বাংলা নিউজ > বায়োস্কোপ > Shaitaan Box Office 15: 'শয়তান'-এর ‘শয়তানি’ চলছে, হলে গেলেই আটকে যাবেন! বক্স অফিসে আয় কত হল?

Shaitaan Box Office 15: 'শয়তান'-এর ‘শয়তানি’ চলছে, হলে গেলেই আটকে যাবেন! বক্স অফিসে আয় কত হল?

শয়তান বক্স অফিস

২৩ মার্চ, শনিবার বক্স অফিসে এই ছবির ব্যবসায় আরও ৪.৩ কোটি টাকা যুক্ত হয়েছে। আর তাতে দেশীয় বক্স অফিসে ছবির আয় দাঁড়িয়েছে ১২০.৯৫ কোটি। আর গত ১৫ দিনে বিশ্বব্য়াপী এই ছবির আয় দাঁড়িয়েছে ১৬৭ কোটি টাকা।

বক্স অফিসে এখন ‘শয়তান’-এর শয়তানি চলছে। আর সেটা চলছে বেশ জোর কদমেই। সলমন, আমিররা সব ফেল। 'শয়তান'-এর সঙ্গে হাত মিলিয়েই মাত্র ১০ দিনে ১০০ কোটির ক্লাবে পৌঁছে যান অজয় দেবগন। আর ১৫ দিনের মাথায় ছবির ব্যাবসা দাঁড়িয়েছে ১২০ কোটি। ‘শয়তান’-ঝড়ের প্রভাব পড়েছে 'যোধা', 'কুংফু পান্ডা'র মতো ৭টি ছবির ব্যবসায়।

২৩ মার্চ, শনিবার বক্স অফিসে এই ছবির ব্যবসায় আরও ৪.৩ কোটি টাকা যুক্ত হয়েছে। আর তাতে দেশীয় বক্স অফিসে ছবির আয় দাঁড়িয়েছে ১২০.৯৫ কোটি। আর গত ১৫ দিনে বিশ্বব্য়াপী এই ছবির আয় দাঁড়িয়েছে ১৬৭ কোটি টাকা।

এর আগে শুক্রবার, বলিউড বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ এক্স (পূর্বে টুইটার)এ শয়তানের দ্বিতীয় সপ্তাহের বক্স অফিস কালেকশনের পরিসংখ্যান দিয়েছেন। তরণ আদর্শ লিখেছেন ‘Shaitaan সম্প্রতি মুক্তি পাওয়ার পরও ধীরে চলার মেজাজেই নেই… সপ্তাহ ২-এ এটা দারুণ একটা স্কোর করেছে… । দ্বিতীয় সপ্তাহের শুক্র ৫.১২ কোটি, শনি ৯.১২ কোটি, রবি ১০.২৭ কোটি, সোম ৩.১৮কোটি, মঙ্গল ৩.০২ কোটি, বুধ ২.৮১ কোটি, বৃহস্পতি ২.৬৬ কোটি টাকা আয় করেছে ৷ আর তাতে দ্বিতীয় সপ্তাহে ছবির মোট আয় দাঁড়ায় ১১৭.৬৮ কোটি টাকা।’ 

তরণ আদর্শ অবশ্য এই টুইট করেছিলেন গত ২২ মার্চ। তারপর ছবির আয় আরও বেড়ে ১২০ কোটি দাঁড়িয়েছে। ছবির রিভিউ-এর 'শয়তান'  ৫-এর মধ্যে সাড়ে ৪ দিয়েছেন তরণ আদর্শ। কেটেছেন মাত্র হাফ নম্বর।

আরও পড়ুন-বিয়ের পর ১ম দোলে শ্বশুরবাড়ি যাচ্ছেন স্বর্ণেন্দু, শ্রুতি বললেন, ‘নতুন জামাই আসবে বলে কথা…'

আরও পড়ুন-নিজের নাক ডাকার শব্দেই চমকে ওঠেন কাঞ্চন! বর অস্বীকার করতেই বেজায় চটলেন শ্রীময়ী, শুরু ঝগড়া…

শয়তান

কৃষ্ণদেব ইয়াগনিক পরিচালিত শয়তান ২০২৩ সালের গুজরাটি হরর ফিল্ম ভাশের হিন্দি রিমেক। এটি প্রযোজনা করেছে জিও স্টুডিও, দেবগন ফিল্মস এবং প্যানোরামা স্টুডিও।

সিনেমার গল্প আবর্তিত হয় একটা দুর্ভাগ্যজনক ও ভয়ঙ্কর রাত ঘিরে। যখন একজন অনাহূত অতিথি (আর মাধবন) পাহাড়ে থাকা একটি প্রত্যন্ত ফার্মহাউসে বসবাসকারী এক পরিবারের মধ্যে ঢুকে পড়ে। ছবিতে অজয় দেবগনের মেয়ের চরিত্রে অভিনয় করছেন জাহ্নবী কাপুর ( ছবিতে তাঁর নামজানকী বোদিওয়ালা, আর অজয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন জ্যোতিকা। 

আর শয়তান-এর  চমক হল আর মাধবন। খল চরিত্রে 'ম্যাডি' (মাধবন)এর মুখের অভিব্যক্তিই হল এই সিনেমার টার্নিং পয়েন্ট। লোকে এখন বলছে, মাধবন শয়তানিতে first। অজয় দেবগন বরাবরই এধরনের চরিত্রে সাবলীল। সন্তানকে বাঁচাতে পিতার আকুতি এর আগেও পর্দায় তুলে ধরেছেন তিনি। আর সেটা ছিল দৃশ্যম আর দৃশ্যম ২ তে। হল ফেরত দর্শকরা বলছেন, 'শয়তান' দেখতে গেলে চেয়ার ছেড়ে উঠে আসতেই পারবেন না আপনি। পর্দায় আটকে যাবে চোখ। টান টান রহস্য, গা ছমছমে ভাব, শিহরণ জাগিয়ে 'শয়তান' আপনাকে হলেই আটকে রাখবে।

 

বায়োস্কোপ খবর

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.