বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ শিবপ্রসাদের, কী কী শিখলেন রক্তবীজের শুটিংয়ে

ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ শিবপ্রসাদের, কী কী শিখলেন রক্তবীজের শুটিংয়ে

ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ শিবপ্রসাদের

Shiboprosad Mukherjee: রক্তবীজ ছবির শুটিং শেষ হয়েছে দুই মাস আগেই। এই ছবিতে ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে গিয়ে কেমন অভিজ্ঞতা হল জানালেন শিবপ্রসাদ। শেয়ার করলেন ছবিও।

রক্তবীজ ছবিটির শুটিং শেষ হয়েছে মাস দুয়েক হল। গত এপ্রিলেই এই ছবির শুটিং শেষ হয়েছে। সে খবর খোদ এই ছবির পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় দিয়েছিলেন। পোস্ট করেছিলেন ভিডিয়ো। এখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীকে। তাঁদের সঙ্গে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, সত্যম ভট্টাচার্য, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য, প্রমুখ। টানটান অ্যাকশন দৃশ্যে ভরপুর হবে এই ছবি। বোলপুরে এই ছবির অনেকটাই শুটিং হয়েছে। আগামী পুজোতে মুক্তি পাবে এই ছবি।

এই ছবিতে বহুদিন পর দেখা মিলবে ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের। শিবপ্রসাদ এবং নন্দিতা রায় জুটির সঙ্গে এটাই তাঁর প্রথম কাজ। আর সেই কাজ প্রসঙ্গে ছবির শুটিং শেষ হওয়ার প্রায় ২ মাস পর একটি বিশেষ পোস্ট করলেন রক্তবীজের পরিচালক।

শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে একটু চেয়ারে বসে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। তাঁর পরনে সাদা গেঞ্জি এবং ধুতি। চোখে চশমা। তবে পায়ের কাছে বসে রয়েছেন শিবপ্রসাদ। অভিনেতা তাঁকে কিছু বোঝাচ্ছেন আর মুগ্ধ নয়নে তাঁর দিকে তাকিয়ে আছেন পরিচালক।

এই ছবি পোস্ট করে শিবপ্রসাদ লেখেন, 'জীবনের অন্যতম সেরা অভিজ্ঞতা, ভিক্টর ব্যানার্জির সাথে কাজ করা। রক্তবীজ সিনেমার শুটিং করতে গিয়ে প্রত্যেক মুহূর্তে শিখেছি শুধু ওঁর কাছে।'

অনেকেই এই পোস্টে নিজেদের মতামত জানিয়েছেন। অনুরাগীরা কমেন্টে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁদের। এক ব্যক্তি লেখেন, 'একজন প্রকৃত গুণী মানুষ আরেকজন প্রকৃত গুণী মানুষ কে ঠিক চেনে, বোঝে। সেটা আবার প্রমাণ করলেন আপনি। খুব ভালো লাগল। অপেক্ষায় রইলাম আগ্রহে রক্তবীজ দেখব বলে।' আরেকজনের মতে, 'অধীর আগ্রহে প্রতীক্ষায় রইলাম, এই অসাধারণ যুগলবন্দী দেখার জন্য।' অন্য এক নেট নাগরিক লেখেন, 'এতদিন পর মানুষটা আবার ফিরছে। ধন্যবাদ দাদা মানুষটাকে আবার স্ক্রিনে আনার জন্য।'

উইন্ডোজ প্রোডাকশন হাউজের এই ছবিতে একগুচ্ছ চমক আছে। তার মধ্যে একটি তো খোদ ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের কামব্যাক। দুই, আবির এবং মিমির প্রথম জুটি বেঁধে ছবি আনা। তৃতীয়ত এই ছবিতে প্রথমবারের জন্য একসঙ্গে গান গেয়েছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন নন্দী সিস্টার্স। খাগড়াগড় কাণ্ডের উপর ভিত্তি করে এই ছবি বানানো হয়েছে।

প্রসঙ্গত গত মাসেই মুক্তি পেয়েছে উইন্ডোজ প্রোডাকশন হাউজের প্রযোজনায় নির্মিত ছবি ফাটাফাটি। মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে ঋতাভরী চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায়কে। এখানে এক প্লাস সাইজ মডেলের কথা তুলে ধরা হয়েছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.