বাংলা নিউজ > বায়োস্কোপ > Sooraj Pancholi: সিদ্ধি বিনায়ক থেকে দিল্লির গুরুদোয়ারা, জিয়া মামলায় মুক্তির পর ধর্মে মতি সূরজের!

Sooraj Pancholi: সিদ্ধি বিনায়ক থেকে দিল্লির গুরুদোয়ারা, জিয়া মামলায় মুক্তির পর ধর্মে মতি সূরজের!

সূরজ পাঞ্চোলি

আদালতের রায়ে বেকসুর খালাস হওয়ার পরদিনই সূরজ ছুটে গিয়েছিলেন মুম্বইয়ের বিখ্যাত সিদ্ধিবিনায়ক মন্দিরে।  এবার সূরজ পৌঁছলেন দিল্লির খ্যাতনামা বাংলা সাহেব গুরুদুয়ারায়। গুরুদুয়ারার ঝিলেন ধারে দাঁড়িয়ে প্রণাম করার ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সূরজ। 

দীর্ঘ ১০ বছরের অপেক্ষা…। সম্প্রতি জিয়া খান মামলায় সম্প্রতি বেকসুর খালাস পেয়েছেন সূরজ পাঞ্চোলি। আর এই মুক্তির পরেই কি একটু বেশিই ধর্মকর্মে মন দিচ্ছেন সূরজ? তাঁর সাম্প্রতিক কাজকর্মে এমনটাই প্রশ্ন জাগছে নেটপাড়ার নাগরিকদের।

আদালতের রায়ে বেকসুর খালাস হওয়ার পরদিনই সূরজ ছুটে গিয়েছিলেন মুম্বইয়ের বিখ্যাত সিদ্ধিবিনায়ক মন্দিরে। সেখানে পুজো দিতে দেখা গিয়েছিল তাঁকে। এবার সূরজ পৌঁছলেন দিল্লির খ্যাতনামা বাংলা সাহেব গুরুদোয়ারায়। গুরুদুয়ারার ঝিলেন ধারে দাঁড়িয়ে প্রণাম করার ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সূরজ। নীল টি-শার্ট এবং ডেনিম জিন্সে দেখা যাচ্ছে সূরজকে, প্রথা মেনে মাথায় বেঁধেছেন হলুদ রুমাল। ছবির ক্যাপশানে শুধুই হাতজোর করা একটি ইমোজি দিয়েছেন সূরজ। সূরজ তাঁর এই পোস্টে অবশ্য নেট নাগরিকদের আক্রমণ নয়, সমর্থনই পেয়েছেন। অনেকেই তাঁর প্রশংসা করেছেন, তাঁর ধৈর্যেJ প্রশংসা করেছেন।

আরও পড়ুন-'শুধু ভারত নয়, পাকিস্তান ফিল্ম ইন্ডাস্টিতেও স্বজনপোষণ রয়েছে', মুখ খুললেন পাক অভিনেতা শায়ান

আদালতের রায়ে বেকসুর খালাস হওয়ার পর সম্প্রতি হিন্দুস্তান টাইমসের কাছে মুখ খুলেছিলেন সূরজ পাঞ্চোলি। বলেন, ‘জিয়ার সবচেয়ে খারাপ সময়ে একমাত্র আমিই ওর সঙ্গে ছিলাম। ওর পরিবার এখন বিচারের জন্য দৌড়চ্ছে, ন্যায়বিচারের দাবি তুলছে, কিন্তু তাঁরা মেয়ে বেঁচে থাকতে তাঁরা জিয়ার পাশে কখনোই ছিল না। আমি জিয়ার পরিবারকে জানিয়েছিলাম যে ও অবসাদের মধ্য দিয়ে কাটাচ্ছে, তখন যতটা সম্ভব, আমি যথাসাধ্য করেছি। তবে সবাইকে এটাও বুঝতে হবে যে তখন আমারও বয়স মাত্র ২০ বছর। নিজের যত্নই ঠিকঠাক নিতে পারতাম না। তারপরেও আমি কয়েক বছরের বড় জিয়ার যত্ন নেওয়ার সবরকম চেষ্টা করেছি। সেই সময় আমার থেকেও বেশি ওর নিজের পরিবারকে প্রয়োজন ছিল। তিক্ত হলেও সত্যিটা হল- ওর পরিবার, ওর মা শুধুমাত্র জিয়ার জীবনে আর্থিক সহায়তায় ছিলেন, বাকি কিছুতেই ছিলেন না। ’

২০১৩ সালের ৩ জুন তাঁর মুম্বইয়ের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় জিয়া খান। তখন তাঁর বয়স ছিল মাত্র ২৫। এই ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ ছিল সূরজ পাঞ্চোলির বিরুদ্ধে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

LPL-এর পঞ্চম আসরে ফিলিপস, মুস্তাফিজুর, হাসারাঙ্গা-সহ একাধিক তারকা ক্রিকেটার ২টির আয়তন মাত্র ২৫২স্কোয়ারফিট, বাকি ৪টে বড়! ১৫কোটিতে ৬টা ফ্ল্যাট কিনলেন অভিষেক কত রানে হারলেও সেমিতে উঠবে ভারত? তবে বাংলাদেশ ৮৩ রানে হেরে গেলে হতে পারে বিপদ ‘শুভ্রজিতের সঙ্গে মতের মিল…’! অক্টোবরের বিয়ের জল্পনায় শিলমোহর প্রিয়াঙ্কার না জানিয়েই, বয়স্ক দম্পতিকে দুটো আলাদা টিকিট দিল Air India এই কাজ হয়নি কেন? কখন যে চেপে ধরবেন সিএম! ঘুম উড়ল প্রশাসনের, তৈরি হচ্ছে ফাইল ‘যে বাড়িতে ৩টে শাশুড়ি…’! জানুয়ারিতে ডিভোর্স, এ কী বললেন কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো লোকসভা নির্বাচনের পর প্রথম রাজ্য মন্ত্রিসভার বৈঠক হবে, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন একের পর এক ছবি ফ্লপ, ২৫০কোটির ধার মেটাতে বিক্রি হল প্রযোজনা সংস্থার ৭তলা বিল্ডিং

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.