থেকে মহব্বতেঁ- রুপোলি রোম্যান্সের পারফেক্ট সংজ্ঞা তো শাহরুখ খান।

কিন্তু ষাটের কাছাকাছি পৌঁছে এখন নিজেকে ভাঙছেন তিনি। জিরোর ব্যর্থতা ভুলে এখন দর্শকের কাছে তিনি ‘পাঠান’ কিংবা ‘জওয়ান’। তার ঝুলিতে চলতি বছরেই রয়েছে ১০০০ কোটির ব্লকবাস্টার দুটি ছবি। এবছর জন্মদিনটা ফ্যানেদের সঙ্গে উদযাপন করলেন শাহরুখ। পাঠান ও জওয়ান-কে ব্লকবাস্টার হিট করার জন্য একদিকে যেমন ‘জবরা’ ফ্যানেদের ধন্যবাদ দিলেন, তেমনই নতুন আশায় বুক বাঁধলেন। একসঙ্গে দেখলেন ‘ডাঙ্কি’র টিজার। পাঠান, জওয়ান-এর পর এ বছর শাহরুখের তিন নম্বর রিলিজ ‘ডাঙ্কি’। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজু হিরানি।

এদিনের অনুষ্ঠানে শাহরুখের গ্র্যান্ড এন্ট্রি ছিল চোখে পড়ার মতো। বড়ছেলে আরিয়ানের ব্র্যান্ডের সাদা টিশার্ট আর ব্লু ডেনিমে ধরা দিলেন শাহরুখ। ‘ঝুমে জো পাঠান’ আর ‘নট রামাইয়া ভাস্তাভাইয়া’র তালে ঠুমকা লাগালেন কিং খান। দুই গানের হুক স্টেপে আরও খাস হয়ে উঠল শাহরুখের এন্ট্রি।

ভক্তদের উদ্দেশে ছুড়ে দিলেন উড়ন্ত চুমু। দু-হাত জুড়ে জানালেন অভিবাদন। এই ভিডিয়ো ইনস্টার দেওয়ালে শেয়ার করে শাহরুখ লেখেন, ‘এই দিনটা তোমাদের সঙ্গে উদযাপন করা সবসময় স্পেশ্যাল… ধন্যবাদ সকলকে, এটা এত স্পেশ্যাল করে তোলবার জন্য’। 

সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল এই ভিডিয়ো। কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা। আফটার অল কিং খানের জন্মদিন বলে কথা! হ্যাপি বার্থ ডে-র বার্তা এল আম জনতা থেকে সেলেব সবার কাছ থেকেই। 

আপতত বক্স অফিসে ১০০০ কোটির হ্যাটট্রিক পূরণ করাই লক্ষ্য শাহরুখের। ক্রিসমাসে ডাঙ্কি নিয়ে আসছেন তিনি। তার আগে অবশ্য বড় পর্দায় ‘পাঠান’ হয়ে ধরা দেবেন বাদশা। ভাইজানের দিওয়ালি রিলিজ টাইগার ৩-তে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে রয়েছেন শাহরুখ খান। 

বায়োস্কোপ খবর

Latest News

সুয়ারেজের জন্য ইতিহাস লেখা হল না কানাডার, টাইব্রেকারে জিতে কোপায় তৃতীয় উরুগুয়ে Croatia বনাম Germany ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্ত-রাধিকার রিসেপশনে যাবেন না! গৌরীকে নিয়ে হঠাৎই দেশ ছাড়লেন শাহরুখ ট্রাম্পের ওপর হামলার জন্যে বাইডেনকে দুষলেন মার্কিন ধনকুবের, বড় দাবি করলেন মাস্ক মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন হাতজোড় করে দাঁড়িয়ে নীতা-মুকেশ, মেয়ের বাবা-মাকেও উপেক্ষা করলেন না প্রধানমন্ত্রী কারা পেতে পারে এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ? দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.