বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের ভাঙল প্রেম? চর্চিত প্রেমিক অভিরূপকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করলেন শ্রাবন্তী!
শ্রাবন্তীর লাভ লাইফে নতুন টুইস্ট!
শ্রাবন্তীর লাভ লাইফে নতুন টুইস্ট!

ফের ভাঙল প্রেম? চর্চিত প্রেমিক অভিরূপকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করলেন শ্রাবন্তী!

  • সাবধানী শ্রাবন্তী নাকি সত্যি ফের নায়িকার মন ভাঙল? তুমুল জল্পনা টলিপাড়ায়।

শ্রাবন্তীর প্রেমিক মেজাজ কারুর অজানা নয়। বারবার বিয়ে ভাঙলেও প্রেমের প্রতি আস্থা হারান না নায়িকা। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন চড়াই-উতরাইতে ভরপুর। গত কয়েকমাস ধরেই তৃতীয় স্বামী, রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না অভিনেত্রী। রোশন সংসার করতে আগ্রহী হলেও কোনওভাবেই এই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চান না অভিনেত্রী। এর মাঝেই শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা বিদ্যুত গতিতে ছড়িয়ে পড়েছিল টলিগঞ্জে। যদিও সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই টলি নায়িকা। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের আলোচনা মাস কয়েক ধরেই টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে।

জুন মাসেই শোনা গিয়েচিল শ্রাবন্তী নাকি তাঁর চর্চিত প্রেমিক, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীকে জন্মদিনের উপহার হিসাবে দিয়েছেন হির আর প্ল্যাটিনামের বহুমূল্য আংটি। বিশেষ মানুষের থেকে পাওয়া সেই আংটির ছবি ফেসবুকের দেওয়ালে পোস্টও করেছিলেন অভিরূপ। শ্রাবন্তীর ফ্ল্যাটে সপরিবারে অভিরূপের জন্মদিন সেলিব্রেট করবার ছবিও প্রকাশ্যে এসেছিল। প্রেমের আবহে দুজনে অনেকদূর ভেসে গিয়েছে, তা আঁচ করা গিয়েছিল। কিন্তু আচমকা শ্রাবন্তীর ইনস্টাগ্রামের হাতে গোনা ‘ফলোয়িং’-এর তালিকা থেকে বাদ পড়লেন অভিরূপ। যদিও ব্যবসায়ী প্রেমিকের ভাইকে  দিব্বি ‘ফলো’ করেন তিনি।

অভিরূপের মন্তব্য 
অভিরূপের মন্তব্য 

বেশ কিছু দিন আগে শ্রাবন্তীর একটি ইনস্টাগ্রাম ভিডিয়ো দেখে মুগ্ধ হয়ে ‘ম্যাজিক্যাল’ শব্দটি তিনটি হৃদয়ের চিহ্ন এঁকে লিখেছিলেন অভিরূপ। ব্যাস ওইটুকুই! অভিরূপের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি প্রাইভেট তাই তিনি শ্রাবন্তীকে ফলো করেন কিনা তা বলবার জো নেই। কিন্তু এখন প্রশ্ন হল সত্যি কি শ্রাবন্তীর নতুন প্রেম ভাঙলো? নাকি ব্যক্তিজীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতে সাবধানী শ্রাবন্তী অভিরূপকে ‘ফলো’ না করবার সিদ্ধান্ত নিলেন? সেই প্রশ্নই অনুরাগীদের মনে। 

উল্লেখ্য, সম্প্রতি খোলাখুলিভাবে শ্রাবন্তীর স্বামী রোশন সিং, অভিনেত্রীর নতুন প্রেম সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। তাঁর কথায়, ‘আমি শ্রাবন্তীকে স্পেস দিয়েছিলাম, সেই স্পেসে কেউ এইভাবে ঢুকে পড়বে তা বুঝে উঠতে পারিনি’। কারুর নাম না করলেও রোশনের ইশারা যে অভিরূপের দিকেই ছিল তা কারুর বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। নিন্দুকদের মতে, ডিভোর্সের আগে নতুন সম্পর্ককে প্রকাশ্যে আনতে চাইছেন না শ্রাবন্তী, তাই অভিরূপকে 'আনফলো' করবার সিদ্ধান্ত। 

বন্ধ করুন