বাংলা নিউজ > বায়োস্কোপ > জোড়া লেগেছে সিদ্ধার্থ-কিয়ারার ভাঙা সম্পর্ক! সৌজন্যে এক বলিউড তারকা
ফের একসঙ্গে সিদ্ধার্থ-কিয়ারা।

জোড়া লেগেছে সিদ্ধার্থ-কিয়ারার ভাঙা সম্পর্ক! সৌজন্যে এক বলিউড তারকা

  • আপাতত রোহিত শেট্টির ছবির শ্যুট করছেন সিদ্ধার্থ। অন্য দিকে, 'যুগ যুগ' জিও'-র প্রচার করতে গিয়ে দম ফেলার ফুরসৎ নেই কিয়ারার। ব্যস্ত রুটিন থেকে সামান্য ফাঁক পেলেই নাকি দু'জন বেরিয়ে পড়বেন ছুটি কাটাতে।

জোড়া লাগছে ভাঙা সম্পর্ক। অভিমানের আস্তরণ সরিয়ে কাছাকাছি সিদ্ধার্থ মালহোত্র এবং কিয়ারা আডবাণী।

শোনা গিয়েছিল, বিচ্ছেদ হয়ে গিয়েছে তারকা-জুটির। এমনকী, মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে যায় নায়ক-নায়িকার। তা হলে মিটমাট হল কী ভাবে?

সিদ্ধার্থ-কিয়ারার ভুল বোঝাবুঝি দূর করতে এগিয়ে আসেন করণ জোহর। বলিউডের এই প্রযোজক- পরিচালকের উদ্যোগেই নাকি ফের কথা শুরু হয় তাঁদের। সিদ্ধার্থ-কিয়ারার ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, 'করণ ওদের খুব ঘনিষ্ঠ। দু'জনের বিচ্ছেদের খবর ওঁর একদমই ভালো লাগেনি। তখন নিজেই বিষয়টি ঠিক করার দায়িত্ব নিয়ে নেন। সিদ্ধার্থ-কিয়ারাও একে অপরকে খুব ভালোবাসে। তাই ওরাও নিজেদের আরো একবার সুযোগ দিয়েছে।'

আপাতত রোহিত শেট্টির ছবির শ্যুট করছেন সিদ্ধার্থ। অন্য দিকে, 'যুগ যুগ' জিও'-র প্রচার করতে গিয়ে দম ফেলার ফুরসৎ নেই কিয়ারার। ব্যস্ত রুটিন থেকে সামান্য ফাঁক পেলেই নাকি দু'জন বেরিয়ে পড়বেন ছুটি কাটাতে। সেই ব্যক্তি বললেন, ‘আগের থেকেও আরো বেশি কাছাকাছি ওরা। যে কোনও দিন হয়তো বিয়েও করে নিতে পারে।’

শোনা যায়, 'শেরশাহ' ছবির সেটে আলাপ নায়ক-নায়িকার। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে মন খারাপ হয়েছিল অনুরাগীদের। তবে সে সব এখন অতীত। মনোমালিন্যের মেঘ সরে তাঁদের আকাশে এখন শুধুই প্রেমের রোদ।

বন্ধ করুন