বাংলা নিউজ > বায়োস্কোপ > শীঘ্রই রোহন শ্রেষ্ঠার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন শ্রদ্ধা কাপুর! জল্পনা তুঙ্গে
শ্রদ্ধা কাপুর এবং রোহন শ্রেষ্ঠা
শ্রদ্ধা কাপুর এবং রোহন শ্রেষ্ঠা

শীঘ্রই রোহন শ্রেষ্ঠার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন শ্রদ্ধা কাপুর! জল্পনা তুঙ্গে

  • রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা আগেই জানিয়েছেন, শ্রদ্ধা এবং রোহন বিয়ে করতে রাজি থাকলে তিনি খুশি খুশি সব কিছু করবেন।

বলিউডে কান পাতলে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। ২০১৯ সাল থেকে খ্যাতনামী চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। বলিউডের অন্দরে গুঞ্জন, শীঘ্রই বিয়ে করতে চলেছেন দুজনে। এবিষয় অবশ্য শ্রদ্ধার তুতো ভাই অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা সামান্য আঁচও দিয়েছেন। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রিয়াঙ্করে শ্রদ্ধা এবং রোহনের বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এই ব্যাপারে এখন কোনও মন্তব্য করতে চাই না। তবে যদি জিজ্ঞাসা করেন, শ্রদ্ধার বিয়ের জন্য মুখিয়ে আছি কি না, বলব, অবশ্যই। বিয়ে তো ভাল ব্যাপার। মুখিয়ে থাকার মতোই একটি অনুষ্ঠান’। এদিকে অভিনেত্রীর মাসি অভিনেত্রী পদ্মিনী কোলহাপুরী জানিয়েছেন, বিয়ে হলে অবশ্যই সবাই জানতে পারবে।

রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা, ইতিমধ্যেই শ্রদ্ধা এবং রোহনের সম্পর্কের সিলমোহর দিয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, ওরা দুজন বিয়ে করতে রাজি থাকলে তিনি খুশি খুশি সব কিছু করবেন। বিগ কয়েক মাস ধরে রোহন-শ্রদ্ধার সম্পর্কের রসায়ন আরও গাঢ় হচ্ছে জানা যাচ্ছে। এরপরই থেকে তাঁদের বিয়ের খবর ভেসে বেড়াচ্ছে বলিউডে।

শ্রদ্ধা এবং রোহনের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে রোহনের বাবা রাকেশ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘যত দূর আমি জানি, ওরা কলেজ জীবন থেকে বন্ধু। পাশাপাশি ওদের জুহুতে সাধারণ বন্ধুও রয়েছে। দুজনেই তাঁদের কর্মজীবনে ভালো কাজ করছে, তাই দুজনের একসঙ্গে থাকার যে কোনো সিদ্ধান্ত পরিণত এবং বুদ্ধিমানের হবে’।

তিনি আরো বলেন, ‘যদি ওরা একে অপরকে বিয়ে করতে রাজি থাকে, আমি ওদের জন্য সব কিছু খুশি খুশি মেনে নেব। আমার অভিধানে ‘আপত্তি’ বলে কোনো শব্দ থাকবে না। আমি তোমাকে বলছি, রোহনকে আমি ‘আমার স্বপ্ন’ বলে ডাকি, খুব কমই আমি ওকে রোহন বলে ডাকি’।

 

 

বন্ধ করুন