বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়স নেহাতই সংখ্যা! মনোকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন শিল্পা শেট্টি কুন্দ্রা
শিল্পা শেট্টি কুন্দ্রা
শিল্পা শেট্টি কুন্দ্রা

বয়স নেহাতই সংখ্যা! মনোকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন শিল্পা শেট্টি কুন্দ্রা

  •  গোয়াতে পারদ চড়াচ্ছেন শিল্পা।

ছুটি কাটাতে এবং নতুন বছর উদযাপন করতে গোয়াতে দেখা মিলেছে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রার। গোয়াতে কালো মনোকিনিতে পারদ চড়াতে দেখা যায় শিল্পাকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন অভিনেত্রী। 

কালো মনোকিনিতে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় শিল্পাকে। কখনো এলোমেলো চুল, আবার কখনো ঘায়েল করা লুকে ধরা দেন অভিনেত্রী। কালো সুইম স্যুটের ওপর লাল-সাদা ছাপার কাজ করা পোশাক। একের পর এক ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়তে দেখা যায় অভিনেত্রীকে। অ্যাক্সেসরিজের হিসেবে গলায় সোনার চেনের সঙ্গে পেন্ডেন্ট পরেছেন অভিনেত্রী।

গোলাপি লিপ শেডের সঙ্গে হাল্কা মেকাপ, ক্যামেরার সামনে লাস্যময়ী পোজে ধরা দেন শিল্পা। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘প্রতিটা বয়সকে এক ক্লিকে পরাজিত করার মুডে.. আমি বুধবারেই সপ্তাহের শেষের মুডে.....’।

অভিনেত্রীর ছবিতে স্বামী রাজ কুন্দ্রাকে কমেন্ট করতে দেখা যায়। তিনি কমেন্টে লিখেছেন, ‘আমার আমার আমার!!’ অন্যদিকে ছবিতে জ্যাকলিন ফেরনান্ডেজকে কমেন্ট করে লেখেন, ‘হে ভগবান!!! তুমি দেবী!!!’ ছবিতে শিল্পার অনুরাগীদের কমেন্ট উপচে পড়ছে।

শিল্পার ছবিতে রাজ এবং জ্যাকলিনের কমেন্ট
শিল্পার ছবিতে রাজ এবং জ্যাকলিনের কমেন্ট

এক সময় বি-টাউন কাঁপানো অভিনেত্রী শিল্পা শেট্টি। ৪৫ বছরে দ্বিতীয়বার মা হয়েছেন তিনি। তাঁর বড় সন্তানের নাম বিহান রাজ, ছোট মেয়ের নাম সামিশা। এরপরও পারফেক্ট ফিগার ধরে রেখেছেন শিল্পা। তাঁর জন্য তিনি কঠোর পরিশ্রমও করেন। 

২০২০ সালে নিজের স্বাস্থ্যের ওপর বিশেষ নজর দিতে দেখা যায় অভিনেত্রীকে। একাধিক দায়িত্ব বর্তমানে তাঁর মাথার ওপর। প্রায় ১৩ বছরের লম্বা একটা গ্যাপের পর ফের অভিনয় জগতে কাম ব্যাক করছেন। অভিমণ্যু দাসানি ও শিরলে সেটিয়া পাশাপাশি শিল্পাকে সাব্বির খানের ‘নিকাম্মা’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। 

তাছাড়া তিনি যোগা অ্যাপ চালনা, খাওয়ারের রেসিপির বই, বাগানে শাক-সজ্বি পরিচর্যা, ফিটনেস ডিভিডি তৈরি প্রভৃতি করে থাকেন। ‘DreamSS’ নামে শিল্পার নতুন জামাকাপড়ের ব্রান্ড চালু করেছেন। পাশাপাশি, মুম্বইয়ে আরও একটি হোটেল খুলেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তাঁর ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রা। মুম্বইয়ে বস্টিয়ান চেনের আরো একটি আউট লেট খুলেছেন তাঁরা। 

 

 

 

 

 

 

বন্ধ করুন