বাংলা নিউজ > বায়োস্কোপ > মেকআপহীন লুকে ধরা দিলেন শানায়া, সোনম-জাহ্নবীর বোনের রূপের জাদুতে মুগ্ধ নেটিজেনরা
শানায়া কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
শানায়া কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

মেকআপহীন লুকে ধরা দিলেন শানায়া, সোনম-জাহ্নবীর বোনের রূপের জাদুতে মুগ্ধ নেটিজেনরা

  • শীঘ্রই ধর্মা প্রোডাকশনের হাত ধরে বি-টাউনে পা রাখতে চলেছেন সঞ্জয় কাপুর কন্যা। 

সামাজিক মাধ্যমে নিজের স্বাভাবিক সৌন্দর্যের ভিডিয়ো পোস্ট করলেন শানায়া কাপুর। ইনস্টাগ্রাম ফিল্টারে স্ক্রিনের অর্ধেকটায় একদিকে শানায়ার ফিল্টারে মুখ দেখা যাচ্ছে। অন্যদিকে তাঁর বিনা মেকআপে স্বাভাবিক মুখ দেখা যাচ্ছে। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘নিজের সত্যিটাকে সমাদর করো #filtervsreality’। 

শানায়ার মা মাহিপ কাপুর মেয়ের ইনস্টাগ্রামের ছবিতে ভালবাসার ইমোজি কমেন্ট করেন। ভক্তরা অনেকেই শানায়ার ভিডিয়োতে প্রশংসা জানিয়ে লেখেন, ‘তুমি সত্যিই খুব সুন্দরী শানায়া’। কেউ লিখেছেন, ‘তোমার মুখটা খুব মিষ্টি শানায়া’।

ধর্মা প্রোডাকশনের হাত ধরে বি-টাউনে পা রাখতে চলেছেন অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা। ইতিমধ্যেই ছবির জন্য চুক্তি স্বাক্ষর করে ফেলেছেন তিনি। জুলাই মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং। 

বলিউডের জন্য প্রস্তুতি নিতে কোনও ফিল্ম স্কুলে না গিয়ে সরাসরি ছবির সেটে কাজ করাকেই অভিজ্ঞতা হিসেবে বেছে নিয়েছিলেন শানায়া। তিনি শরন শর্মার গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। ছবির লিডিং লেডি ছিলেন তাঁর জ্যাঠতুতো দিদি জাহ্নবী কাপুর। 

মেয়ে শানায়া সম্পর্কে বলতে গিয়ে পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা সঞ্জয় কাপুর জানিয়েছেন, শানায়া কঠোর পরিশ্রম মানে কী সেটা বোঝে। তিনি জানিয়েছিলেন, ‘ও রোপিং শিখছে। অভিনয়, নাচ এবং কথোপকথন শিক্ষার ক্লাসে যাচ্ছে। আমাদের পরিবারে ও আমাকে, ওর জেঠুদের এবং তুতো দাদা-দিদিদের খুব কাছ থেকে দেখেছে। ও জানে টিকে থাকতে হলে কঠোর পরিশ্রমের প্রয়োজন। তুমি যে কারো মেয়ে অথবা ভাইঝি হতে পারো তবে কঠোর পরিশ্রমই তোমাকে এগিয়ে নিয়ে যেতে পারে’।

বন্ধ করুন