বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: মা-বাবার ৩০তম বিবাহবার্ষিকী! স্বর্ণেন্দুর সাহায্য নিয়ে কী উপহার দিলেন শ্রুতি

Shruti Das: মা-বাবার ৩০তম বিবাহবার্ষিকী! স্বর্ণেন্দুর সাহায্য নিয়ে কী উপহার দিলেন শ্রুতি

মা-বাবার জন্য কী উপহার দিলেন শ্রুতি?

মা-বাবাকে বিয়ের ৩০তম জন্মদিনে বিশেষ উপহার দিলেন শ্রুতি দাস। স্বর্ণেন্দু সমাদ্দারের সাহায্য নিয়ে কী উপহার তুলে দিলেন তিনি?

বিনোদনের দুনিয়ায় নিজের নাম কামিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। একসময় তাঁর শ্যামলা গায়ের রং দেখে কতই না ট্রোল হত। ‘ময়লা গায়ের রং’ নিয়ে অনেকেরই মত ছিল, হতে পারবেন না নায়িকা। তবে সবাইকে ভুল প্রমাণ করেছেন শ্রুতি। ত্রিনয়নী, দেশের মাটি, রাঙা বউ--- তিন-তিনটি সফল সিনেমা উপহার দিয়েছেন। আর এখন তাঁকে দেখা যাবে বড় পর্দায়।

তবে অভিনেত্রী হিসেবে শ্রুতি যতটা সফল, ততটাই মেয়ে হিসেবে। মা-বাবার স্বপ্নপূরণ করতে সবরকম সীমা অতিক্রম করতে তিনি প্রস্তুত। কিছুদিন আগেই দিয়েছিলেন তিনি, নতুন ফ্ল্যাট কেনার খবর। আর মা-বাবার বিবাহবার্ষীকিতে দিলেন বিশেষ উপহার। একটি নেমপ্লেটের ছবি ভাগ করে নিলেন তিনি। দরজায় বড় বড় করে লেখা রয়েছে, ‘দাস’। আর দরজার পাশের দেওয়ালে সুন্দর কারুকার্য। রঙিন দেওয়ালে একটি সিনেমার ক্ল্যাপ বোর্ড। আর লেখা রয়েছে শ্রুতি, সুব্রত দাস, স্বরূপা দাস।

আরও পড়ুন: ‘কফি অর্ডার করতাম দীপিকা-অনুষ্কাদের জন্য’! অভিনয়ে আসার আগে কোন পেশায় ছিল পরিণীতি

ক্যাপশনে লিখলেন, ‘শ্রুতি দাস, আজ আমার মা-বাবার ৩০তম বিবাহবার্ষিকী। এই বছর বাবা-মাকে আমার উপহার দেওয়া দু চোখ ভরা এই স্বপ্ন। ধন্যবাদ @banikaakash আমার এই স্বপ্ন বাস্তবায়িত করার জন্য🙏🏽। অনেক ভালোবাসা @iswarna (স্বর্ণেন্দু সমাদ্দার) কে সবসময় মানসিক ভাবে পাশে থাকার জন্য❤️আর @swarupa.das.125 @subratadaskatwa আমার সব পরিশ্রম শুধুমাত্র তোমাদের ভালো রাখার জন্য। Happy 30th marriage anniversary’

আরও পড়ুন: ‘ওরা যখন বলে মা ট্রেন চালায়…’! দাদাগিরিতে ছেলে-মেয়েকে নিয়ে কী জানালেন মেদিনীপুর-হাওড়া লোকালের প্রথম মহিলা চালক দীপান্বিতা

২০২৩ সালে আইনি বিয়ে করেছিলেন শ্রুতি দাস। ত্রিনয়নী, রাঙা বউ পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে দীর্ঘদিনের প্রেমকে নাম দেন। তবে তাঁদের রেজিস্ট্রি বিয়েটা হলেও, সামাজিক বিয়েটা বাকি। 

এর আগে দিদি নম্বর ১-এ এসেও এই ফ্ল্যাট কেনা নিয়ে শ্রুতি জানিয়েছিলেন, একই বিল্ডিংয়ের দুটি তলায় দুটি ফ্যাট কিনেছেন শ্রুতি। একটি স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে যৌথ ভাবে। অপরটি তিনি কিনেছেন মা-বাবার জন্য। কলকাতা শহরে এই দুটি মানুষকে একটি ছাদ উপহার দেওয়ার স্বপ্ন যেমন পূরণ করেছেন, তেমনই বিয়ের পরও যাতে বেশি দূরে যেতে না হয়, নিশ্চিত করেছেন সেটা। 

আরও পড়ুন: বোন তুলে খিস্তি পাপারাজ্জোর! ছেড়ে কথা বললেন না রণবীর, কী করলেন আলিয়ার বর?

এরপর শ্রুতিকে দেখা যাবে আমার বস সিনেমায়। শিবপ্রসাদ-নন্দিতার হাত ধরেই পা রাখছেন বড় পর্দায়। এই সিনেমায় তিনি কাজ করেছেন রাখি গুলজার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়দের সঙ্গে। সিনেমায় রয়েছেন শিবপ্রসাদ নিজেও। 

বায়োস্কোপ খবর

Latest News

বন্দুকবাজের হামলা গা সওয়া আমেরিকার, ২০২৪-এর ৬ মাসে ৩০০ পার ঘটনায় মৃত প্রায় ৪০০ বুলেট গতিতে ডাইরেক্ট হিট,বিষ্ণোইয়ের ফিল্ডিংয়ে হতভম্ব জিম্বাবোয়ের ব্যাটার- ভিডিয়ো চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেলেন যুবিরা? টুর্নামেন্টের সেরা কে?দেখুন পুরস্কার তালিকা ১৫৩ রান তাড়া করতে নেমে ২৮ বল বাকি থাকতে ১০ উইকেটে জয়,নয়া রেকর্ড গড়ল গিলের ভারত ২য় দিনেও বিয়ে বাড়িতে বউ-মেয়েকে সঙ্গ দিল না অভিষেক! ঠিক কোন কারণে ট্রোল ঐশ্বর্য ট্রাম্পকে খুনের চেষ্টা, প্রাক্তন প্রেসিডেন্টের কান ঘেঁষে গুলি, দেখুন ভিডিয়ো সলমনের হাত ধরে ছবি তুললেন ঐশ্বর্য? কী করে ঘটল এমন কাণ্ড ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.