বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: বাড়ল আরিয়ানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ; অক্টোবর কি জেলেই কাটাবে শাহরুখ-পুত্র?
আরিয়ান খানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়ল ৯ দিন। (ANI Photo) (Deepak Salvi)
আরিয়ান খানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়ল ৯ দিন। (ANI Photo) (Deepak Salvi)

Aryan Khan: বাড়ল আরিয়ানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ; অক্টোবর কি জেলেই কাটাবে শাহরুখ-পুত্র?

  • ৯ দিন বাড়ল আরিয়ানের হেফাজতের মেয়াদ। ২৬ নভেম্বর বম্বে হাই কোর্টে রয়েছে জামিনের শুনানি। 

বুধবার স্পেশ্যাল এনডিপিএস আদালতের পক্ষ থেকে আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেওয়া হয়েছিল। আর আজ বৃহস্পতিবার বাড়িয়ে দেওয়া হল বিচারবিভাগীয় হেফাজতে থাকার মেয়াদ। ৯ দিন, অর্থাৎ ৩০ অক্টোবর বিচারবিভাগীয় অবধি হেফাজতে থাকার থাকার নির্দেশ দিল আদালত। অর্থাৎ, সেই আর্থার রোড জেলেই দিন কাটবে তাঁর!

যদিও ইতিমধ্যেই আরিয়ান জামিনের আবেদন করেছেন বম্বে হাই কোর্টে। যার শুনানি হওয়ার কথা মঙ্গলবার ২৬ নভেম্বর। অর্থাৎ আরও ৬ দিন জেলেই রাত কাটবে তাঁর। আর যদি কোনওভাবে খারিজ হয় বা পিছিয়ে যায় জামিনের মামলা, তাহলে সমস্যা আরও বাড়বে। 

জানা গিয়েছে পরিবার থেকে ছেলের খাওয়ার খরচের জন্য মানি অর্ডার পাঠানো হয়েছে। কিন্তু কিছুই খেতে পারছে না আরিয়ান। মূলত বিস্কুট আর জল খেয়েই রয়েছে। ফলত আরিয়ানের স্বাস্থ্য নিয়ে বেশ উদ্বিঘ্ন জেল কতৃপক্ষ। আপাতত এনসিবি জেরার পাশাপাশি কাউন্সিলিং করছে আরিয়ানকে। ছেল যাতে শাহরুখ পুত্র জানিয়েছেন, তিনি এবার থেকে সমাজের জন্য, পিছিয়ে পড়া মানুষদের কথা ভাববেন, তাঁদের জন্য কাজ করবেন। 

৩ অক্টোবর গ্রেফতার করা হয় তাঁকে। তারপর থেকেই নাওয়া-খাওয়া ছেড়েছেন ছেলের চিন্তায় শাহরুখ আর গৌরী। বৃহস্পতিবার সকালে ছেলের সঙ্গে অল্প সময়ের জন্য দেখা করার সুযোগ পান শাহরুখ। এসেছিলেন আর্থার রোড জেলেই।

বন্ধ করুন