বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার ব্রা-এর মাপ ভগবান নেন’ শ্বেতার মন্তব্যে হইচই, ক্ষেপে লাল বিজেপি মন্ত্রী
শ্বেতা তিওয়ারি। 

‘আমার ব্রা-এর মাপ ভগবান নেন’ শ্বেতার মন্তব্যে হইচই, ক্ষেপে লাল বিজেপি মন্ত্রী

বড়সড় বিতর্কে জড়িয়ে পড়লেন শ্বেতা তিওয়ারি।

চল্লিশ পেরিয়েও তাঁর আবেদনে দর্শককুল। তাঁর টোনড ফিগার যে কুড়ির কোঠায় থাকা সুন্দরীদের হিংসের কারণ হতে পারে, একথাও হলফ করে বলা যায়। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা যেকোনও ছবি ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। এবার সেই শ্বেতা তিওয়ারি বড়সড় বিতর্কে জড়িয়ে পড়লেন। বিষয়টির জল এতদূর গড়িয়েছে যে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র তাঁর বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন পুলিশকে!

তা এমন কী করেছেন শ্বেতা, যার জেরে এত কিছু হচ্ছে? ঘটনার সূত্রপাত অভিনেত্রীর করা একটি মন্তব্যকে কেন্দ্র করে। সম্প্রতি, ভোপালে নিজের নয়া ওয়েব শো শো স্টপার-এর প্রচারের জন্য হাজির হয়েছিলেন তিনি। জানিয়ে রাখা ভালো, ফ্যাশনের দুনিয়ের হালহকিকত নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ। সেই শো-এর বিষয়ে বলতে গিয়ে তিনি বলেন 'ভগবান' তাঁর ব্রায়ের সাইজ মাপেন! ব্যাস, শ্বেতার এই মন্তব্য নেটপাড়ায় ভাইরাল হতে সময় লাগেনি মোটেই। এরপরেই দারুণ চটেছেন নেটিজেনদের একাংশ। ঈশ্বরকে নিয়ে এমন ঠাট্টা-ইয়ার্কি তাঁরা মোটেই সহজভাবে নেননি। তালিকায় রয়েছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র-ও। তিনি গোটা ঘটনাটির কথা জানতে পেরে এতটাই বিরক্ত যে পুলিশকে নির্দেশ দিয়েছে শ্বেতা তিওয়ারির মন্তব্য নিয়ে তদন্ত করে ২৪ ঘন্টার মধ্যে তাঁর কাছে রিপোর্ট পেশ করতে।

বৃহস্পতিবার এ প্রসঙ্গে সাংবাদিকদের নরোত্তম মিশ্র বলেন, 'গোটা ঘটনাটাই ধিক্কারজনক। ভোপালের পুলিশ কমিশনারকে নির্দেশ দিয়েছি ঘটনার তদন্তের। রিপোর্ট পাই, তারপর পরবর্তী পদক্ষেপ কী হবে সেই সিদ্ধান্ত নেব।'

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে শো স্টপার নামের ওয়েব সিরিজের প্রচার চলাকালীন শ্বেতা তিওয়ারি বলছেন, 'মেরি ব্রা কা সাইজ ভগবান লে রহে হ্যায়।' মনে করা হচ্ছে, শ্বেতা এই উক্তিটি সিরিজে তাঁর সহ-অভিনেতা সৌরভ রাজ জৈন-এর উদ্দেশেই করেছেন। শো স্টপার ওয়েব সিরিজটিতে একজন ব্রা-ফিটার এর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। উল্লেখ্য, এর আগে 'মহাভারত' ধারাবাহিকে শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছিলেন সৌরভ।

বন্ধ করুন