বাংলা নিউজ > বায়োস্কোপ > জলের নীচে গার্লফ্রেন্ড শিবানীর প্রেমলীলায় মগ্ন ফারহান,ছবি দেখে যা বলল মেয়ে আকিরা

জলের নীচে গার্লফ্রেন্ড শিবানীর প্রেমলীলায় মগ্ন ফারহান,ছবি দেখে যা বলল মেয়ে আকিরা

ফারহান ও শিবানী (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)

ছুটি কাটাতে মলদ্বীপে উড়ে গেছেন ফারহান আখতার, বান্ধবী শিবানী দাণ্ডেকর। সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছে জুটির ছবি ও ভিডিয়ো। 

ছুটি কাটাতে মলদ্বীপে উড়ে গেছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি- ফারহান আখতার ও শিবানী দাণ্ডেকর। সেখানে গিয়ে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় তারকা জুটিকে।সম্প্রতি ফারহান-শিবানী জলের নীচে স্কুবা ডাইভিংয়ের কিট পরে ছবি পোস্ট করেন। সেই ছবির ক্যাপশনে শিবানী লিখেছেন, ‘স্থল এবং সমুদ্রের  নীচে আমার বন্ধু !! এবং পুলের মধ্যেও কারণ আমরা ছবিতে সেখানেই রয়েছি.. @ফারহান খান'। 

শিবানীর এই ছবিতে কমেন্ট করতে দেখা যায় ফারহান কন্যা আকিরাকে। আকিরা কমেন্টে লিখেছেন, ‘আর পুলটাও, আমি এবং আমার ভালো বন্ধু হল ঘুমন্ত কচ্ছপ এবং আমি চলে যাবো।    

শিবানী অবশ্য আকিরার কমেন্টে উত্তরে লেখেন, @akiraakhtar তুমি এই মামলায় পেশাদার!! আমাদের এখনও নিজেদের অনেক উন্নত করতে হবে!'

ফারহান কন্যা আকিরার কমেন্ট (ছবি-ইনস্টাগ্রাম)
ফারহান কন্যা আকিরার কমেন্ট (ছবি-ইনস্টাগ্রাম)

সপ্তাহখানেক আগেই মলদ্বীপে ছুটি কাটাতে উড়ে দিয়েছে ফারহান-শিবানি। তাঁদের সঙ্গে রয়েছে ফারহান আখতার কন্যা আকিরাও। আকিরার সঙ্গে নিজেদের বিচ ভ্যাকশনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ফারহান-শিবানি। আকিরাকে মেনশন করে ক'দিন আগেই ফারহান একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন, যা কন্যার প্রথম স্কুবা ডাইভিংয়ের। সেখানে ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘ঘুমন্ত কচ্ছপরা মিথ্যে বলুক'।

উল্লেখ্য, প্রথম স্ত্রী অধুনা ভবনানির সঙ্গে বিচ্ছেদের পর বান্ধবী শিবানী দাণ্ডেকরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন ফারহান আখতার।  গত আড়াই বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। ফারহান-অধুনার দুই কন্যা-শাক্য ও আকিরা। দুজনের সঙ্গেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শিবানীর। হামেশাই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁদের। 

বন্ধ করুন