বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahid Kapoor: মীরা রাজপুত পিয়ানোর সুরে মগ্ন, আর শাহিদ তখন কী করলেন স্ত্রীর জন্য

Shahid Kapoor: মীরা রাজপুত পিয়ানোর সুরে মগ্ন, আর শাহিদ তখন কী করলেন স্ত্রীর জন্য

মীরা রাজপুত-শাহিদ কাপুর

Shahid Kapoor: মীরা রাজপুত ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, সেখানে তাঁকে পিয়ানোয় তুঝে কিতনা চাহনে লাগে গানটি বাজাতে দেখা যায়। আর শাহিদ তারপর কি করল জানেন?

শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে তাঁকে পিয়ানো বাজাতে দেখা যায়। শাহিদ কাপুর অভিনীত কবীর সিং ছবির তুঝে কিতনা চাহনে লাগে গানটিকে বাজাতে দেখা যায় মীরাকে। মীরা যখন এই গানটি পিয়ানোয় বাজাচ্ছিলেন তখন শাহিদ তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরেন।

মীরা একটি হলুদ রঙের কুর্তি পরে তাঁদের নতুন বাড়ির একটি ঘরে বসে পিয়ানো বাজাচ্ছিলেন। সেই ঘরটি সূর্যের আলোয় ভরে ছিল। এরপর সেই ভিডিওতে দেখা যায় যে শাহিদ তাঁর কাছে এলেন এবং 'প্রীতি' বলে চিৎকার করে ওঠেন, যেমনটা ছবিতে করেছিলেন। তারপর ঝুঁকে স্ত্রীকে জড়িয়ে ধরেন। এবং অন্যদিকে তখন মীরা পিয়ানো বাজাতে ব্যস্ত।

এই ভিডিও পোস্ট করে মীরা লেখেন, 'বাস্তবে কবীর সিং কি আদৌ শান্ত হবেন? অপেক্ষা করুন...' এর সঙ্গে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেন, যার মধ্যে ছিল পিয়ানো কভার, রিলস ইন্ডিয়া, ইত্যাদি।

কবীর সিং ছবিতে কিয়ারা আডবাণী প্রীতির চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি এই ভিডিওতে কমেন্ট করেন, 'দারুন!' শাহিদ কাপুরের মা নীলিমা আজিম এই পোস্টে কমেন্ট করেন, 'দুর্দান্ত!'

মীরা-শাহিদের অনুরাগীরাও এই পোস্টে কমেন্ট করেছেন। তাঁদের একজন লেখেন, 'বাহ! খুব সুন্দর।' আরেকজন লেখেন, 'এত সুন্দর ভিডিওটাকে শাহিদ তাঁর বিরক্তিকর চিৎকার দিয়ে নষ্ট করে দিলেন।' সঙ্গে আবার হাসির ইমোজিও দিয়েছিলেন।

কবীর সিং ছবিটি সন্দীপ রেড্ডি পরিচালনা করেছিলেন। এটি আদতে তাঁরই তৈরি করা একটি তেলেগু ছবির রিমেক ছিল যা ২০১৭ সালে মুক্তি পেয়েছিল। কবীর সিং ছবিটি বক্স অফিস হিট করেছিল।

২০১৫ সালে মীরা এবং শাহিদের বিয়ে হয়। তাঁদের দুই সন্তান রয়েছে, মিশা এবং জেইন। তাঁরা সম্প্রতি তাঁদের নতুন ফ্ল্যাটে শিফট করেছেন। মীরা মাঝে মধ্যেই তাঁর ব্যক্তিগত জীবনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন।

বন্ধ করুন