বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অক্ষয়' সেজে শিল্পার সঙ্গে নাচলেন রবিনা ট্যান্ডন! হু হু করে ভাইরাল হল ভিডিও
সুপার ডান্সার ৪-এর মঞ্চে শিল্পা এবং রবিনা। (ছবি সৌজন্যে - ইউটিউব)
সুপার ডান্সার ৪-এর মঞ্চে শিল্পা এবং রবিনা। (ছবি সৌজন্যে - ইউটিউব)

'অক্ষয়' সেজে শিল্পার সঙ্গে নাচলেন রবিনা ট্যান্ডন! হু হু করে ভাইরাল হল ভিডিও

  • সুপার ডান্সার ৪-এর মঞ্চে 'ম্যায় খিলাড়ি তু আনাড়ি' ছবির সুপারহিট গান 'চুরা কে দিল মেরা' গানে আসর জমালেন শিল্পা শেট্টি এবং রবিনা ট্যান্ডন।হু হু করে ভাইরাল হল ভিডিও। 

মঞ্চে তখন বেজে চলেছে 'ম্যায় খিলাড়ি তু আনাড়ি' ছবির সুপারহিট গান 'চুরা কে দিল মেরা'। বিচারকের আসন ছেড়ে ততক্ষণে গানের ছন্দে পা মিলিয়ে জমিয়ে নাচ শুরু করেছেন শিল্পা শেট্টি এবং রবিনা ট্যান্ডন। শুধু তাই নয়, ছবিতে এই গানে দেখা গেছিল অক্ষয় কুমার এবং শিল্পাকে। তবে সুপার ডান্সার ৪-এর আসরে বিনা বাক্য ব্যায়ে অক্ষয়ের জায়গা নিয়ে নিতে দেখা গেল রবিনা ট্যান্ডনকে!

ইনস্টাগ্রামের দেওয়ালে সোনি টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষের তরফে সুপার ডান্সার ৪-এর আসন্ন পর্বের এই প্রোমো ভিডিও সামনে আসতেই দ্রুত তা নজর কেড়েছে নেটিজেনদের। দুই বলি-সুন্দরীর একসঙ্গে মঞ্চ ভাগ করে নেওয়া ছাড়াও আরও একটি 'ব্যাপার'-এ এক সূত্রে জড়িয়ে রয়েছেন তাঁরা। পর্দায় এই দুই বলি- অভিনেত্রী অক্ষয়ের সঙ্গে একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করা ছাড়াও বাস্তবেও তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। ফেরা যাক সুপার ডান্সার ৪-এর মঞ্চে। 

অনুষ্ঠানের ওই পর্বের প্রোমোতে আরও দেখা যাচ্ছে 'চুরা কে দিল মেরা'-র নাচের বিখ্যাত সব স্টেপস তো করলেনই এই দু'জন, পাশাপাশি 'অক্ষয় রুপী' রবিনা গানের শেষে রিতিমির মঞ্চে হাঁটু গেড়ে বসে শিল্পার উদ্দেশে নায়োকচিতভাবে দু'হাত ছড়িয়ে দিলেন। যা দেখে এই ডান্স রিয়েলিটি শোয়ের অন্যতম বিচারক গীতা কাপুরও নিজের আসন ছেড়ে দাঁড়িয়ে উঠে হাততালি দেওয়া শুরু করেন।

প্রসঙ্গত, জুলাই মাসে পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকে নিজেকে আলাদা করে নিয়েছিলেন শিল্পা। প্রায় ১ মাস সুপার ডান্সারের সেটে দেখা মেলেনি তাঁর। ১৮ অগস্ট বিচারক হিসেবেই এই রিয়েলিটি শোয়ে ফের যোগ দিয়েছেন তিনি। প্রায় ১ মাসের বিরতির পর সেটে ফিরে প্রথম দিনেই কেঁদে ফেলেছিলেন এই অভিনেত্রী। তাঁকে সেই সময়ে সামলেছিলেন শোয়ের সহ-বিচারক গীতা কাপুর ও অনুরাগ বসু  এবং অন্যান্য প্রতিযোগীরা।

বন্ধ করুন