বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্রা-টপ আর শর্টসে রাজ কুন্দ্রার পাশে শার্লিন, খোলামেলা পোশাকে ২০১৯ সালে কী হয়েছিল?
রাজ কুন্দ্রা ও শার্লিন চোপড়া। 

ব্রা-টপ আর শর্টসে রাজ কুন্দ্রার পাশে শার্লিন, খোলামেলা পোশাকে ২০১৯ সালে কী হয়েছিল?

  • ছবি শেয়ার করলেন শার্লিন নিজেই। রাজ কুন্দ্রার পাশে বসে তিনি কেন পোজ দিয়েছেন?

রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আনছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। রাজের পর্ন মামলায় অন্যতম সাক্ষী তিনি। শার্লিন বারবার মিডিয়ায় জানিয়েছেন, তিনি নিজে যেচে গিয়ে মুম্বই ত্রাইম ব্রাঞ্চের কাছে সমস্ত তথ্য দিয়েছেন। এখনও তাঁকে জেরা করা চলছে, রাজ ও তাঁর বিরুদ্ধে চলা এই পর্ন মামলায় বিভিন্ন তথ্য সংগ্রহ করার জন্য। 

এদিন শার্লিন নিজের টুইটারে ২০১৯ সালের একটি ছবি শেয়ার করেছেন। আজ থেকে ২ বছর আগে ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’-এর প্রথম দিনের শুটিংয়ে রাজের সঙ্গে নিজের ওই ছবি তুলেছিলেন তিনি। আর্মসপ্রাইম ওই শুট অ্যারেঞ্জ করেছিল। বেশ খোলামেলা মোশাকেই তাঁকে রাজের সঙ্গে বসে থাকতে দেখা গেল।

শার্লিন জানিয়েছেন, ভারতে পর্ন যে আইনত নিষিদ্ধ সে ব্যাপারে তাঁর স্বচ্ছ ধারণা ছিল না। রাজ কুন্দ্রা তাঁকে ভুল বুঝিয়েছেন। শার্লিনের আরও দাবি, রাজ নিজের ব্যবসার খাতিরে আরও অনেক মেয়েকেই এই ভুল বুঝিয়েছেন। তাঁদের সকলের উচিত এগিয়ে এসে রাজের বিরুদ্ধে সমস্ত প্রমাণ তদন্তকারীদের হাতে তুলে দেওয়া। 

ইতিমধ্যেই এই মামলায় আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেডের প্রধান সৌরভ কুশওয়াহাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশ। তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে খবর। শার্লিন এর আগে জানিয়েছেন, রাজ তাঁকে ক্রমাগত বলত তাঁর অর্ধ নগ্ন ফোটোশ্যুট, পর্ন ভিডিয়ো শিল্পা দেখেছে এবং সে সেগুলোর প্রশংসাও করেছে। আর তাতেই নাকি এই কাজে আরও উৎসাহ পেতেন শার্লিন। সঙ্গে, শার্লিন জানিয়েছএন রাজ তাঁকে একবার জোর করে চুমু খাওয়ারও চেষ্টা করে। এমনকী জানায়, শিল্পার সঙ্গে থাকতে থাকতে সে হাঁফিয়ে উঠেছে।

বন্ধ করুন