বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhadkan 2: রবিনার পর শিল্পার সঙ্গে একফ্রেমে অক্ষয়? ‘ধড়কন ২’ নিয়ে মুখ খুললেন পরিচালক

Dhadkan 2: রবিনার পর শিল্পার সঙ্গে একফ্রেমে অক্ষয়? ‘ধড়কন ২’ নিয়ে মুখ খুললেন পরিচালক

ধড়কন ২-এর জল্পনা উস্কে দিলেন পরিচালক 

Dhadkan 2: রুপোলি পর্দায় ফিরছে ‘ধড়কন’ ম্যাজিক। ২৩ বছর পর অক্ষয়-শিল্পা-সুনীল অভিনীত ছবির সিকুয়েল নিয়ে সবুজ সংকেত দিলেন পরিচালক ধর্মেশ দর্শন। 

পুরোনো চাল ভাতে বাড়ে! এই ফর্মুলাই এখন বক্স অফিসে ক্যাশ ইন করতে চাইছে বলিউড নির্মাতারা। গদর-এর সিকুয়েল গদর ২ ব্লকবাস্টার হিট। নতুন শতাব্দীর গোড়ার দিককার আরও এক আইকনিক প্রেম কাহানির সিকুয়েল নিয়ে জোর চর্চা বি-টাউনে। অক্ষয় কুমার, শিল্পা শেট্টি, সুনীল শেট্টি অভিনীত এই ছবি ঝড় তুলেছিল বক্স অফিসে। মুক্তির ২৩ বছর পরেও ভক্ত মনে জায়গা ধরে রেখেছে ‘ধড়কন’। এবার সেই ম্যাজিক ফিরতে চলেছে। 

রাম-অঞ্জলি আর দেবে-র ত্রিকোণ প্রেমের গল্প আজও গেঁথে রয়েছে দর্শক মনে। ছবির সংলাপ থেকে গান, সবই সুপার-ডুপার হিট। ‘অঞ্জলি, মেয় তুমে ভুল যাঁউ এ হো নেহি সাকতা, অউর তুম মুঝে ভুল যাও-এ মেয় হোনে নেহি দুঙ্গা’, ‘দেব’ সুনীল শেট্টির এই সংলাপ অনেক প্রেমিকের ভাঙা মনের দাওয়াই  হয়ে উঠেছিল। ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন ধর্মেশ দর্শন। নতুন সাক্ষাৎকারে ধড়কন ২ নিয়ে বড়সড় আপটেড দিয়েছেন পরিচালক। নির্মাতাদের তরফে ‘ধড়কন ২’ তৈরির প্রস্তাব পাওয়ার কথা মেনে নিয়েছেন পরিচালক। ছবি নিয়ে দু-তিনটি ভাবনাও তাঁর ঝুলিতে রয়েছে বলে জানান ‘রাজা হিন্দুস্তানী’ পরিচালক।

গত ১৭ বছর ধরে একটাও ছবি তৈরি করেননি ধর্মেশ দর্শন। বলিউড হাঙ্গামাকে পরিচালক জানান, ‘এই মুহূর্তে শুধু এইটুকুই বলতে পারি আমাকে প্রযোজক রতন জৈন ধড়কন ২ তৈরির প্রস্তাব দিয়েছেন। গত এক দশক ধরেই উনি আমাকে ধড়কনের সিকুয়েল তৈরির কথা বলে চলেছেন। কিন্তু এই ছবির সিকুয়েল তৈরির ব্যাপারে আমি নিজেই নিশ্চিত ছিলাম না। ধড়কন একটা ক্লাসিক ছবি। বলতে পারেন এটা কভি কভি-র দ্বিতীয় ভাগ! এটা কোনও অ্যাকশন এন্টাটেনার বা কমিক ছবি নয়। এই ছবিটার মধ্যে একটা আত্মা রয়েছে। সময়ের বেড়াজাল সাফল্যের সঙ্গে টপকেছে এই ছবি। আমি সেটা নিয়ে ব্যবসা করতে চাই না, কিন্তু লোকজন এখন চাপ দিচ্ছে, গদর ২-র সাফল্য সেই চাপ বাড়িয়ে দিয়েছে’।

ছবি তৈরির আগেভাগেই প্রযোজকদের শর্ত দিয়ে রেখেছেন পরিচালক। ক্রিয়েটিভ সিদ্ধান্ত নেওয়ার সমস্ত ছাড় তাঁকে দিতে হবে, দাবি ধর্মেশ দর্শনের। পরিচালকের কথায়, ধড়কন-এর কাস্টিং ‘এলোমেলো’ ছিল। অ্যাকশন হিরো সুনীল শেট্টি এবং অক্ষয়কে এখানে রোম্যান্টিক হিরো এবং ফ্যামিলিম্যান হিসাবে তুলে ধরেছিলেন পরিচালক। সিকুয়েলে কি থাকবেন অক্ষয়-সুনীল-শিল্পী? পরিচালকের জবাব, এখনও এই ব্যাপারে কোনও ভাবনা-চিন্তা করেননি তিনি। 

সদ্যই সামনে এসেছে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর টিজার। ওয়েলকামের তৃতীয় ভাগে একফ্রেমে দেখা যাবে অক্ষয়-রবিনাকে। এছাড়াও ছবিতে থাকছেন দিশা পাটানি, জ্যাকলিন ফার্নান্ডেজ, লারা দত্ত, সুনীল শেট্টি, সঞ্জয় দত্ত, পরেশ রাওয়াল, আরশাদ ওয়ারসিরা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.