বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreya Ghoshal Look: লাল সাটিনের শাড়িতে অপরূপা! পঞ্চমবার জাতীয় পুরস্কার পেলেন শ্রেয়া, চোখ ফেরানো দায়

Shreya Ghoshal Look: লাল সাটিনের শাড়িতে অপরূপা! পঞ্চমবার জাতীয় পুরস্কার পেলেন শ্রেয়া, চোখ ফেরানো দায়

শ্রেষ্ঠ গায়িকা হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেন শ্রেয়া ঘোষাল

Shreya Ghoshal National Award Look: রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার গ্রহণের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন শ্রেয়া ঘোষাল। তামিল ছবি 'ইরাভিন নিজহাল'-এর 'মায়াভা চায়াভা' গানের জন্য শ্রেষ্ঠ গায়িকা হিসেবে পুরস্কার পান তিনি।

অগস্ট মাসেই ঘোষিত হয়েছিল ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপকদের তালিকা। সিনে দুনিয়ার একাধিক জনপ্রিয় মুখ আলিয়া ভাট, কৃতি শ্যানন, আল্লু অর্জুন, এস এস রাজামৌলি, এম এম কিরাবাণী চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর হাত থেকে।

১৭ অক্টোবর ২০২৩, এদিন নয়া দিল্লির বিজ্ঞানভবনে বসেছিল পুরস্কারের বর্ণাঢ্য অনুষ্ঠান। দেশের শীর্ষস্থানীয় মহিলা গায়িকাদের অন্যতম হিসেবে সমাদৃত শ্রেয়া ঘোষাল। প্লেব্যাক গায়িকা হিসেবে পঞ্চম জাতীয় পুরস্কার গ্রহণ করলেন তিনি। ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু শ্রেয়া ঘোষালের হাতে এই পুরষ্কার তুলে দেন। ম্যায় তেনু সামজাওয়ান কি, মানওয়া লাগে এবং আরও অনেক গানে কণ্ঠ দেওয়ার জন্য পরিচিত শ্রেয়া।

পঞ্চম জাতীয় পুরস্কার পাওয়ার পর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শ্রেয়া ঘোষাল

রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার গ্রহণের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন শ্রেয়া। তামিল ছবি 'ইরাভিন নিজহাল'-এর 'মায়াভা চায়াভা' গানের জন্য শ্রেষ্ঠ গায়িকা হিসেবে পুরস্কার পান তিনি।

এ দিন গায়িকাকে টুকটুকে লাল সাটিনের উপর জারদৌসী কাজের শাড়িতে দুর্দান্ত দেখাচ্ছিল। বিশেষ অনুষ্ঠানের জন্য এই শাড়ি বেছে নিয়েছিলেন গায়িকা। শ্রেয়া একটি ম্যাচিং লাল-টোনড ব্লাউজের সঙ্গে শাড়িটি পরেছিলেন। কৃতজ্ঞতা প্রকাশ করে গায়িকা লিখেছেন, ‘ঈশ্বর আমার প্রতি সদয়। দ্রৌপদী মুর্মু জি আজ তুলে দিলেন জাতীয় পুরস্কার। এই সম্মানের জন্য কৃতজ্ঞ..’।

শ্রেয়া ঘোষালের জাতীয় পুরস্কারের তালিকা

২০০৩ সালে 'দেবদাস' ছবির 'বৈরি পিয়া' গানের জন্য প্রথম জাতীয় পুরস্কার পেয়েছিলেন শ্রেয়া ঘোষাল। এরপর 'পহেলি' ছবির 'ধীরে জ্বলনা' গানের জন্য ও 'জব উই মেট' ছবির 'ইয়ে ইশক হায়ে' গানের জন্য জাতীয় পুরস্কার পান তিনি। এরপর ২০১০ সালেও তিনি জাতীয় পুরস্কার পান, তবে একটি নয় দুটি গানের জন্য। মরাঠি ছবি 'জোগভা'র গান 'জিভ ডাংলা'র জন্য ও বাংলা ছবি 'অন্তহীন'-এর 'ফেরারি মন' গানের জন্য জাতীয় পুরস্কার পান গায়িকা।

বায়োস্কোপ খবর

Latest News

আমেরিকায় T20 বিশ্বকাপ আয়োজন করে বিরাট ক্ষতি ICC-র, টাকার অঙ্ক চমকে দেবে- রিপোর্ট লক্ষ্মীবারে ঘরে লক্ষ্মী আসার খবর দিলেন আলি ফজল, মা হলেন অভিনেত্রী রিচা চড্ডা! বঙ্গোপসাগরে তৈরি হয়ে গেল নিম্নচাপ, দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস কখন থেকে? ভারী বৃষ্টি শুরু হওয়ার আগেই দত্তাবাদে রাস্তায় ধস, গাড়ি নামল জলে বাবা বিরাটের কোলে ছোট্ট অকায়, প্রথমবার দেখা গেল অনুষ্কার সদ্যোজাত ছেলেকে ট্রাম্পের VP প্রার্থী জেডি ভান্সের সঙ্গে কীভাবে প্রেম ভারতীয় বংশোদ্ভূত ঊষার? নিট কাণ্ডে এবার সিবিআইয়ের জালে এইমসের ৪ স্নাতকস্তরের পড়ুয়া, শুরু জেরা! হাসতে হাসতে পেটে খিল! দিনের সেরা ৫ জোকস পড়েছেন? যারা পড়ছে, তাদের হাসি থামছে না ‘আমি আর শ্রীময়ী খুব…’! বিকিনিতে বউ, মলদ্বীপের হানিমুন নিয়ে মুখ খুললেন কাঞ্চন Copa America 2024: এমবাপেদের নিয়ে বর্ণবাদী গান! মেসিদের বিরুদ্ধে তদন্তে ফিফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.