বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana-Aryan: সুহানার ‘দ্য আর্চিস’-এ ক্যামিও চরিত্রে শাহরুখ পুত্র? শ্যুটিং সেটে হাজির আরিয়ান
বোনের সাপোর্টে আরিয়ান

Suhana-Aryan: সুহানার ‘দ্য আর্চিস’-এ ক্যামিও চরিত্রে শাহরুখ পুত্র? শ্যুটিং সেটে হাজির আরিয়ান

  • বোনের সাপোর্টে এবার সোজা ‘দ্য আর্চিস’-এর শ্যুটিং সেটে হাজির আরিয়ান খান। ফ্যানেদের মনে হাজারো প্রশ্ন। কিন্তু জবাব অধরা। 

বলিউড বাদশার একমাত্র কন্যা সুহানা খান খুব শীঘ্রই বলিউডে পা রাখছেন। সৌজন্যে জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’। এই ছবির টিজার ইতিমধ্যেই সামনে এসেছে। আপতত উটিতে ‘দ্য আর্চিস’-এর শ্যুটিং সারছেন সুহানা, খুশি কাপুর, অগস্ত্য নন্দারা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে এই ছবির সেটের বেশকিছু ছবি। সেখানে দেখা মিলল আরিয়ান খানের।

‘দ্য আর্চিস’-এর সেটে আরিয়ানকে দেখে অনেকেরই চোখ গোলগোল! আচমকা কেন বোনের ছবির শ্যুটিং-এ গেলেন আরিয়ান? তবে কি এই স্টার কিডকেও ছবিতে কোনও ক্যামিরও চরিত্রে দেখা যাবে প্রশ্ন নেটিজেনদের।

ছবির সেট থেকে ফাঁস হওয়া ছবিতে এক খুদের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে আরিয়াব ও সুহানাকে। আরিয়ান ঠিক কী কারণে ‘দ্য আর্চিস’-এর সেটে হাজির হয়েছেন তা স্পষ্ট নয়, তবে মনে করা হচ্ছে বোনের সাপোর্টেই সেখানে হাজির ছিলেন আরিয়ান।

‘দ্য আর্চিস’-এর সেটে আরিয়ান ও সুহানা
‘দ্য আর্চিস’-এর সেটে আরিয়ান ও সুহানা

মাদককাণ্ডে নাম জড়ানোর পর সোশ্যাল মিডিয়া থেকে দূরত্বই বজায় রেখে চলেন আরিয়ান। তবে বোনের হয়ে গলা ফাটানোয় কোনও খামতি রাখেননি আরিয়ান। ‘দ্য আর্চিস’-এর টিজার ইনস্টায় শেয়ার করে লিখেছিলেন- ‘অনেক শুভেচ্ছা ছোট বোন! যাও গিয়ে কারুর পিছনে লাথি মারো’। আরিয়ানের এই উপদেশ অবশ্য অনেকেরই কানে লেগেছে। বোনকে কেউ এমন কথা বলে? প্রশ্ন ছিল নীতিপুলিশদের।

কমিক ক্যারেক্টার 'আর্চি অ্য়ান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড' থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি তৈরি করছেন জোয়া আখতার। নেটফ্লিক্সের এই মিউজিক্যালের হাত ধরেই শুধু সুহানা নয়, শোবিজ ইন্ডাস্ট্রিতে আগমন ঘটছে বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরের। তিনজন 'স্টার কিডস' ছাড়াও ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিহির আহুজা, ডট, বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দাকে। ২০২৩-এ নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। গত ১৮ এপ্রিল থেকে শুরু হয়েছে ছবির শুটিং। সব মিলিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।

বন্ধ করুন