বাংলা নিউজ > বায়োস্কোপ > Shraddha Kapoor Car: ‘বস লেডি’! নিজেই লাম্বোরগিনি চালিয়ে শিল্পার দীপাবলি পার্টিতে হাজির শ্রদ্ধা

Shraddha Kapoor Car: ‘বস লেডি’! নিজেই লাম্বোরগিনি চালিয়ে শিল্পার দীপাবলি পার্টিতে হাজির শ্রদ্ধা

দীপাবলি পার্টিতে নিজের গাড়ি চালিয়েই এলেন শ্রদ্ধা কাপুর

Shraddha Kapoor Car: দশেরাতে নিজেকে ল্যাম্বোরগিনি উপহার দিয়েছেন শ্রদ্ধা কাপুর। ৪.৮ কোটির ল্যাম্বোরগিনি হুরাকান টেকনিকা গাড়িটি কিনেছেন অভিনেত্রী। এই গাড়ি চালিয়েই শিল্পা শেট্টির দীপাবলি পার্টিতে আসতে দেখা গিয়েছে শ্রদ্ধাকে।

শিল্পা শেট্টির দীপাবলি পার্টিতে যোগ দিয়েছেন একাধিক বলিউড তারকা। অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও এ দিন নীল রঙের লেহেঙ্গা পরে পার্টিতে যোগ দেন। এ দিনে পার্টিতে নিজের স্টাইলে যোগ দিয়েছিলেন শ্রদ্ধা। নতুন ৪.৮ কোটির ল্যাম্বোরগিনি হুরাকান টেকনিকা গাড়ি চালিয়ে নিজেই পার্টিতে এসেছিলেন।

লেহেঙ্গা পরে বিলাসবহুল স্পোর্টস গাড়িটি চালিতে পার্টিতে আসেন শ্রদ্ধা। নীল লেহেঙ্গা পরে গাড়ি থেকে নেমে পাপারাৎজ্জির জন্য পোজ দেন। ঝলমলে পোশাকের সঙ্গে গলায় চোকার, কানে ছোট্ট দুল এবং হাতে ব্যাঙ্গেল পরেছেন অভিনেত্রী। আরও পড়ুন: ছেলেমেয়েদের সঙ্গে নিয়ে এ বছর জন্মদিনের কেক কাটলেন বনি কাপুর, স্পেশাল অতিথি কারা

শ্রদ্ধার গাড়ি নিয়ে প্রবেশের ইনস্টাগ্রাম ভিডিয়ো দেখে নেটিজেনের কমেন্টের বন্যা। ভিডিয়োতে এক নেটিজেন কমেন্ট করেছেন, ‘ওঁর কোনও পুরুষের প্রয়োজন নেই। এমনকি ড্রাইভারও নয়.. দারুণ’। আরেকজন লিখেছেন, ‘বস লেডি নিজেই গাড়ি চালাচ্ছেন’। অন্য একজন মন্তব্য করেছেন, ‘এত সুন্দর... এত মার্জিত… বাহ!!’ কারও মন্তব্য, ‘গার্ল পাওয়ার, এই রাজকন্যাকে দেখে অবাক হচ্ছি’।

দামি গাড়ির শখ তারকাদের মধ্যে বিরল নয়। একাধিক বলিউড তারকার থাকে দামী গাড়ির শখ। শ্রদ্ধার ৪.৮ কোটির ল্যাম্বোরগিনি হুরাকান টেকনিকায় রয়েছেন দুটি সিট।

অন্যান্য হুরাকান ভেরিয়েন্টের মতো টেকনিকা এর অ্যারোডাইনামিক কর্মক্ষমতা বাড়াতে ল্যাম্বোরগিনি সিয়ান দ্বারা অনুপ্রাণিত। হেডলাইটের কাছে সিয়ান-স্টাইলের ইপসিলন ভেন্ট সহ একটি নতুন ফ্রন্ট বাম্পার, পাশাপাশি উইন্ডো লাইন, পিছনের ডেক এবং উইন্ডশিল্ড আপডেটেড। ইঞ্জিন শীতল করার সুবিধার্থে পিছনের বাম্পারে আরও ভালো করে পুনরায় ডিজাইন করা হয়েছে।

টেকনিকা ভেরিয়েন্টে ইন্সট্রুমেন্ট প্যানেল এবং সেন্টার টাচস্ক্রিনের ডিজিটাল ইন্টারফেসের জন্য নিজস্ব গ্রাফিক্স রয়েছে। কাস্টমাইজেশন বিকল্পগুলি উপলব্ধ, ট্র্যাক ব্যবহারের জন্য সিট হার্নেস এবং লাইটওয়েট দরজা ডিজাইন করা।

Lamborghini Huracan Tecnica একটি 5.2-লিটার ন্যাচরালি অ্যাসপিরেটেড V10 পেট্রোল ইঞ্জিন রয়েছে। যা 8000 rpm-এ 631 bhp শক্তি এবং 6500 rpm-এ 565 Nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনটি একটি 7-স্পীড ডুয়াল-ক্লাচ ট্রান্সমিশনের সঙ্গে যুক্ত, যা পিছনের চাকায় শক্তি যোগায়।

ল্যাম্বোরগিনি কিনে অভিনেত্রী সোজা পৌঁছেছিলেন ইস্কন মন্দিরে। সেখানেই সারেন পুজো। নারকেল ফাটিয়ে, আরতি করে, মালা পরিয়ে বাড়িতে নিয়ে যান গাড়ি।

বায়োস্কোপ খবর

Latest News

'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে ‘হেনস্থা করায়’ কেজরির সহায়ককে ধরল পুলিশ! নিয়োগ মামলার ভয় দেখা সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.